রান্নাঘরের মধ্যেই প্রকাশ্যে নাইট ড্রেসের দড়ি খুললো বৌদি, তারপর ফাঁস হলো যাকিছু, তুমুল ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: বর্তমানে গণমাধ্যমের থেকেও যে প্লাটফর্ম সবথেকে বেশি দ্রুতগতিতে এগিয়ে চলছে সেটি হল সোশ্যাল মিডিয়া। রেডিও বা টেলিভিশনের থেকেও এই মাধ্যম এখন মানুষের মধ্যে বেশি প্রচলিত। তবে অন্যান্য যে কোন জিনিসের মতন এই সোশ্যাল মিডিয়ার ও কিন্তু ভালো আর খারাপ দুটো দিক রয়েছে। তাই বৈজ্ঞানিকরা বারংবার এই সোশ্যাল মিডিয়াকে অনেকটা ভেবেচিন্তে ব্যবহার করার কথা বলেছেন।

যদিও নেট মাধ্যমে আসক্ত মানুষ কখনোই এই সব বিষয় নিয়ে একেবারেই চিন্তা-ভাবনা করেন না। স্মার্টফোনের সহজলভ্যতার কারণে এখন সোশ্যাল মিডিয়া এমন একটা প্লাটফর্মে পরিণত হয়েছে যে শিশু থেকে বয়স্ক সকলেই এর একজন বাসিন্দা হয়ে পড়েছেন। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা নেট মাধ্যমে ভাইরাল এমন একটি ভিডিও নিয়ে আলোচনা করব যা বেশ বিতর্ক সৃষ্টি করেছে।

এই সোশ্যাল মিডিয়াতে শিক্ষামূলক বিভিন্ন ভিডিও থেকে শুরু করে নানান ধরনের বিনোদনমূলক ঘটনা, নাচ গান সবকিছুই ভাইরাল হয়ে থাকে। সম্প্রতি মানুষের মধ্যে যে জিনিসটা সবথেকে বেশি ছড়িয়ে পড়ছে সেটা হলো রিল ভিডিও। ফেসবুক এবং ইনস্টাগ্রাম দুই জায়গাতেই আপনারা কিন্তু এই রিল ভিডিও দেখতে পারবেন।

সম্প্রতি এরকমই একটি রেল ভিডিওতে দেখা যাচ্ছে এক যুবতী রান্নাঘরে রান্না করতে করতে আচমকায় নাচ করতে শুরু করেন। শুধুমাত্র তাই নয় ক্যামেরার সামনে কয়েক সেকেন্ডের জন্য পোশাক খুলতে উদ্যত হয়ে পড়েছিলেন তিনি। যদিও কোন কারণবশত শেষ পর্যন্ত তিনি এই কাজটি করা থেকে বিরত থাকেন। যুবতীর বিশেষ কোনো পরিচয় জানা না গেলেও শুধুমাত্র জানা গিয়েছে তার নাম স্বাতী নাইডু।

ভাইরাল এই ভিডিওটি দেখার পর একদিকে যেমন তার পুরুষ ভক্তরা ওই যুবতীর প্রশংসা করেছেন ঠিক তেমনভাবেই কিন্তু অনেকে এরকম সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে এই ধরনের কর্মকাণ্ড করার জন্য ওই যুবতীর তীব্র নিন্দা জানিয়েছেন। যদি আপনাদের হাতের সময় থাকে অবশ্যই প্রতিবেদনটি পড়ার পর এই ভাইরাল ভিডিওটি দেখার পর নিজেদের প্রতিক্রিয়া আমাদের সঙ্গে কমেন্ট বক্সে শেয়ার করে নিতে ভুলবেন না।

Back to top button