কলকাতার একদম কাছেই দুর্দান্ত লোকেশনে জলের দামে কিনুন জমি! না দেখলে পস্তাবেন পরে

নিজস্ব প্রতিবেদন: নিজেদের একটি বাসস্থান তৈরি করার জন্য মানুষের কিন্তু জমি কেনাটা ভীষণ প্রয়োজন। ভালো লোকেশনের মধ্যে আপনারা যদি জমি কিনতে না পারেন সে ক্ষেত্রে কখনোই কিন্তু একটা স্বপ্নের বাড়ি তৈরি করতে পারবেন না। জমি কেনার সময় আশেপাশের পরিবেশ থেকে শুরু করে যোগাযোগ ব্যবস্থা সবকিছুর উপরেই কিন্তু আমাদের নজর দিতে হয়।

এই সমস্ত দিক বিবেচনা করেই আজ আমরা একটি দুর্দান্ত লোকেশন এর মধ্যে জমি আপনাদের দেখাতে চলেছি। আপনারা যারা সম্প্রতি বাড়ি তৈরি করার কথা চিন্তা-ভাবনা করছেন নিঃসন্দেহে কিন্তু এই জমিটি কেনার দিকে এগিয়ে আসতে পারেন। চলুন তাহলে আর সময় নষ্ট না করে আজকের এই প্রতিবেদনটি শুরু করা যাক।

আজ আমরা যে জমিটির কথা বলব সেটি বারাসাত স্টেশন থেকে কমবেশি ৫ কিলোমিটারে দূরত্বের মধ্যে রয়েছে। গীতাঞ্জলি আবাসনের মধ্যেই রয়েছে এই জমিটি। জমিটির লাগোয়া আপনারা ১২ ফুটের রাস্তা পেয়ে যাবেন। এবার আসুন জমিটির যোগাযোগ ব্যবস্থা সম্পর্কে একটু জেনে নেওয়া যাক। এখান থেকে মোটামুটি তিন কিলোমিটারের দূরত্বের মধ্যে রয়েছে টাকি রোড। একেবারে চমৎকার লোকেশনের মধ্যেই জমিটি রয়েছে যা বাড়ি বানানোর জন্য একেবারে উপযুক্ত।

বারাসাত জংশন এই জমি থেকে মাত্র পাঁচ কিলোমিটার দূরত্বে অবস্থিত। অন্যদিকে মধ্যমগ্রাম রেলওয়ে স্টেশন আপনারা পেয়ে যাবেন এখান থেকে মাত্র ৫.৫ কিলোমিটার দূরত্বে। এখানে আরও একটি রেলওয়ে স্টেশনের সুবিধা মাত্র ৪ কিলোমিটার এর মধ্যে আপনারা উপভোগ করতে পারবেন সেটা হল করেয়া কদম্বগাছি।

হাতের নাগালেই আপনারা কিন্তু বাজার থেকে শুরু করে ব্যাংক, এটিএম, স্কুল এবং অটোস্ট্যান্ড সব কিছু সুবিধাই উপভোগ করতে পারবেন। এখানে মোট জমি রয়েছে 2.9 কাঠা। যার দাম নির্ধারণ করা হয়েছে 16 লক্ষ টাকা। যদি আপনারা জমিটি কিনতে আগ্রহী থাকেন সেক্ষেত্রে নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করে বিস্তারিত তথ্য সংগ্রহ করে নিতে পারেন।
Contact : 9073145145.

Back to top button