ডিজে গানে শাড়ি পরে কোমর দুলিয়ে বৌদিদের উন্মত্ত নাচ, ভিডিও ভাইরাল হতেই চোখ সরছে না নেটবাসীর, দেখুন

নিজস্ব প্রতিবেদন: বর্তমান সময়ে দাঁড়িয়ে সোশ্যাল মিডিয়া মানুষের জন্য এমন একটি প্লাটফর্ম যা আমাদের জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছে। আগেকার দিনে এই সোশ্যাল মিডিয়ার প্রচলন মানুষের মধ্যে খুব একটা ছিল না। তবে সময়ের সঙ্গে সঙ্গে স্মার্টফোনের সহজলভ্যতা এবং অন্যান্য আরো নানান কারণের জন্য তৃতীয় বিশ্বের দেশগুলিতে সোশ্যাল মিডিয়ার প্রভাব অনেকটাই বেড়ে গিয়েছে।

সোশ্যাল মিডিয়া যে শুধুমাত্র যোগাযোগের ক্ষেত্রে মুখ্য ভূমিকা পালন করে এমনটাই কিন্তু নয়, লক্ষ্য করে দেখবেন এই নেট মাধ্যম কিন্তু বিভিন্ন ঘটনাবলী বা খবরা খবর দ্রুত ছড়িয়ে দিতে পারে পাশাপাশি মানুষের প্রতি ঘটে বিকাশ করতেও সাহায্য করে। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা রানু মন্ডল, ভুবন বাদ্যকর থেকে শুরু করে চান্দমনী হেমব্রম এর মতন মানুষদের প্রতিভার খোঁজ পেয়েছি।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই ভাইরাল একটি ভিডিও সম্পর্কে জানাবো যা হয়তো কম-বেশি সকলেরই পছন্দ হবে। প্রতিবেদনটি পড়ার পরে সঙ্গে থাকা ভিডিওটি অবশ্যই কিন্তু এক ঝলক দেখে নিতে ভুলবেন না।

সোশ্যাল মিডিয়া বলতে আমরা যেমন একদিকে ফেসবুক আর হোয়াটসঅ্যাপের মতো প্ল্যাটফর্ম গুলিকে বুঝি ঠিক তেমনভাবেই কিন্তু আমরা বুঝি ইউটিউবকে। এই ইউটিউবের মধ্যে নানান ধরনের গান সিনেমা থেকে শুরু করে নিত্যনতুন ভিডিও ভাইরাল হয়ে থাকে যা আমাদেরকে বিনোদন দান করে।

যেমন সম্প্রতি এখানে একটি ভিডিও ভাইরাল হয়ে উঠে এসেছে যেখানে দেখা যাচ্ছে কোন একটি গ্রামের অনুষ্ঠানে দুজন বৌদি একসঙ্গে ডিজে গানে নাচ করছেন।। গ্রামাঞ্চলে এই ধরনের অনুষ্ঠান প্রায় সময় দেখা যায়। ভাইরাল ভিডিওটি দেখলেই আপনারা বুঝতে পারবেন এটা কোন আঞ্চলিক জায়গার ভিডিও।

কয়েক মাস আগে শেয়ার করা এই ভিডিওটি এখনো পর্যন্ত প্রায় ৩ লক্ষ ৩৮ হাজার মানুষ দেখে নিয়েছেন। অসাধারণ ডিজে গানের তালে ওই বৌদিদের নাচ আর ফেসের এক্সপ্রেশন দারুন পছন্দ হয়েছে সকলের। অনেকেই মনে করছেন সম্ভবত আগে থেকেই নাচের প্রশিক্ষণ ছিল ওই দুই যুবতী মহিলার। কারণ কোনরকম প্রশিক্ষণ ছাড়াই এতটা দারুন ভাবে কেউ নাচতে পারেন বলে মনে হয় না।

বিশেষত পুরুষদের মধ্যে এই দুই যুবতী বৌদিদের নাচ ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে। আজকের এই বিশেষ প্রতিবেদনটি আপনাদের ভালো লেগে থাকলে অবশ্যই সঙ্গে থাকা ভিডিওটি দেখে নেবেন এবং একটি লাইক আর কমেন্ট করে দিতে ভুলবেন না। এই ধরনের আরো প্রতিবেদন সম্পর্কে জানতে আমাদের পরবর্তী লেখাগুলোর উপর নজর রাখতে থাকুন।

Back to top button