কলকাতার দুর্দান্ত লোকেশনে খুব কম দামে সাড়ে চার কাঠা জমি সহ কিনুন বাড়ি, রইল যোগাযোগের পদ্ধতি

নিজস্ব প্রতিবেদন: বাড়িঘর বলতে সারা জীবনের আশ্রয়স্থলকেই বোঝায়। তবে বর্তমান সময়ে এই বাড়িঘর তৈরি করা একপ্রকার বেশ ঝক্কির বিষয় হয়ে দাঁড়িয়েছে। তাই আজকালকার দিনে অনেকেই রেডিমেড তৈরি কোন রকমের পুরনো বাড়ি কেনাবেচার কাজে যুক্ত হয়ে পড়েছেন। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের জন্য কলকাতায় একটি বাড়ি বিক্রি নিয়ে আলোচনা করতে চলেছি।

যদি আপনি বা আপনার কোন আত্মীয় সম্প্রতি এই বাড়িটি খরিদ করতে আগ্রহী হয়ে থাকেন তাহলে অবশ্যই আমাদের এই প্রতিবেদনটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ে নিন। এই প্রতিবেদনের মাধ্যমেই আপনারা বিস্তারিত জেনে যাবেন। চলুন তাহলে আর সময় নষ্ট না করে বিক্রিত বাড়ি সম্পর্কে সমস্ত তথ্য জেনে নেওয়া যাক। যদি আপনাদের প্রতিবেদনটি বুঝতে কোন অসুবিধা হয়ে থাকে তাহলে অবশ্যই সঙ্গে থাকা ভিডিওটি দেখে নিতে পারেন। শুরুতেই জানিয়ে রাখি সোনারপুর জংশন থেকে মাত্র সামান্য দূরত্বে সাড়ে চার কাঠা জমির উপর এই একতলা বাড়িটি অবস্থিত।

বাড়িটির প্রবেশ পথের শুরুতেই রয়েছে খুব সুন্দর একটি বড় সাইজের বেডরুম। চাইলে এটাকে আপনারা ড্রয়িং রুম হিসেবেও ব্যবহার করতে পারেন। এর ঠিক পাশেই রয়েছে খুব সুন্দর ডাইনিং রুম। ডাইনিং রুমের সংলগ্ন জায়গাটিতে রয়েছে দ্বিতীয় বেডরুম। সম্পূর্ণ ঘরটির ভেতরে খুব সুন্দর ভাবে রং করা এবং ফ্লোরে মার্বেল ফিনিশ রয়েছে। বেশ আলাদা করে ঠাকুর ঘর তৈরি করা হয়েছে বাড়িতে। অবশ্যই এটিকে আপনারা নিজেদের পছন্দ মতন আরও সাজিয়ে গুছিয়ে নিতে পারবেন। ইন্ডিয়ান এবং ওয়েস্টার্ন দুই ধরনের বাথরুম রয়েছে এই বাড়িতে। সুতরাং যারা কিনবেন তাদের খুব একটা অসুবিধা হবে না।

বাড়িটির কিচেন এবং ডাইনিং রুম খুব সুন্দর ভাবে আধুনিক সজ্জায় সজ্জিত। ছাদে ওঠার দিকে একটি স্টোর রুম রয়েছে। চাইলে আপনারা এটা কেউ একটা ঘর হিসেবে ব্যবহার করতে পারেন। বেশ খোলামেলা প্রাকৃতিক পরিবেশের মধ্যে এই বাড়িতে অবস্থিত তাই যদি আপনি একটু নিরিবিলিতে বাড়ি কিনতে চান কলকাতার মতন জায়গাতেও, তাহলে অবশ্যই একবার এটা ট্রাই করে দেখতে পারেন।

এই বাড়িটি থেকে কবি নজরুল মেট্রো স্টেশন মাত্র সাড়ে 8 কিলোমিটার দূরত্বে মধ্যে অবস্থিত। একটি অটো ধরে খুব সহজেই আপনারা এখানে চলে আসতে পারবেন। মাত্র এক কিলোমিটার দূরত্বের মধ্যেই এই বাড়ি থেকে আপনারা ব্যাংক, এটিএম, বাজার অথবা স্কুলের সুযোগ সুবিধা পেয়ে যাবেন। দেড় কিলোমিটার দূরত্বের মধ্যেই রয়েছে সুভাষগ্রাম রেলওয়ে স্টেশন। সাড়ে চার কাঠা জমির উপর এই একতলা বাড়িটির দাম রাখা হয়েছে 39 লক্ষ টাকা। বিস্তারিত জানতে 9073145145 এই নম্বরে যোগাযোগ করে নিতে পারেন।।

Back to top button