কলকাতার আশেপাশেই দুর্দান্ত লোকেশনে জলের দামে কিনুন ৫০ বিঘা জমি, না দেখলে মিস করবেন পরে!

নিজস্ব প্রতিবেদন: বর্তমানে বেশিরভাগ মানুষের মধ্যেই কিন্তু নিজস্ব একটি স্থায়ী বাসস্থান বা স্বপ্নের ব্যবসা তৈরি করার জন্য জমি কেনার চাহিদা রয়েছে। কিন্তু ভারতের মতন তৃতীয় বিশ্বের দেশে ঘন জনবসতির কারণে চট করে মনের মতন জমি পাওয়াটা কিন্তু সম্ভব নয়। যদিও আজকাল সোশ্যাল মিডিয়ার কারণে যেকোনো কাজ অত্যন্ত সহজ হয়ে উঠেছে।

চট করে যে কোন পোস্ট বা ভিডিওর সাহায্যে আজকাল কিন্তু সোশ্যাল মিডিয়াতেই আমরা অনেক বাড়ি বা জমি বিক্রির খবর পেয়ে যাই। আজকের এই বিশেষ প্রতিবেদনেও আমরা আপনাদের সাথে একটি জমি বিক্রির বিজ্ঞাপন শেয়ার করে নিতে চলেছি। তাই এই সময়ের মধ্যে আপনারা যদি জমি কিনতে আগ্রহী থাকেন বা কেনার কথা চিন্তাভাবনা করছেন সে ক্ষেত্রে অবশ্যই আজকের এই প্রতিবেদনটি মনোযোগ সহকারে পড়ে নিন।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা যে জমি বিক্রির সম্পর্কে আলোচনা করব সেটি ছাতনা স্টেশন থেকে মাত্র ৬ কিলোমিটার দূরত্বে অবস্থিত। এই পুরোটাই হচ্ছে ৫০ বিঘা এগ্রিকালচার ল্যান্ড। এই জমির ফ্রন্ট পেয়ে যাবেন কম-বেশি ৫০০ ফুট। এই জমিতে আপনারা বানাতে পারবেন গোট ফার্মিং, পোল্ট্রি ফার্মিং, অ্যাগ্রো ফার্মিং সহ বিভিন্ন প্রজেক্ট। এবার আসুন এই যমের যোগাযোগ ব্যবস্থা সম্পর্কে কিছু বিস্তারিত জেনে নেওয়া যাক।

এই জমি থেকে ছাতনা রেলওয়ে স্টেশনের দূরত্ব ছয় কিলোমিটার। ওদিকে আপনারা শুশুনিয়া পাহাড় পেয়ে যাবেন ৭ কিলোমিটার এর দূরত্বে। ২১ কিলোমিটারের মধ্যেই রয়েছে বাঁকুড়া জংশন। প্রতি বিঘা জমি সবদিক বিবেচনা করে এখানে দাম রাখা হয়েছে ১ লক্ষ ৮০ হাজার টাকা। যদি আপনারা এই জমিগুলি কিনতে আগ্রহী থাকেন বা আপনাদের পরিচিত কেউ এখন জমি কেনার কথা চিন্তা-ভাবনা করছে সে ক্ষেত্রে অবশ্যই সময় নষ্ট না করে নিচে দেওয়া নম্বরে যোগাযোগ করে নিন।
Contact : 9073145145.

Back to top button