আপনার এলাকায় আপনিই হবেন প্রথম! খুব অল্প পুঁজিতে শুরু করুন এই দুর্দান্ত ব্যবসা, মাসে আয় হবে ৩০ হাজার

নিজস্ব প্রতিবেদন: নিজেকে প্রতিষ্ঠিত করার লক্ষ্যে মানুষের কাছে যে বিকল্প রাস্তা গুলি রয়েছে তার মধ্যে একেবারে প্রথমের সারিতেই রয়েছে ব্যবসা। আসলে লকডাউনের পর থেকেই বহু মানুষ কর্মহীন হয়ে পড়েছেন। নতুন করে যেহেতু চাকরিতে নিয়োগ হয়নি তাই বেকারত্বের সংখ্যাও দেশের মধ্যে ক্রমাগত বৃদ্ধি পাচ্ছে। এমতাবস্থায় যদি কোন বিকল্প কর্মসংস্থান গ্রহণ না করা হয় তাহলে কিন্তু মানুষকে চরম আর্থিক দুর্দশার মুখোমুখি পরতে হবে।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই আপনাদের জন্য নিয়ে চলে এসেছি একটি এমন বিজনেস আইডিয়া যা গ্রাম শহর নির্বিশেষে সব জায়গাতেই চলবে ‌। গোটা মার্কেটেই এই ব্যবসার চাহিদা রয়েছে এবং পণ্যের কখনোই অভাব হবে না। সব থেকে বড় ব্যাপার প্রাথমিক অবস্থায় ডিস্ট্রিবিউটরশিপ নিয়ে আপনারা কিন্তু খুব সহজেই মাত্র ৩ হাজার টাকার মধ্যেই ব্যবসা শুরু করতে পারবেন। নিশ্চয়ই আপনাদের মনেও এই ব্যবসাটি প্রসঙ্গে অনেক ধরনের প্রশ্ন আসছে? চলুন সেই সমস্ত প্রশ্নের উত্তর জেনে নেওয়া যাক।

লুব্রিক্যান্ট অয়েলের ব্যবসা:

আজ আমরা আপনাদের সাথে শেয়ার করে নেব লুব্রিক্যান্ট অয়েলের ব্যবসার কথা। এই ব্যবসার সাথে ইঞ্জিন অয়েল বা মোবিল থেকে শুরু করে গ্রিস সবকিছুই কিন্তু সম্পর্কযুক্ত রয়েছে। আমাদের দেশের বাজারে এই পণ্যগুলোর কতখানি চাহিদা রয়েছে এবং কিভাবে এগুলো বাজারজাত করা হবে সেই সম্পর্কে নিশ্চয়ই আপনারা কম বেশি জানেন।

গ্রাম শহর নির্বিশেষে সব জায়গাতেই কিন্তু এখন দু চাকা বা চার চাকা যানবাহনের পরিমাণ ব্যাপক বৃদ্ধি পেয়েছে। পাশাপাশি অন্যান্য বিভিন্ন গাড়ি তো রয়েছেই। এমতাবস্থায় বিভিন্ন দোকানে লুব্রিক্যান্ট টয়লেট চাহিদা থাকবে এটাও স্বাভাবিক। সুতরাং এই পণ্যটি নিয়ে ব্যবসা করলে আপনাদের কখনোই কিন্তু লোকসানের মুখোমুখি হতে হবে না।।

আজ আমরা যে কোম্পানির কথা আপনাদের সাথে আলোচনা করব সেটি সবেমাত্র কিছুদিন আগেই শুরু করা হয়েছে। সুতরাং বাজার ধরার জন্য এখানে কিন্তু আপনারা খুব সহজেই অল্প দামের মধ্যে পণ্য পেয়ে যাবেন। মাত্র ২ থেকে ৩ হাজার টাকার মধ্যে আপনারা এখান থেকে ডিলারশিপ নিতে পারেন। কেউ যদি মনে করেন ব্যবসা বড় পরিসরে শুরু করবেন সে ক্ষেত্রে সোজাসুজি কিন্তু ম্যানুফ্যাকচারিং এর কাজেও আপনারা অংশগ্রহণ করতে পারেন।

তবে যারা স্বল্প পুঁজিতে শুরু করছেন এবং সাধারণ মধ্যবিত্ত মানুষ তাদের কিন্তু প্রাথমিকভাবে ডিলারশিপ নিয়েই কাজ করা ভালো। ডিলারশিপ নিলে আপনাদের কোম্পানির কাছ থেকে পণ্য সংগ্রহ করে সেটাকে লোকাল মার্কেটে বিক্রি করতে হবে। লুব্রিক্যান্ট অয়েল বিক্রি করতে গিয়ে আপনাদের কিন্তু খুব একটা সমস্যা হবে না। বাজারে বিভিন্ন দামের মধ্যে এগুলো বিক্রি হয়ে থাকে।

এবার আসা যাক সেই কোম্পানির প্রসঙ্গে। যেখান থেকে একদম অল্প খরচে আপনারা ডিলারশিপ নিয়ে নিজেদের ব্যবসায়ী হিসেবে প্রতিষ্ঠিত করতে পারবেন। তাদের উদ্দেশ্যে নিচে ঠিকানা দেওয়া হলো। যারা আগ্রহী রয়েছেন অবশ্যই দ্রুত যোগাযোগ করে নিন।

Company information:
Gold Power -1.
Address – Joynagar,Majilpur
1 no station road,south 24 parganas.
Contact number: 8919563975/9563726305.

Back to top button