সন্তান জন্ম দেওয়ার পরেও রয়ে গেছে সেই একই রূপের বাহার! জানেন নিজের জেল্লা ধরে রাখতে এই ছোট্ট কাজ করেন কোয়েল

নিজস্ব প্রতিবেদন: একটা সময় ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রীদের কথা বলতে গেলেই আমাদের মাথায় যার নাম সবার প্রথমে আস্ত তিনি হলেন কোয়েল মল্লিক। কুড়ি বছর ধরে অভিনয় জগতের সঙ্গে যুক্ত রয়েছেন কোয়েল। মা হওয়ার পর কিছুদিন ক্যামেরার থেকে দূরত্ব বজায় রাখলেও পরবর্তীতে আবারো তিনি স্বাভাবিক ছন্দে অভিনয়ে ফিরেছেন। সোশ্যাল মিডিয়াতেও তিনি অত্যন্ত সক্রিয় এবং কমবেশি অনেক সময়ই কিন্তু নানান ধরনের ছবি আর ভিডিও অনুরাগীদের উদ্দেশ্যে শেয়ার করে থাকেন কোয়েল।

সব থেকে বড় ব্যাপার গ্ল্যামার দুনিয়ার সাথে যুক্ত থাকার পরেও তার সাথে কোন বিতর্ক কখনো জড়িয়ে পড়েনি। ঠিক এই কারণেই দর্শকদের মধ্যে কিন্তু কোয়েল মল্লিকের একটা আলাদাই জায়গা রয়েছে বলা যায়। বাবা রঞ্জিত মল্লিকের পদাঙ্ক অনুসরণ করে অভিনয়কেই একটা সময় নিজের জীবনের পেশা হিসেবে বেছে নিয়েছিলেন কোয়েল। তার একের পর এক সুপারহিট ছবিগুলো দেখে এ কথা স্পষ্টই বলা যায় এই সিদ্ধান্ত নিয়ে তিনি কোনো রকমের ভুল করেননি।

ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত থাকলেও একেবারে সাধারণ জীবন যাপনের সঙ্গে ভীষণভাবে অভ্যস্ত কোয়েল মল্লিক। দুর্গাপুজোর সময় তিনি যেভাবে বাড়ির মেয়ে হয়ে মল্লিক বাড়ির পুজোর দায়িত্ব সামলান তা দেখলে রীতিমতো অবাক হয়ে যেতে হয়। ২০২০ সালে নিজের একমাত্র সন্তান কবিরের জন্ম দিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি এই প্রসঙ্গে বলতে গিয়ে মা হওয়ার পর তিনি কিভাবে নিজের যত্ন করেন সেই সম্পর্কে কিছু জানিয়েছিলেন নায়িকা। জেনে নেওয়া যাক চল্লিশোর্ধ কোয়েলের সৌন্দর্যের কিছু রহস্য।

নিজের শরীরের যত্নের প্রসঙ্গে বলতে গিয়ে অভিনেত্রী কোয়েল মল্লিক জানিয়েছেন, “আমাকে আমার মা, কাকিমা, জ্যেঠিমা এবং ডাক্তার বলেছিলেন বিভিন্ন কারণে মানসিক ও শারীরিক ডিপ্রেশন আসতে পারে। তাই আমি আগে থেকেই প্রস্তুত ছিলাম। গর্ভাবস্থায় মেডিটেশন মিউজিক, ভজন শুনতাম, ভালো ভালো সিনেমা দেখতাম”। কোয়েলের খাবার-দাবারের তালিকা শুনলেও কিন্তু রীতিমতো অবাক হয়ে যেতে হবে আপনাকে। অভিনেত্রী জানিয়েছেন, মাছ খেতে তিনি খুবই ভালোবাসেন। অন্যান্য আম বাঙালির মতন ভাত আর মাছ হচ্ছে তার প্রিয় খাদ্য। কোয়েলের মতে মাছের তেল ত্বক আর চুলের জন্য কিন্তু খুবই উপকারী।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

ঘুম থেকে ওঠার পর আপনাদের পছন্দের এই নায়িকা দুধ-কনফ্লেক্স, ফল ও ডিম খেতে অভ্যস্ত।দুপুরে খান ব্রাউন রাইস, মাছ আর সবজি। অন্যদিকে বিকেলের টিফিন হিসেবে তিনি বেছে নিয়েছেন ফ্রুট স্যালাড এবং রাতের ডিনার হিসেবে তিনি খান রুটি , চিকেন এবং মিক্স ভেজিটেবল। সব মিলিয়ে বোঝা যাচ্ছে তিনি নিজেকে নিয়ে কতটা স্বাস্থ্য সচেতন। আর হবে নাই বা কেন? ৪০ এর উপর বয়স হওয়ার পরে এক সন্তানের জন্ম দেওয়া সত্ত্বেও যেভাবে একের পর এক ফটোশুটে তিনি অনুরাগীদের আপ্লুত করে তুলেছেন তা নিঃসন্দেহে প্রশংসার যোগ্য।

Back to top button