কলকাতার বুকেই প্রপার লোকেশনে জলের দামে কিনুন জমি, না দেখলে পস্তাবেন পরে

নিজস্ব প্রতিবেদন: বর্তমান সময়ে অনেকেই বাড়ি বা ব্যবসার কাজ শুরু করার জন্য জমি কেনার কথা চিন্তা-ভাবনা করছেন। তবে ভাল লোকেশনের মধ্যে ভালো বাজেট সহকারে জমি পাওয়াটা কিন্তু সোজা কথা নয়। আজকের এই প্রতিবেদনে পাঠকদের স্বার্থে আমরা একেবারে সস্তায় ২ কাঠা জমির খোঁজ নিয়ে এসেছি। যদি আপনাদের এই জমিটি ভালো লাগে সে ক্ষেত্রে অবশ্যই দ্রুত সময় নষ্ট না করে যোগাযোগ করে নেবেন। আশা করছি এই প্রতিবেদনটি আপনাকে অনেকটাই সহায়তা করবে।

গড়িয়া স্টেশন থেকে নাট্য মহলে মাত্র ১০ মিনিটের দূরত্বে আপনারা পেয়ে যাবেন এই দুই কাঠা জমি। এটা কিন্তু সম্পূর্ণরূপে বসবাসের উপযোগী জায়গা। জায়গাটির সমস্ত কাগজপত্র আপটুডেট অবস্থায় রয়েছে, তাই ভবিষ্যতের লোন নিতে বা অন্য কোন প্রয়োজনে কিন্তু কাগজ দরকার হলে কোন সমস্যা হবে না। একেবারে সাধারণ মধ্যবিত্ত মানুষের কথা মাথায় রেখেই এই জমিটির দাম রাখা হয়েছে। প্রতি কাটা তিন লক্ষ টাকা এই জমির দাম নির্ধারণ করা হয়েছে। অর্থাৎ ২ কাঠা জমির দাম পড়বে ৬ লক্ষ টাকা। এই জমিটি দেখার জন্য আপনাদের কিন্তু কোন রকমের ভিজিটিং চার্জ ব্রোকারেজ চার্জ প্রয়োজন হবেনা।

আপনারা যারা সম্প্রতি বাড়িঘর শুরু করার কথা ভাবছেন বা ছোট কোন ব্যবসা শুরু করার কথা ভাবছেন এই জমিতে কিন্তু খুব সহজেই কাজ শুরু করে দিতে পারেন। যেহেতু একেবারে স্বল্প বাজেটের মধ্যে জমিটি পাচ্ছেন তাই কোন রকমের সমস্যার মুখোমুখি হতে হবে না।। জল বা ইলেক্ট্রিসিটি সংক্রান্ত কোনো সমস্যা এখানে নেই এবং আশেপাশে বহু বাড়িঘর রয়েছে। যদি জমি কিনতে আগ্রহী থাকেন সে ক্ষেত্রে আর সময় নষ্ট না করে নিচের দেওয়া নম্বরের দ্রুত যোগাযোগ করে ফেলুন।
Contact : 9477637674.

Back to top button