কলকাতার বুকেই দুর্দান্ত লোকেশনে জলের দামে কিনুন ৩ কাঠা বাউন্ডারি ঘেরা জমি, না দেখলে আপনার লস

নিজস্ব প্রতিবেদন: বর্তমান সময়ে দাঁড়িয়ে মানুষের কাছে বাড়ি তৈরির জন্য যে জিনিসটির চাহিদার সব থেকে বেশি রয়েছে তা হলো একটি ভালো লোকেশনের জমি। টাকা থাকলেও কিন্তু এখন একটা ভালো লোকেশনে আর ভালো পরিবেশের মধ্যে জমি পাওয়া কঠিন ব্যাপার।

পাঠকদের সুবিধার্থে তাই আজ আমরা কলকাতার মধ্যেই খুব সুন্দর একটা লোকেশনে জমির খোঁজ নিয়ে চলে এসেছি। যারা সম্প্রতি বাড়ি তৈরি করার কথা চিন্তাভাবনা করছেন তাদের যাতে কোন অসুবিধা না হয় এই প্রতিবেদনে কিন্তু সেটাই খেয়াল রাখার চেষ্টা করা হয়েছে। চলুন তাহলে সময় নষ্ট না করে আজকের এই বিশেষ প্রতিবেদনটি শুরু করা যাক।

আজ আমরা যে জমিটির কথা বলবো সেটা সোনারপুর জংশন রেলওয়ে স্টেশন থেকে মাত্র 4.5 কিলোমিটার দূরত্বের মধ্যে অবস্থিত। এটি একটি তিন কাঠা শালি জমি। ১২ ফুট কমন রাস্তার লাগোয়া এই জমিটি রয়েছে। সম্পূর্ণ জমিটিতেই বাউন্ডারি করা রয়েছে। এখান থেকে খুব সহজেই আপনারা ইলেকট্রিক আর জলের সুব্যবস্থা পেয়ে যাবেন। আশেপাশে প্রচুর বাড়িঘর রয়েছে তাই আপনারা যদি কাল থেকেই বাড়ির কাজ শুরু করতে চান তাহলেও কোন সমস্যা নেই। সোজা কথায় বলতে গেলে সস্তায় সুন্দর গ্রামীণ পরিবেশের মধ্যে বাড়ি বানানোর জন্য এটি একেবারে আদর্শ একটি জায়গা।

মোটামুটি ১৫ মিনিটের মধ্যেই এই জমি থেকে আপনারা সোনারপুর জংশন রেলওয়ে স্টেশনে পৌঁছে যেতে পারবেন। পাশাপাশি এখান থেকে মাত্র ১৮ মিনিটের দূরত্বেই আপনারা পেয়ে যাচ্ছেন গড়িয়া রেলওয়ে স্টেশন। আবার ২২ মিনিটের মধ্যেই এখান থেকে আপনারা পেয়ে যাবেন কবি সুভাষ মেট্রো স্টেশন।

পাশাপাশি ব্যাঙ্ক থেকে শুরু করে এটিএম, স্কুল, কলেজ, বাজার সবকিছুই কিন্তু এখান থেকে একেবারে হাতের ছোঁয়ায় রয়েছে। প্রতি কাঠা এই জমির মূল্য নির্ধারণ করা হয়েছে চার লক্ষ টাকা করে। যদি আপনারা এই জমিটি কিনতে আগ্রহী থাকেন সেক্ষেত্রে নিচের দেওয়া নম্বরে ফোন বা whatsapp এর মাধ্যমে যোগাযোগ করে কথা বলে নিতে পারেন।
Contact : 9073145145

Back to top button