কলকাতার কাছেই দুর্দান্ত লোকেশনে খুব সস্তায় সুন্দর এই দোতলা বাড়ি বিক্রি, ভুলেও করবেন না হাতছাড়া

নিজস্ব প্রতিবেদন: সোশ্যাল মিডিয়া আজকাল আমাদের বহু কাজেই কিন্তু নানান রকম ভাবে সাহায্য করছে। জমি, বাড়ি ক্রয় বিক্রয় থেকে শুরু করে এই সামাজিক যোগাযোগ মাধ্যমে আপনারা নানান ধরনের সুযোগ-সুবিধা পেয়ে যাবেন। পূর্ববর্তী সময়ে জমি বা বাড়ি কেনার জন্য সাধারণ মানুষকে কিন্তু বেশ সমস্যার মুখোমুখি হতে হতো। পছন্দসই পরিবেশ পেলেও অনেক ক্ষেত্রে বাজেট আমাদের হাতের বাইরে চলে যায়, আবার বাজেট ঠিকঠাক থাকলেও হয়তো চারপাশের পরিবেশ আর আমাদের মনের মত হয় না।

কিন্তু এই সমস্ত সমস্যার সমাধান করে দিয়েছে ইন্টারনেট জগত। সম্প্রতি এই জগতে একটি বাড়ি বিক্রির ভিডিও ভাইরাল হয়ে উঠে এসেছে। আজ আমরা সেই বাড়িটি সম্পর্কেই আপনাদের সাথে বিস্তারিত আলোচনা করে নেব। আপনারা যারা এই মুহূর্তে একটি রেডিমেড বাড়ি কেনার কথা চিন্তাভাবনা করছেন তারা অবশ্যই প্রতিবেদনটি শেষ পর্যন্ত পড়ে আমাদের সঙ্গে থাকুন।।

আজ আমরা যে বাড়িটি সম্পর্কে আপনাদের সাথে আলোচনা করব সেটি হুগলির পিপুলহাটিতে অবস্থিত।১ কাঠা ৮ ছটাক জমির উপর এই বাড়িটা তৈরি করা হয়েছে। সম্পত্তির বয়স প্রায় চোদ্দ বছর হলেও এটা খুব সুন্দর ভাবে মেনটেইন করা আছে। আসুন জেনে নেওয়া যাক বাড়িটির অন্দরমহলের অবস্থা। এই বাড়িটিতে তিনটি বেডরুম এবং দুটি বাথরুম রয়েছে। পাশাপাশি দুটি কিচেনের ব্যবস্থাও করা হয়েছে। তবে কার পার্কিংয়ের জন্য আপনারা কোন রকম সুবিধা পাবেন না। পূর্বমুখী এই বাড়িটির ফ্রন্ট রোড রয়েছে ৮ ফুটের। বাড়িটির কাগজপত্র সম্পূর্ণ আপ টু ডেট অবস্থায় রয়েছে সুতরাং ভবিষ্যতে কোন প্রয়োজন পড়লে লোন নিতে কিন্তু সমস্যা হবে না।

বাড়িটির যোগাযোগ ব্যবস্থার কথা বলতে গেলে বলা যায় যে, হুগলি রেলওয়ে স্টেশনে এখান থেকে মাত্র দেড় কিলোমিটার দূরত্বে অবস্থিত। এছাড়াও হাঁটা দূরত্বের মধ্যে আপনি স্কুল, ব্যাংক, বাজার, হাসপাতাল এবং এটিএম সবকিছুই পেয়ে যাবেন। সমস্ত দিক বিবেচনা করে এই বাড়িটির দাম নির্ধারণ করা হয়েছে ৪৫ লক্ষ টাকা। যদি বাড়িটি আপনারা নিতে চান সে ক্ষেত্রে একদম দেরি না করে নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করে নিন।
Contact : 8240174758(RAJIB)
8910254563(optional)

Back to top button