৯০ শতাংশ মানুষেরই অজানা! একদম অল্প ইনভেস্টে শুরু করুন এই দুর্দান্ত গোপন ব্যবসা, লাভ হবে ধারণার বাইরে

নিজস্ব প্রতিবেদন : প্রতিটা মানুষের দৈনন্দিন ব্যবহারের একটি বিশেষ গুরুত্বপূর্ণ জিনিস ঘর মোছা। গরিব, মধ্যবিত্ত বা ধনী সকল বাড়িতেই কিন্তু এই কাজটি করা হয়ে থাকে। তাই মপ বা ঘর মোছা তৈরীর ব্যবসা যদি আপনি করতে পারেন তাহলে তা সারা জীবন ধরে চালিয়ে যেতে পারবেন এই ব্যবসা। যারা নতুন ব্যবসা শুরু করতে চাইছেন তাদের জন্য কিন্তু এই ইউনিক বিজনেস আইডিয়া অত্যন্ত লাভজনক হতে পারে।

সুতরাং আর দেরি না করে আমাদের এই প্রতিবেদনটি মনোযোগ সহকারে শেষ পর্যন্ত পড়ে ফেলুন।আপনি যদি মপ তৈরির ব্যবসা শুরু করেন এখনি খুব অল্প টাকা খরচ করে তাহলে ভবিষ্যতে হয়তো আপনি এই ব্যবসায়ী রাজ করতে পারবেন। খুব কম সংখ্যক ব্যবসায়ীরা আছেন আপনার এলাকাতে যারা এই ব্যবসা শুরু করেছেন। সুতরাং এটিকে কিন্তু স্টার্ট আপ বিজনেস বলা যায়। এই ব্যবসা শুরু করলে কিন্তু আপনাকে খুব একটা প্রতিযোগিতার মুখোমুখি হতে হবে না।। বিস্তারিত জানার জন্য প্রতিবেদনের সঙ্গে থাকছে একটি ভিডিও যা আপনাদের হয়তো অনেক ক্ষেত্রেই সাহায্য করতে পারবে।।

কিভাবে শুরু করবেন এই ব্যবসা?

এই ব্যবসা শুরু করার জন্য যে সমস্ত কাঁচামাল গুলি প্রয়োজন হয় সেগুলি সম্পর্কে আমাদের প্রথমেই জেনে নিতে হবে। কারণ কোন ব্যবসা শুরু করতে চাইলে তার সম্পর্কে স্পষ্ট ধারণা থাকা প্রয়োজন।মপ তৈরি করার জন্য যে সকল কাঁচামাল লাগে সেগুলি হল-
1: সুতো
2: প্লাস্টিক ক্যাপ
3: প্লাস্টিকের লাঠি। সামান্য তিনটি এই কাঁচামাল ব্যবহার করে আপনারা খুব সহজে কিন্তু মপ তৈরি করে নিতে পারবেন। তবে অবশ্যই বড় ব্যবসা শুরু করতে গেলে আপনাদের প্রয়োজন হবে মেশিন। তবে যদি আপনাদের মূলধনের ঘাটতি থাকে সেক্ষেত্রে মপ বা ঘর মোছা তৈরি করার জন্য খুব বেশি বড় জায়গা ব্যবহার করার দরকার নেই। ঘরের এক কোণে একটা টেবিলে নিয়ে আপনি এই কাজ করতে পারেন। অথবা আপনি চাইলে অফিসের মধ্যেও পারটাইম সময় বের করে এই ব্যবসা শুরু করতে পারেন।

এই ব্যবসা শুরু করতে কতটা মূলধন প্রয়োজন হবে?

যারা মধ্যবিত্ত পরিবারের মানুষ তারা কিন্তু অত্যন্ত অল্প মূলধনের সাহায্যে এই ব্যবসা শুরু করতে পারবেন।মাত্র 10 হাজার টাকা খরচ করে আপনি এই ব্যবসা শুরু করতে পারেন। কারণ এই ব্যবসায় যেসকল সামগ্রী ব্যবহার করা হয় তার দাম খুবই কম হয়ে থাকে। ফলে 10 হাজার টাকা দিয়ে আপনি এই ব্যবসা শুরু করার পর সফল হয়ে গেলে আপনারা কিন্তু পরবর্তীতে আরও বেশি করে ইনভেসমেন্ট করতে পারেন এই ব্যবসায়। সুতরাং যারা নতুন ব্যবসা শুরু করছেন এবং একটি ইউনিক বিজনেস আইডিয়া চাইছেন তাদের জন্য কিন্তু এই ব্যবসাটি একেবারেই আদর্শ।

এই ব্যবসা শুরু করার জন্য কি মেশিন প্রয়োজন হবে এবং কোথা থেকে আপনারা এই মেশিন কিনতে পারবেন?

মপ তৈরি করার জন্য মাত্র দুটো মেশিন দরকার এবং সেই মেশিন দুটি দাম আপনার পড়বে মাত্র 4 হাজার টাকার মধ্যে। একটা মেশিন হল যার মধ্য আপনি সুতো মেজারিং করবেন। আর একটা মেশিন হল ক্যাপস লক করার জন্য সিলিং মেশিন। আপনাদের সুবিধার্থে আমরা মেশিন কেনার যোগ্য ঠিকানা বলে দেব। এই মেশিন কেনার জন্য আপনারা সোনারপুর সুপার আর্টের সাথে যোগাযোগ করতে পারেন।

এই কোম্পানির প্রোপাইটারের নাম অলকেশ রায়। এই কোম্পানিটি কলকাতার সোনারপুরের খিরিশতলায় অবস্থিত। যদি আপনারা এই ব্যবসা শুরু করার জন্য মেশিন অর্ডার করতে চান এই কোম্পানি থেকে তাহলে আর দেরি না করে 9002886369(whatsapp) ও 8335815276(call) নম্বরগুলিতে যোগাযোগ করে নিতে পারেন।। এই ধরনের আরো বিজনেস আইডিয়া সম্পর্কে জানতে আমাদের অন্যান্য প্রতিবেদন গুলির উপর নজর রাখতে থাকুন।

Back to top button