কলকাতার আশেপাশেই প্রপার লোকেশনে খুবই সস্তায় কিনুন জমি, না দেখলে মিস করবেন

নিজস্ব প্রতিবেদন: জমি বা বাড়ি ক্রয় বিক্রয় করা বর্তমান সময়ে মানুষের কাছে সবথেকে কঠিন একটি বিষয়। আজকাল অনেকেই কিন্তু ইনভেস্ট করার জন্য জমি কিনে থাকেন। আসলে মূল্যবৃদ্ধির বাজারে আগে থেকে যদি কিছুটা জমি কিনে রাখা হয় সেক্ষেত্রে পরে সেটা বিক্রি করে বড়সড়ো অংকের একটা অর্থ লাভ করা যেতেই পারে। ঘনবসতীর এই দেশে ভালো পরিবেশের মধ্যে জমি ক্রয় বিক্রয় করাটা কিন্তু খুব একটা সহজ ব্যাপার নয়।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা পাঠকদের সুবিধার্থে এমনই একটি জমির খোঁজ নিয়ে এসেছি। আপনারা যারা ভবিষ্যৎ ইনভেসমেন্ট করার কথা ভাবছেন অথবা বাড়ি তৈরীর কথা ভাবছেন তারা অবশ্যই একবার এই জমিটা দেখতে পারেন। দুর্দান্ত লোকেশনের মধ্যে এই ধরনের জমি কিন্তু আর পাবেন না। চলুন তাহলে আর দেরি না করে আজকের প্রতিবেদনটি শুরু করা যাক।

আজ যে জমিটির কথা বলবো সেটা চন্দননগরে অবস্থিত। এখানে মোট 4.5 কাঠা জমি রয়েছে।তার মধ্য থেকে 2.5 কাঠা বিক্রি হবে। সম্পূর্ণ জমিটি কিন্তু বাউন্ডারি দিয়ে ঘেরা রয়েছে। এটি একটি বাস্ত জমি যার সামনের দিক 55 ফুট চওড়া। ভীষণ শান্তিপূর্ণ এলাকার মধ্যে এই জমিটি অবস্থিত। এবার আসা যাক জমিটির যোগাযোগ ব্যবস্থার কথায়। চন্দননগর স্টেশন থেকে মাত্র 650 মিটার দূরত্বের মধ্যেই রয়েছে এই জমি। হাতের মুঠোয় আপনারা দিশারী হসপিটাল, ব্যাংক, স্কুল, বাজার এবং রেলওয়ে স্টেশন থেকে শুরু করে কমবেশি অনেক প্রয়োজনীয় জিনিসই কিন্তু সহজে পেয়ে যাবেন।

মালিক পক্ষের সাথে কথা বলে ক্রেতারা জমির দাম ঠিক করতে পারবেন। তবে হিসেব করা হচ্ছে আনুমানিক দাম প্রায় হতে পারে প্রতি কাঠা 10 লক্ষ থেকে 11.5 লক্ষ। যদি আপনাদের মধ্যে কেউ জমিটি কিনতে আগ্রহী থাকে অথবা অন্য কোন বিস্তারিত তথ্য জানতে চান সে ক্ষেত্রে নিচের দেওয়া নম্বরে দেরি না করে যোগাযোগ করে ফেলুন।
Contact – 8240174758

Back to top button