বাসে প্রচণ্ড ভিড় থাকায় জানলা দিয়ে ভিতরে প্রবেশ করতে গেলেন মহিলা, ঘটলো বিপত্তি, চরম ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: ভাইরাল হওয়ার জন্য মানুষ আজকাল কিন্তু সোশ্যাল মিডিয়ায় নানান ধরনের কাজ করছেন। নাচ গান থেকে শুরু করে বিভিন্ন মজাদার ঘটনা সব কিছুই আমরা এই সোশ্যাল মিডিয়ার কল্যাণে দেখতে পাচ্ছি। শুধুমাত্র পুরুষরা নয় তাদের সাথে তালের তাল মিলিয়ে নারীরাও এই ক্ষেত্রে এগিয়ে এসেছেন।

এমনিতেই এখন পুরুষের সমকক্ষ হয়ে উঠেছেন মহিলারা। বিভিন্ন খেলাধুলা থেকে শুরু করে অনেক কাজেই সমানভাবে পারদর্শী রয়েছেন তারা। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন একটি দৃশ্যের ভিডিও ভাইরাল হয়েছে যে সেখানকার কর্মকাণ্ড দেখলে রীতি মতন অবাক হতে বাধ্য হবেন আপনি।। এমন ঘটনা ঠিক কেন ঘটেছে তার কোন ব্যখা যদিও এখন অব্দি পাওয়া যায়নি।

তুমুল ভাইরাল সেই ভিডিওতে দেখা যাচ্ছে, যাত্রীদের নিয়ে বোঝাই একটি বাস চলতে শুরু করেছে। কিন্তু আচমকাই বাসটির জানলায় চট করতে রীতিমতন অবাক সকলে। কারণ সেখান থেকেই একজন মহিলাকে বাসের ভেতরে প্রবেশ করতে দেখা যাচ্ছে। যতদূর মনে করা হচ্ছে ওই মহিলার কোথাও যাওয়ার তাড়াহুড়া ছিল।

কিন্তু অতিরিক্ত যাত্রীদের ভিড়ের কারণে তিনি আর সেই বাসে উঠতে পারেননি। আর তাতেই ঘটেছে বিপত্তি। কারণ মহিলা জালনা দিয়ে ভেতরে ঢোকার জন্য প্রথমে চলন্ত বাসের জানলায় লোহার শিক গুলি ধরে উপরের দিকে উঠতে থাকে সে। তারপরে একটু উঠে নিজের পা দুটি আগে ভিতরে ঢুকিয়ে দেয়। অবিশ্বাস্য ভাবে তিনিও নিজের সম্পূর্ণ শরীর ঢুকিয়ে দেয়।

তবে এই গোটা ঘটনাটি ঘটনার জন্য তাকে যে বেশ কষ্ট পেতে হয়েছে সেটা ভিডিও দেখলেই আপনারা বুঝতে পারবেন। ভিডিওটির এই দৃশ্য দেখে বেশ মজাও পেয়েছেন দর্শকেরা।‘funtaap’ নামের একটি জনপ্রিয় ইনস্টাগ্রাম পেজের হ্যান্ডেল থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে।ক্যাপশনে লেখা হয়েছে -‘ওটা মেয়ে তাই সব কিছু করতে পারে’।

 

View this post on Instagram

 

A post shared by FunTaap Official 😎 (@funtaap)

এখনো পর্যন্ত প্রায় কয়েক লক্ষ মানুষের ভিডিওটি দেখেছেন এবং নিজেদের মতামত জানিয়েছেন। যদিও অনেকেই প্রসঙ্গে যাত্রীদের নিরাপত্তা নিয়েও প্রশ্ন তুলেছেন। চলন্ত বাসের মধ্যে এভাবে জানলা দিয়ে ওঠার কারণে যদি কোন বড় দুর্ঘটনা ঘটেছে তো সেক্ষেত্রে কি হতো এটাই এখন মানুষের কাছে সব থেকে বড় প্রশ্নের বিষয়। নিজেদের মতামত কমেন্ট বক্সে জানাতে পারেন।

Back to top button