বাসনপত্র সরাতেই রান্নাঘর থেকে বেরিয়ে এলো বিশালাকার কিং কোবরা, ঘটলো বড়ো বিপত্তি, চরম ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: পৃথিবীর সব থেকে অন্যতম ভয়ংকর সরীসৃপ প্রজাতির মধ্যে একেবারে সবার প্রথমেই রয়েছে সাপের নাম। যদিও সমস্ত প্রজাতির সাপ কিন্তু বিষধর হয় না। তবে বাচ্চা থেকে বড় সবাই ভয় পান। আসলে এই পৃথিবীতে সাপের ছোবলে মৃত মানুষের সংখ্যা নেহাতই কম নয়। তাই স্বাভাবিকভাবেই এই প্রাণীটি থেকে বেশ কিছুটা দূরত্ব বজায় রাখতে পছন্দ করেন মানুষ।

তবে ভুল করেও যদি এই সাপ আপনাদের বাড়িতেই ঢুকে যায় তাহলে কি করবেন! সম্প্রতি এমনই একটি ঘটনা সামনে এসেছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। যেখানে এক বাড়ির রান্নাঘরের মধ্যে ঢুকে গিয়েছে বিশাল আকৃতির ভয়ঙ্কর কোবরা সাপ। ভিডিওটি দেখে রীতিমতন চক্ষু চড়কগাছ হয়ে গিয়েছেন নেটিজেনদের।

ভিডিও শুরুতেই দেখা যাচ্ছে এক গ্রামের বাড়িতে রান্না ঘরের মধ্যে ভয়াবহ কোবরা সাপ ঢুকে গিয়েছে কোন ভাবে।এটি হল মোনোক্লেড কোবরা । সাপটিকে দেখার পর তীব্র ভয় পেয়ে যান বাড়ির বাসিন্দারা। শেষ পর্যন্ত তারা মির্জা মোহাম্মদ আরিফ নামের এক ব্যক্তিকে খবর দিতে বাধ্য হন যিনি সর্পরক্ষকের কাজ করে থাকেন। ওই যুবক যখন উদ্ধার করতে উপস্থিত হন তখন দেখেন কোবরা সাপটি বিভিন্ন বাসনের মধ্যে দিয়ে ঘুরতে থাকে।

তাকে ধরাটা যদিও সহজ কাজ ছিল না তবে ওই যুবক নিজের দক্ষতার মাধ্যমে খুব সহজেই এই কাজটি করে ফেলেন। যদিও ওই কোবরা সাপ বেশ কয়েকবার যুবককে ছোবল দিতে উদ্যত হয়েছিল। তবে শেষ পর্যন্ত এমন কোন ঘটনা ঘটেনি।সাপটিকে ধরার পর খুব সহজেই প্লাস্টিকের কৌটোত ভরে ফেলেন ব্যক্তি।

মির্জা মোহাম্মদ আরিফ নামে ওই ব্যক্তির চ্যানেল থেকেই এই ভিডিওটি ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়।একজন সাপ উদ্ধারকারী হিসেবে এই ধরনের ভিডিও প্রায় সময় শেয়ার করে থাকেন তিনি। আজকের এই ভাইরাল ভিডিওটি প্রায় বছরখানেক আগে তিনি আপলোড করেছেন। তবে এখনো তা দর্শকদের মধ্যে সমানভাবেই ভাইরাল।এক বছরের মধ্যেই ৩.৫ কোটির বেশি ভিউস ছাড়িয়ে গেছে। তার সাথেই প্রচুর লাইক ও কমেন্ট এসেছে আরিফের উদ্দেশ্যে। বহু মানুষ তার এই সাহসিকতার প্রশংসা করে নানান ধরনের বক্তব্য রেখেছেন।

Back to top button