সবুজ খেতের মাঝে ‘ময়না ছলাৎ ছলাৎ’ গানে অসাধারণ নেচে মন জয় করলেন সুন্দরী যুবতী, রাতারাতি ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: মানুষের প্রতিভা তুলে ধরার জন্য বর্তমানে একটা অন্যতম প্লাটফর্ম হিসেবে ধরা দিয়েছে সোশ্যাল মিডিয়া। একটা সময় নিজের প্রতিভা জানান দেওয়ার জন্য কিন্তু আমাদের টেলিভিশন অথবা রেডিওর মতন প্লাটফর্ম গুলোর উপর নির্ভর থাকতে হতো। তবে সময়ের পরিবর্তনের সাথে সাথে এখন সেই জায়গা চলে গিয়েছে সোশ্যাল মিডিয়ার দখলে।

ফেসবুক এবং ইনস্টাগ্রাম এর মতন এপ্লিকেশনগুলোর জনপ্রিয়তার কারণে দিন প্রতিদিন ভাইরাল ভিডিওর সংখ্যা বেড়েই চলেছে। ৮ থেকে ৮০ সকলেই এখন সোশ্যাল মিডিয়ার বাসিন্দা। স্মার্টফোন এখন প্রতিটি ঘরে সুতরাং মানুষকে ইন্টারনেট জগতের সাথে যুক্ত হওয়ার জন্য খুব একটা পরিশ্রম করতে হয় না। টেলিকম কোম্পানিগুলোও দিন প্রতিদিন প্রচুর সুন্দর অফার নিয়ে আসছে। যার ফলস্বরূপ ইন্টারনেটের ব্যবহার অনেকটা দ্রুত হয়ে পড়েছে।

এই নেট মাধ্যমিকের দরুন নানান ধরনের মনমুগ্ধকর ভিডিও আমরা দেখতে পারি। যেমন সম্প্রতি এই প্লাটফর্মে একটি সুন্দর ভিডিও ভাইরাল হয়ে উঠেছে। যেখানে দুর্দান্ত কায়দায় নাচ করতে দেখা যাচ্ছে এক সুন্দরী যুবতীকে। জানা যাচ্ছে মৌ নামের এই সুন্দরী যুবতী পূর্ব বর্ধমানের বাসিন্দা। দীর্ঘ সময় ধরে নাচের প্রশিক্ষণ নিয়েছেন তিনি সেটা ভিডিও দেখলেই স্পষ্ট বোঝা যায়। এ কথা চোখ বুজে বলতে পারি নিঃসন্দেহে এই ভিডিওটিও কিন্তু আপনাদের পছন্দ হবে।

তুমুল ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে, একেবারে খোলা প্রকৃতির মাঝে দুর্দান্ত কায়দায় নাচ করে চলেছেন ঐ যুবতী।বাসন্তী রং এর শাড়ি, কালো ব্লাউজ ও মাথার চুলে বাঁধা হলুদ ফুলে মৌকে অত্যন্ত সুন্দর দেখতে লাগছিল।জনপ্রিয় বাংলা ফোক গান ‘ময়না ছলাত ছলাত’ গানে নাচতে দেখা গিয়েছে তাঁকে। পোশাকের সাথে তার মানানসই মেকআপ আর নিখুঁত মুখের এক্সপ্রেশন যেন এই নাচ আরো বেশি করে ফুটিয়ে তুলেছে দর্শকদের মাঝে। এতটাই সুন্দর হয়েছে এই নাচ যে দর্শকেরা প্রশংসা করে থামতে পারছেন না।

ইউটিউবে এই যুবতীর একটি নিজস্ব চ্যানেল রয়েছে যার নাম ‘ডান্স স্টার মৌ’ । এখান থেকেই ভাইরাল ভিডিওটি শেয়ার করা হয়েছে। এখনো পর্যন্ত ৬১ হাজার মানুষ এই ভিডিওটি দেখেছেন এবং ব্যাপক পছন্দ করে শেয়ার করেছেন। তার চ্যানেলে চোখ রাখলে এই ধরনের আরো ভিডিও আপনারা পেয়ে যাবেন যেগুলো মুগ্ধ করতে বাধ্য করবে। আজকের এই ভাইরাল ভিডিওটি আপনাদের কেমন লাগলো তা অবশ্যই জানাতে ভুলবেন না।

Back to top button