সমুদ্রের কাছেই দুর্দান্ত লোকেশনে জলের দামে কিনুন জমি, না দেখলে পস্তাবেন পরে!

নিজস্ব প্রতিবেদন: নিজেকে আর্থিকভাবে স্বাবলম্বী করে তোলার জন্য মানুষ বর্তমানে সব থেকে বেশি নির্ভরশীল হয়ে পড়েছেন ব্যবসার উপর। কিন্তু ঠিক কি ধরনের ব্যবসা শুরু করলে সঠিকভাবে অর্থ উপার্জন করা সম্ভব তা হয়তো স্পষ্ট বলা যায় না। তবে আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের জন্য নিয়ে চলে এসেছি এমন একটি জমি বিক্রির বিজ্ঞাপন যেখানে খুব সহজেই হোটেল বা রিসোর্ট তৈরি করে আপনারা বিপুল অর্থের মালিক হতে পারবেন।

এর জন্য আপনাদের খুব একটা খাটনি করার প্রয়োজন নেই। শুধুমাত্র আমাদের এই প্রতিবেদনটি মনোযোগ সহকারে করুন আর বিস্তারিত তথ্য জেনে যোগাযোগ করে নিন। হোটেল বা রিসোর্ট এর ব্যবসা শুরু করার জন্য সবার প্রথমেই প্রয়োজনীয় জিনিস হচ্ছে জমি। কারণ জমি ছাড়া কখনোই এই কাজ সম্ভব নয়।

আজ আমরা যে জমিটির কথা বলব সেটি বিশ্ববাংলা সি বিচ সমুদ্রতর থেকে মাত্র ৬০০ মিটারের দূরত্বে অবস্থিত। মোট জমির পরিমাণ ৫০ শতক। তাজপুর সী বিচের নিকটে ২০ ফুট রাস্তার পাশে এই জমি। লোকেশন শুনে আপনারা নিশ্চয়ই বুঝে গিয়েছেন যে হোটেল বা রিসোর্ট তৈরি করতে আপনাদের কোন সমস্যাই কিন্তু এখানে হবে না। এমনকি এই জমিতে কিন্তু পিলার তোলাও রয়েছে। সহজেই সমস্ত দিক যাচাই করে জমি কিনে আপনারা নিজেদের স্বপ্নের প্রজেক্ট এখানে শুরু করে নিতে পারেন।।

এই জমির আশেপাশে কিন্তু এরকম আরো অনেক রিসোর্ট এবং হোটেলের কাজ চলছে। এবার এই জমির যোগাযোগ ব্যবস্থা সম্পর্কে জেনে নেওয়া যাক। কাঁথি এবং রামনগর রেলওয়ে স্টেশন থেকে এই জমি ঢিলছোড়া দূরত্বে অবস্থিত। এখান থেকে আপনারা হাতের মুঠোয় পেয়ে যাবেন ব্যাংক, এটিএম থেকে শুরু করে বাজার প্রভৃতি সমস্ত কিছুই। সমস্ত দিক বিবেচনা করে এই জমির দাম প্রতি ডেসিমেল এর ভিত্তিতে রাখা হয়েছে ৭.৫০ লক্ষ টাকা। সুতরাং আপনারা যদি এবার নিজেদের স্বপ্নের প্রজেক্ট শুরু করতে চান তাহলে আর এই সুবর্ণ সুযোগ হাতছাড়া করবেন না। নিচের দেওয়া নম্বরে দ্রুত যোগাযোগ করে নিন।
Contact : 9073145145

Back to top button