গোলাপি পোশাকের ফাঁক দিয়ে উঁকি মারছে স্তন বিভাজিকা! বোল্ড লুকে উষ্ণতা ছড়িয়ে ছক্কা হাঁকালেন স্বস্তিকা, দেখুন সেই ভিডিও

নিজস্ব প্রতিবেদন: টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম শীর্ষস্থানীয় অভিনেত্রী হিসেবে আমাদের মাথায় যার নাম আসে তিনি হলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। বয়স ৪০ এর কোঠা পেরোলেও এখনো তিনি দর্শকদের মাঝে সমানভাবে জনপ্রিয়। যুগের সঙ্গে তাল মিলিয়ে সোশ্যাল মিডিয়াতেও সমান ভাবে এক্টিভ থাকেন অভিনেত্রী।

নেটিজেনদের তরফ থেকে আসা কোনো মন্তব্যই এড়িয়ে যান না তিনি। সপাটে জবাব দিতে ভালোবাসেন তিনি। যদিও এই কারণে বেশ কয়েকবার বিতর্কের মুখোমুখি হতে হয়েছে নায়িকাকে। তবে তার এই ছবি পরিবর্তন হয়নি। সম্প্রতি কিছুদিন আগেই নিজের প্রোফাইল থেকে আচমকা পাত্রের খোঁজ শুরু করেছিলেন তিনি। যদিও ঠিক কি কারণে এই খোঁজ করেছিলেন সেই বিষয়ে কিছুই জানাননি নায়িকা। প্রথমে পাবলিক করলেও পরবর্তীতে তিনি এটির প্রাইভেসি চেঞ্জ করে দিয়েছিলেন।

কিছু সময় আগেই এদিকে মুক্তি পেয়েছে স্বস্তিকা মুখোপাধ্যায় অভিনীত ছবি কোয়ালা। তাই ছবির প্রচারের কাজে বেশ ব্যস্ত ছিলেন নায়িকা। সম্প্রতি এই ছবির প্রচার করতে গিয়েই সোশ্যাল মিডিয়ায় একটি রিল ভিডিও শেয়ার করেছেন স্বস্তিকা। এই ভিডিওটি দেখে রীতিমতন চক্ষু চড়কগাছ নেটিজেনদের। ভিডিওটিতে নিজের পরনের পোশাকের কারণে ব্যাপকভাবে বডি শেমিংয়ের শিকার হতে হয়েছে এই অভিনেত্রীকে।

ভিডিওতে দেখা যাচ্ছে,একটি সাদা রঙের ট্রান্সপারেন্ট অর্গ্যাঞ্জা শাড়ি পড়ে রয়েছেন নায়িকা।সেটার পাড়ে বসানো সাদা নেটের এমব্রয়ডারি। গোটা শাড়ি জুড়ে রয়েছে গোলাপি রঙের ফ্লোরাল প্রিন্ট। এর পাশাপাশি অনেকটাই উন্মুক্ত হয়েছে তাঁর ক্লিভেজ যা স্পষ্ট চোখে পরছে। তার এই বক্ষ বিভাজিকা দেখে রীতিমতন পাগল হয়ে গিয়েছেন স্বস্তিকার পুরুষ ভক্তরা। মানানসই মেকআপ আর খোলা চুলে অসম্ভব মোহময়ী লাগছে অভিনেত্রীকে। কোন দিক থেকেই ভিডিওটি দেখে অভিনেত্রীর বয়স বোঝার একেবারেই উপায় নেই বলা যায়।

এদিকে স্বস্তিকার এই ভিডিওটি ভাইরাল হতে না হতেই রীতিমতন নানান ধরনের কটাক্ষ করতে শুরু করে দিয়েছেন সমালোচকদের একাংশ।অভিনেত্রীর সেই ভিডিওর কমেন্টবক্সে তাঁকে উদ্দেশ্য করে লিখেছেন, এধরনের করসেট ব্লাউজ অভিনেত্রীকে মানাচ্ছে না। অনেকে আবার অভিনেত্রীর স্তন নিয়েও নানারকম বিদ্রুপ করেছে। তবে এই সমস্ত মন্তব্যের একেবারেই তোয়াক্কা করেননি নায়িকা। বরং জমিয়ে ছবির প্রচারের কাজে ব্যস্ত রয়েছেন তিনি। দেখে নিন স্বস্তিকার সেই ভাইরাল ভিডিও।

Back to top button