সবুজ খেতের মাঝে গোলাপী শাড়ি পরে কোমর দুলিয়ে দুর্দান্ত নাচ সুন্দরী রমণীর, ভিডিও দেখে হুঁশ উড়লো নেটিজেনদের

নিজস্ব প্রতিবেদন: আধুনিক জীবনের অন্যতম বাস্তবতা গুলির মধ্যে রয়েছে সোশ্যাল মিডিয়া।গ্রামের চায়ের দোকানে মানুষ তথ্যের জন্য এখন আর পত্রিকার পাতা ঘাঁটাঘাঁটি করে না। স্মার্টফোনের সহজলভ্যতা এখন খুব সহজেই সামাজিক যোগাযোগ মাধ্যম কে হাতের মুঠোয় বন্দি করে ফেলেছে। খুব সহজেই বিশ্বের যে কোন প্রান্তের খবর এই নেট মাধ্যমের সাহায্যে আমরা জানতে পারি।

সোশ্যাল মিডিয়া এপ্লিকেশনগুলি খুললেই আমাদের টাইমলাইন, নিউজফিড ভরে যায় প্রয়োজনীয়, অপ্রয়োজনীয় সংবাদ, ছবি ও ঘটনায়। লকডাউনের পর থেকেই তৃতীয় বিশ্বের দেশগুলোতে সোশ্যাল মিডিয়ার ব্যবহার ব্যাপক পরিমাণে বৃদ্ধি পেয়েছে ‌। আসলে ঘরবন্দি অবস্থায় থেকে এই সময় মানুষ সম্পূর্ণরূপে অবসর বিনোদনের জন্য নেট মাধ্যমের উপর নির্ভরশীল হয়ে পড়েছিল। পরবর্তীতে ধীরে ধীরে মহামারী পরিস্থিতি স্বাভাবিক হলেও মানুষ কিন্তু আর আগের ছন্দে ফিরতে পারেননি।

একটি তথ্য অনুযায়ী,১৩-১৭ বছরের ছেলেমেয়েদের মধ্য ৬০ শতাংশের বেশি অন্তত একটি সামাজিক যোগাযোগ প্রোফাইল রয়েছে। তারা দিনে দু’ঘণ্টার বেশি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যয় করে।ছাত্র-শিক্ষক, চিকিৎসক, প্রকৌশলী, শিশু-কিশোর, গৃহিণী, পেশাজীবী- কে নেই ফেসবুকে? আমাদের জীবনের সাথে রীতিমতন ওতপ্রোতভাবে এই ইন্টারনেট জগত জড়িয়ে গিয়েছে।

প্রতিনিয়ত এখানে নানান ধরনের ভিডিও ভাইরাল হয়ে ওঠে যা আমাদের আনন্দ দিতে সাহায্য করে। সম্প্রতি ঠিক এমন ভাবেই এই নেট মাধ্যমে উঠে এসেছে একটি নাচের ভিডিও। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে জমকালো গোলাপি রঙের শাড়ি পড়ে একটি বাংলা গানের সাথে কোমর দুলিয়ে নাচ করে চলেছেন এক সুন্দরী যুবতী। প্রসঙ্গত উল্লেখ্য পল্লীগীতি বা লোকগীতি ছাড়াও বর্তমানে এক একটি বাংলা চলচ্চিত্রের গানও টপক্লাস হিন্দি গান গুলিকে টক্কর দিচ্ছে।এই গান সোশ্যাল মিডিয়াতেও ট্রেন্ডিং।

এরকম ধরনের একটি গান “গোলাপি ড্যান্সে” এই যুবতী নাচ পরিবেশন করেছেন।নৃত্যের সময়ে তাঁর পরনে ছিল নীল ও পিঙ্ক রঙের শাড়ি ও সেই রঙের ব্লাউজ। খোলা ক্ষেতের মাঝেই অসাধারণ সুন্দরভাবে নেচে উঠলেন এই যুবতী। নিখুঁত নাচের স্টেপের পাশাপাশি তার এক্সপ্রেশন এবং মানানসই সাজ এই যুবতীকে আরো মোহময়ী করে তুলেছিল বলা যায়।।

জানা যাচ্ছে এই সুন্দরী যুবতীর নাম মৌ ‌। যারা নিয়মিত সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন তারা কমবেশি সকলেই কিন্তু এই যুবতীকে চেনেন। কারণ নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইল থেকে এ ধরনের নাচের ভিডিও প্রায় সময় শেয়ার করে থাকেন তিনি। তিনি পূর্ব বর্ধমানের বাসিন্দা এবং দীর্ঘ সময় ধরেই নাচের সঙ্গে যুক্ত রয়েছেন।Dance Star Mou নামক একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট হয়েছে। এখনো পর্যন্ত বহু মানুষ এই ভিডিওটি দেখেছেন এবং শেয়ার করে নিয়েছেন ‌। প্রতিবেদনটি ভালো লেগে থাকলে আপনারাও দেখে নিতে পারেন এই ভিডিও।

Back to top button