কলকাতার একদম কাছেই দুর্দান্ত লোকেশনে জলের দামে কিনুন এই সুন্দর ঝাঁ চকচকে বাড়ি, না দেখলে মিস করবেন

নিজস্ব প্রতিবেদন: বাড়ি হল মানুষের কাছে এমন একটা জায়গা যেটা ছাড়া কখনোই কিন্তু জীবনের চলা সম্ভব নয়। একটা নির্দিষ্ট সময়ের পর মধ্যবিত্ত সাধারণ মানুষ সর্বদা চেষ্টা করে থাকেন বাড়ি তৈরি করার। তবে যাদের বাড়ি তৈরি করার ভাগ্য তাকে না তারা কিন্তু শেষ পর্যন্ত নির্ভরশীল হয়ে পড়েন রেডিমেড বাড়ির উপরে।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা কলকাতার কাছে একটি দুর্দান্ত লোকেশনে আপনাদের রেডিমেড বাড়ির খোঁজ দিতে চলেছি। আশা করছি কমবেশি এই লোকেশন টা আপনাদের সকলেরই পছন্দ হবে।। এই বাড়িটির সামনে একটা ছোট টিন দেওয়া ঘরো আপনারা পেয়ে যাবেন যেখানে আপাতত একজন ৩০০০ টাকায় মাসিক ভাড়া থাকেন। চলুন এবার বাড়িটির সম্পর্কে একটু বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক।

ছোটোর মধ্যে খুব সুন্দর করে এই বাড়িটি তৈরি করা হয়েছে। মোটামুটি যা রাস্তা রয়েছে তাতে আপনারা সহজেই ছোট গাড়ি ঢুকিয়ে দিতে পারবেন। বাড়িটির প্রত্যেকটা রুমেই টাইলসের ফিনিশিং আর দেওয়ালে একেবারে নতুন করে রং করা রয়েছে।ক্রেতাদের কিন্তু বাড়িটা কেনার পর অতিরিক্ত কোন অর্থ খরচ করতে হবে না।।

অত্যন্ত স্বল্পমূল্যে আপনারা এই বাড়িটা পেয়ে যাবেন। বাড়িটার উপরে ফলস সিলিং করে খুব সুন্দর ভাবে ডিজাইন করা হয়েছে। বাথরুমেও রয়েছে একই রকম করে ডিজাইন। কিচেন আর বাথরুমে ওয়াল আর ফ্লোর টাইলস খুব সুন্দর কম্বিনেশন করে বসানো হয়েছে।

মোটামুটি সমস্ত দিক বিবেচনা করে এই বাড়িটির দাম নির্ধারণ করা হয়েছে 40 লক্ষ টাকা। ছোট থেকে মাঝারি ফ্যামিলির মানুষরা খুব সহজেই এই বাড়িটা কিনে বসবাসের কাজ শুরু করতে পারেন। চলুন এবার সবশেষে ঠিকানা আর যোগাযোগ করার নম্বর সম্পর্কে জেনে নেওয়া যাক। যারা বাড়িটি কিনতে আগ্রহী রয়েছেন এই সুবর্ণ সুযোগ আর হাতছাড়া করবেন না।
Address : Madhyamgram,bireshpally
Kolkata – 700129.
Contact : 9382239968.

Back to top button