ডোবার পাশে ঘাসের আবরণ তুলতেই ঘটলো অবাক করা কাণ্ড! বেরিয়ে এলো একরাশ মাছের ঝাঁক, ভিডিও দেখে হাঁ নেটদুনিয়া

নিজস্ব প্রতিবেদন: আমাদের দেশের বহু মানুষ কিন্তু কৃষি পশুপালন এবং মাছ ধরার পেশার সঙ্গে যুক্ত হয়ে রয়েছেন। বিশেষ করে গ্রামাঞ্চলের ক্ষেত্রে যেন এই প্রবণতাটা অন্যান্য জায়গার তুলনায় অনেক বেশি। কিন্তু কোন রকমের পূর্ব পরিকল্পনা ছাড়াই যদি শুধুমাত্র হাঁটতে গিয়ে প্রচুর মাছ পাওয়া যায় তাহলে কি করবেন?

সম্প্রতি এমনই ঘটনা ঘটেছে এক কিশোরের সাথে যার ভিডিও হয়ে উঠেছে নেট মাধ্যমে ভাইরাল। আজকের এই প্রতিবেদনে আমরা সেই অবাক করা ভিডিও নিয়েই আপনাদের সঙ্গে আলোচনা করতে চলেছি। সুতরাং ঘটনাটি সম্পর্কে জানতে আগ্রহী থাকলে অবশ্যই আমাদের প্রতিবেদনটি শেষ পর্যন্ত পড়ে নিন।

ভিডিওতে দেখা যায় একেবারে সকাল সকাল এক কিশোর হাঁটতে বেরিয়েছে। কিন্তু একটি ডোবার কাছে গিয়ে সে একটা অবাক করার মতন ঘটনা দেখে। ডোবার কাছে একটি ঘাসের আবরণ ছিল যেটাতে সে টান দেয়, এবং তারপরেই অনেকটা অদ্ভুত ব্যাপারের মতো সেখান থেকে ঝাকে ঝাকে মাছ বেরিয়ে আসে। কাদার সাথে এই প্রতিটা বিশালাকৃতির মাঝে লেগে ছিল। প্রথমদিকে ওই কিশোর এই ঘটনা দেখে রীতিমতো হতবাক হয়ে যায়।

পরে সম্বিত ফিরে পেলে সে কিছু না ভেবেই মাছ ধরার কাজ শুরু করে দেয়। সত্যিই তো এভাবে হাটতে গিয়ে যদি এত মাছ পাওয়া যায়, কেই বা তা ছেড়ে দেবে!এত এত মাছ ছিল যে তার কাছে থাকা বাতিটিও সে মাছের কাছে কম পড়ে গেল। উপায়ন্তর না পেয়ে সে একটি বালতি নিয়ে আসলো সে আবার তার দেখা মাছগুলোকে ধরতে লাগলো। আসলে জীবনে এত মাছ হয়তো সেই কিশোর কখনোই দেখতে পায়নি। ঘটনাটা যে অদ্ভুত তাতে কোন সন্দেহ নেই।

ওই কিশোরের সঙ্গে থাকা এক বন্ধু সম্পূর্ণ ঘটনাটার ভিডিও করতে থাকে। যতদূর সম্ভব পরবর্তীতে সে এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করে এবং তা নিজস্ব গুনে ভাইরাল হয়ে ওঠে। এরকম ধরনের ঘটনাও যে ঘটতে পারে তা হয়তো কারোর ধারণার মধ্যে ছিল না। কিভাবে ওই ঘাসের আবরণের ভেতরে মাছগুলি এলো তা যদিও বোঝা যায়নি। তবে যতবারই ওই কিশোর আবরণ তুলেছে প্রচুর পরিমাণে মাছ সংগ্রহ করেছে।

তার সঙ্গে থাকা বন্ধুও কিন্তু এই দৃশ্য দেখে অবাক হয়ে গিয়েছিল। সোশ্যাল মিডিয়ায় এখনো পর্যন্ত এই ভিডিওটি লক্ষাধিকের বেশি মানুষ দেখেছেন এবং পছন্দ করেছেন। ভিডিওটি প্রসঙ্গে আপনাদের কি মতামত? এভাবে আচমকাই যদি আপনারা রাস্তায় হাঁটতে গিয়ে মাছ পান সেক্ষেত্রে কি করবেন? নিজেদের গুরুত্বপূর্ণ মতামত আমাদের সঙ্গে কমেন্ট বক্সে ভাগ করে নিতে পারেন।।

Back to top button