কলকাতার বুকেই দুর্দান্ত লোকেশনে খুব সস্তায় কিনুন জমি! দাম শুনলে হাঁ হয়ে যাবেন গ্যারান্টি

নিজস্ব প্রতিবেদন: মূল্যবৃদ্ধির বাজারে আজকাল অনেকেই একেবারে স্বল্পমূল্যের মধ্যে জমি কেনার চেষ্টা করছেন। যদিও সেটা যে সম্ভব তা আশা করা যায় না। কারণ ভালো বাজেটের মধ্যে জমি পেলেও হয়তো আশেপাশের পরিবেশের সাথে আমাদের আপোষ করতে হয়। অথবা ভালো পরিবেশ নিতে গেলে জমির দাম অনেকটাই বেড়ে যায়। পাঠকদের সুবিধার্থে আমরা এর আগেও বিভিন্ন প্রতিবেদনের মাধ্যমে বিভিন্ন লোকেশানে সুন্দর জমির খোঁজ নিয়ে এসেছিলাম।

আজ আবারো কলকাতার মতন একটা দুর্দান্ত লোকেশনে আপনাদের জমির খোঁজ দিতে চলেছি। যারা সম্প্রতি বাড়ি তৈরি করার কথা চিন্তাভাবনা করছেন অথচ এখনো পর্যন্ত জমি কিনে উঠতে পারেননি তারা নিমেষে কিন্তু আজকের এই প্রতিবেদন থেকে সুযোগ গ্রহণ করতে পারেন।।

আজ যে জমিটির কথা বলব সেটা কবি নজরুল মেট্রো স্টেশন থেকে মাত্র তিন কিলোমিটার দূরত্বে অবস্থিত। এটি হলো একটি ১০ কাঠা রেসিডেন্সিয়াল ল্যান্ড। জমির আশেপাশে বাড়িঘর থেকে শুরু করে ইলেকট্রিকের সুবিধা সবকিছুই আপনারা পেয়ে যাবেন। খুব সহজেই আজ জমি কিনে কাল থেকে এখানে আপনারা বাড়ির কাজ শুরু করে দিতে পারেন।

উল্লেখ্য এই জমি থেকে কবি নজরুল মেট্রো স্টেশন যেমন ৩ কিলোমিটার দূরত্বে, তেমনভাবেই গড়িয়া রেলওয়ে স্টেশন আপনারা পেয়ে যাচ্ছেন মাত্র ৬ কিলোমিটারের মধ্যে। হাতের নাগালের মধ্যে বাজার, ব্যাংক, এটিএম, স্কুল থেকে শুরু করে সবকিছুই পেয়ে যাবেন। প্রতি কাঠায় জমির দাম নির্ধারণ করা হয়েছে ৭ লক্ষ টাকা। যদি আপনারা জমিটি কিনতে আগ্রহী থাকেন সেক্ষেত্রে আর সময় নষ্ট না করে দ্রুত নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করে নিন। এই ধরনের আরও জমি বা বাড়ির খোঁজ পেতে আপনারা নজর রাখতে পারেন আমাদের পোর্টালের পাতায়।
Mobile: 9073145145(FRESH PROPERTY)

Back to top button