সিনেমাপ্রেমীদের জন্য দুঃসংবাদ! এবার অভিনয় থেকে চিরতরে বিদায় নিতে চলেছেন এই জনপ্রিয় সুন্দরী অভিনেত্রী

নিজস্ব প্রতিবেদন: টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রীদের তালিকায় আমরা যার নাম নিতে পারি তিনি হলেন নুসরাত জাহান। একটা সময় নিজের অভিনয়ের মাধ্যমে সকলের মন জয় করে নিয়েছিলেন তিনি। একের পর এক সুপারহিট ছবি দিয়ে তিনি হয়ে উঠেছিলেন দর্শকদের প্রিয় নায়িকা। অভিনেতা জিৎ এর বিপরীতে শত্রু ছবিতে অভিনয় করে প্রথমবার ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন নুসরাত। দেখতে দেখতে ইন্ডাস্ট্রিতে প্রায় এক দশক কাটিয়ে দিয়েছেন তিনি। তবে সময়ের সঙ্গে পাল্লা দিয়ে আজ তার জীবন অনেকটাই পরিবর্তিত। বিশেষ করে গত এক বছর যেন নিজের অজান্তেই সমস্ত সংবাদের লাইমলাইটে চলে এসেছিলেন নায়িকা।

যদিও এই জনপ্রিয়তা কিন্তু তার পেশাগত জীবন অর্থাৎ অভিনয় দক্ষতার কারণে নয়।পুরোটাই তার ব্যক্তিগত জীবনকে কেন্দ্র করে। প্রেম,বিয়ে শুরু করে বিচ্ছেদ এবং পরবর্তীতে তার আচমকায় অন্তঃসত্ত্বা হওয়ার খবর সবকিছুকে কেন্দ্র করেই ঘনিয়ে উঠেছিল বিতর্ক। বিশেষ করে তুরস্কের মতন জায়গায় ডেস্টিনেশন ওয়েডিং সারার পরেও আচমকাই যখন তিনি নিজের বিয়েকে অবৈধ বলে ঘোষণা করেন তখন ব্যাপক সমালোচনার মুখোমুখি পড়তে হয়েছিল তাকে। বিবাহ বিচ্ছেদ সংক্রান্ত বিতর্ক কাটতে না কাটতেই নায়িকার অন্তঃসত্ত্বা হওয়ার খবর সকলের সামনে চলে আসে।

এই সন্তানের পিতা কে?তা নিয়ে ব্যাপক জল্পনা চলেছিল নেটিজেনদের মধ্যে। যদিও সন্তান জন্মের কয়েক দিনের মাথাতেই প্রেমিক যশ দাশগুপ্তকে পিতা হিসেবে স্বীকৃতি দিয়েছিলেন তিনি। এরপর প্রেমিক এবং নিজেরাই সন্তানকে নিয়েই সুখের ত্রিকোণ সাজিয়েছেন নায়িকা। তবে ইন্ডাস্ট্রিতে এতগুলো বছর কাটিয়ে সম্প্রতি এমন একটি বক্তব্য রেখেছেন নুসরাত যা চমকে দেবে সকলকেই। দিন কয়েক আগেই দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, এখন আর তিনি অভিনয় করতে চান না।

একদিকে যেমন তিনি বহু কমার্শিয়াল ছবিতে অভিনয় করেছেন; ঠিক তেমনভাবেই কিন্তু অসুরের মতন ছবিতে তার অভিনয় দক্ষতা প্রকাশ পেয়েছে। তাই স্বাভাবিকভাবেই তার মতন নায়িকার মুখে এই ধরনের কথা শুনে সকলেই হতবাক। আসল ব্যাপারটা হল প্রথম মাতৃত্বের স্বাদ অনুভাবের পরে আপাতত নিজের সন্তান ঈশানকেই সময় দিতে চান নায়িকা। অভিনেত্রী জানিয়েছেন ঈশানের প্রথম কথা বলা থেকে শুরু করে হাটা বা চলা কোন কিছুই তিনি মিস করতে চান না। সমস্ত কিছুই তিনি রেকর্ড করে রাখেন। তাই অভিনয় জীবনের ব্যস্ততা থেকে তিনি একটু দূরেই থাকতে চান আজকাল।

তবে ‘মস্তিষ্ক সংকেতে’র মতন ছবির চরিত্র পেলে অবশ্যই তিনি কাজ করবেন। তাই অভিনেত্রীর অনুরাগীদের কিন্তু খুব একটা চিন্তা করার প্রয়োজন নেই।। বিশেষ করে সোশ্যাল মিডিয়াতে নুসরাত জাহান খুবই সক্রিয়। তাই আপাতত কিছুদিন পর্দায় অভিনেত্রীকে দেখা না গেলেও তার সোশ্যাল মিডিয়া প্রোফাইলে কিন্তু অভিনেত্রীর সাথে সকলেই যোগাযোগ বজায় রাখতে পারবেন।।

Back to top button