বিশালাকার অজগরের পিঠে চেপে নিজের মনে খেলাতে মত্ত একরত্তি শিশু, ঘটলো বড়ো বিপদ! দেখুন সেই ভয়ানক ভিডিও

নিজস্ব প্রতিবেদন: পৃথিবীর অন্যতম ভয়ংকর সরীসৃপ প্রজাতি বলতে আমাদের মাথায় প্রথমেই আসে সাপের নাম। এই পৃথিবীতে বহু বিষধর প্রজাতির সাপ রয়েছে যা মুহূর্তেই মানুষকে দংশন করে মেরে ফেলতে পারে। তবে আজকাল সোশ্যাল মিডিয়া যেন আমাদের এই চিন্তা ভাবনাকে সম্পূর্ণ পরিবর্তিত করে দিয়েছে। এমনিতেই সোশ্যাল মিডিয়ায় এমন বহু জিনিস ভাইরাল হয়ে থাকে যেগুলো আমাদেরকে অবাক করে রেখে দেয়।

তবে বিগত কয়েক দিন ধরে যে ধরনের ভিডিও লক্ষ্য করা যাচ্ছে সেগুলো নিতান্তই ভীষণই আলাদা। এমন ধরনের কোন ঘটনা ও যে ঘটতে পারে তা হয়তো এই ইন্টারনেট জগৎ না থাকলে আমরা জানতে পারতাম না। আজকের এই প্রতিবেদনে আমরা তেমনি একটি ঘটনা নিয়ে আপনাদের সাথে আলোচনা করতে চলেছি। যেখানে সাপের সাথে একটি ছোট্ট ছেলের অদ্ভুত দৃশ্য প্রত্যক্ষ করা গিয়েছে।

গত কয়েকদিন আগেই নেট মাধ্যমে একটি ভাইরাল ভিডিও উঠে এসেছে।ভিডিওতে দেখা গেল, রাস্তার মধ্যে একটি বিশাল বড়ো অজগর সাপ (Python Snake) শুয়ে আছে। আশ্চর্যজনকভাবেই সাপটির পিছনদিকে লেজের ওপর একটি ২ কি ৩ বছরের বাচ্চা ছেলে বসে আপন মনে খেলা করছে। প্রতিবেদনটি এতদূর পর্যন্ত পড়ার পর আপনারা অবাক হতেই পারেন তবে সত্যিই এমন ঘটনা ঘটেছে।

ভিডিওতে সাপটি এতবার ফণা তুলছিল যে দর্শকরা ভয় পেয়ে গিয়েছিলেন। তবে শিশুটির কিন্তু আচরণে কোন পার্থক্য দেখা যায়নি এবং অত্যন্ত অবাক করার বিষয় যে সাপটি শিশুটির কোন ক্ষতিও করেনি। অনেকেই কমেন্ট বক্সে সাপটিকে পোষ্য বলে উল্লেখ করেছিলেন। কিন্তু এত বড় আর বিষধর সাপকে কিভাবে পোষ মানানো সম্ভব সেটাই আশ্চর্যের বিষয়।

তাই এই ঘটনার আসল ব্যাপার সম্পর্কে কিছুই ধারণা পাওয়া যায়নি।। কিভাবে এই ভিডিওটি তৈরি করা হয়েছে এবং কেনই বা ওই সাপটি বাচ্চাটির কোনো ক্ষতি করেনি সবকিছুই বেশ প্রশ্নের মুখে।‘10_viper_21’ নামের এক ইনস্টাগ্রাম (Instagram) একাউন্ট থেকে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Saurabh Jadhav Jadhav (@10_viper_21)

লক্ষ লক্ষ ভিউস ছাড়িয়ে গেলেও ভিডিওতে সমালোচনার ঝড় তুলেছেন পশু প্রেমিকরা। এত বড় সাপ’কে কেন বাইরে রাখা হয়েছে এবং বন দপ্তরে খবর দেওয়া হয়নি সেটাই ছিল তাদের মূল আলোচ্য বিষয়। এই প্রসঙ্গে আপনাদের কি মতামত রয়েছে সেটা আমাদেরকে কমেন্ট করে জানাতে পারেন। এই ধরনের আরো প্রতিবেদন সম্পর্কে জানতে আমাদের অন্যান্য আপডেট গুলোর উপর নজর রাখতে থাকুন।

Back to top button