কলকাতার একদম কাছেই দুর্দান্ত লোকেশনে খুব সস্তায় কিনুন জমি, না দেখলে পস্তাবেন পরে

নিজস্ব প্রতিবেদন: জমি এবং বাড়ি হল মানুষের মৌলিক চাহিদার মধ্যে একটি। ভালো লোকেশন এর মধ্যে জমি না পেলে কিন্তু কখনোই নিজেদের একটি নির্দিষ্ট আস্তানা তৈরি করা সম্ভব নয়। ঘনবসতির যুগে এবং এই মূল্যবৃদ্ধির বাজারে কোন ভাবেই কিন্তু বাজেটের মধ্যে জমি পাওয়া সম্ভব নয়। তবে একটু খোঁজখবর করলেই কিন্তু আপনারা পেয়ে যাবেন কিছু এমন জমি যেখানে খুব সহজেই কাল থেকে বাড়ি তৈরির কাজ শুরু করে দিতে পারবেন। চলুন তাহলে এবার সময় নষ্ট না করে আজকের এই বিশেষ প্রতিবেদনটি শুরু করা যাক। আজ আমরা এমন একটি লোকেশনের মধ্যে আপনাদের জমি দেখাবো যেটা কমবেশি সকলেরই পছন্দ হবে।

যে জমিটি আপনাদেরকে দেখাতে চলেছি সেটি চাম্পাহাটি রেলওয়ে স্টেশন থেকে মাত্র চার কিলোমিটার দূরত্বে অবস্থিত। এখানে মোট ৪০ কাঠা জমি রয়েছে, যার বরাবর রাস্তা পেয়ে যাবেন ২২ ফুট। জমির নিকটে বাড়িঘর থেকে শুরু করে ইলেকট্রিকের সুব্যবস্থা সহজেই আপনারা পেয়ে যাবেন। এই জমি থেকে পিচ রাস্তা দূরত্ব মাত্র ২০০ মিটার। কম খরচের মধ্যে বসবাস করার জন্য বাগানবাড়ি তৈরি করতে চাইলে এই জমিটি একেবারেই উপযুক্ত।

এবার এই জমির যোগাযোগ ব্যবস্থা সম্পর্কে একটু তথ্য আলোচনা করা যাক।চাম্পাহাটি রেলওয়ে স্টেশন থেকে এই জমি যেমন কমবেশি ৪ কিলোমিটার দূরত্বে, তেমনভাবেই সোনারপুর জংশন রেলওয়ে স্টেশন থেকে এই জমি মাত্র ২০ মিনিটের দূরত্বে। এছাড়াও এখান থেকে ব্যাংক, এটিএম, জ্যোতির্ময়ী পাবলিক স্কুল এবং ইস্পাত কো-অপারেটিভ হসপিটাল খুব সামান্য দূরত্বে আপনারা পেয়ে যাবেন। তেমাথা বাজার অটোস্ট্যান্ড এখান থেকে মাত্র সাত মিনিটের দূরত্বে। প্রতি কাঠা এই জমির মূল্য নির্ধারণ করা হয়েছে ১.৮৫ লক্ষ টাকা। যদি আপনারা এই জমিটি কিনতে আগ্রহী থাকেন সেক্ষেত্রে দ্রুত নিচের দেওয়া নম্বরে যোগাযোগ করে নিতে পারেন।
Contact : 9073145145.

Back to top button