কলকাতার আশেপাশেই একদম সস্তায় সেকেন্ড হ্যান্ড গাড়ির সম্ভার! এতো কম দামে চারচাকা জাস্ট ভাবাই যায় না

নিজস্ব প্রতিবেদন: প্রত্যেকটা মানুষের মনের মধ্যেই কিন্তু নিজের একটি গাড়ি কেনার সুপ্ত বাসনা রয়েছে। তবে মূল্য বৃদ্ধির বাজারে একটি নতুন গাড়ি কেনা যে খুব সহজ ব্যাপার নয় তা সকলেই জানেন। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই আপনাদের সাথে শেয়ার করে নিতে চলেছি পশ্চিমবঙ্গের বুকে এমন একটি সেকেন্ড হ্যান্ড মার্কেটের ঠিকানা যেখানে আপনি রীতিমতন গাড়ির ধামাকা কালেকশন পেয়ে যাবেন।।

আপনারা যারা সম্প্রতি গাড়ি কেনার কথা চিন্তাভাবনা করছেন তারা অবশ্যই আমাদের এই প্রতিবেদনটি মনোযোগ সহকারে পড়ুন এবং বিস্তারিত তথ্য জেনে নিন। সেকেন্ড হ্যান্ড গাড়ি কেনার ক্ষেত্রে যে সমস্ত সমস্যাগুলি অত্যন্ত বেশি রকমের দেখা যায় তা হল অনেক সময় দাম আমাদের মনঃপুত হয় না আবার অনেক ক্ষেত্রে কি হয় যে গাড়ির কাগজপত্র ঠিকঠাক অবস্থায় থাকে না। তবে আজ আমরা আপনাদের যে ঠিকানা সন্ধান দেবো সেখানে কিন্তু এই একটা সমস্যারও আপনাদের মুখোমুখি হতে হবে না।

মারুতি বিভিন্ন মডেল আপনারা ৭৫ হাজার থেকে শুরু করে ২ লক্ষ টাকার মধ্যে এখানে পেয়ে যাবেন। অডি থেকে শুরু করে bmw সব কিছুরই এখানে কিন্তু দারুণ কালেকশন রয়েছে। Hundai UN ২০১৮র একটি মডেল আপনারা এখানে পেয়ে যাচ্ছেন ২ লাখ ১৯ হাজার টাকায়।

মারুতি সুইফটের একটি মডেল আপনি এখানে পেয়ে যাচ্ছেন মাত্র এক লক্ষ আশি হাজার টাকায়। অর্থাৎ সবমিলিয়ে এখানে যে গাড়ি রীতিমতন মেলা বসে গেছে তা হয়তো আর আপনাদের কে বিস্তারিত বলার প্রয়োজন নেই। অবশ্যই আর কোন তথ্য জানার থাকলে আমাদের প্রতিবেদনের সঙ্গে থাকা ভিডিওটি আপনারা দেখে নিতে পারেন। যদি এবার আপনাদের মনেও এই গাড়ি কেনার প্রতি আগ্রহ জন্মে থাকে তাহলে এই সুবর্ণ সুযোগ আর একদম হাতছাড়া করবেন না।

নিম্নে আমরা এই সেকেন্ড হ্যান্ড মার্কেটের নাম সহ ঠিকানা আর যোগাযোগ নম্বর তুলে ধরলাম। দেরি না করে আজই যোগাযোগ করুন।
Raju automobiles
Kulgachia,pirtala,baganan, Howrah, kulgachia pirtala,
Bagnan, howrah
Contact : 8436753550/8927370656

Back to top button