একদম হালকা ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার বালার ১০টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার গয়নার সাথে বহু যুগ ধরেই মহিলাদের আবেগ জড়িত রয়েছে। সোনা মানেই যেন সকলের আকর্ষণ। বিয়ে বাড়ি থেকে শুরু করে যে কোন উৎসব অনুষ্ঠানের দিনগুলোতে মানুষ কিন্তু সব সময় চেষ্টা করেন সোনার গয়না কেনার। তবে বর্তমানে যে হারে গয়নার দাম বেড়ে গিয়েছে তাতে সর্বদা সোনা পরিধান করা সম্ভব হয় না। আজকের এই বিশেষ প্রতিবেদনে তাও কিছু হালকা ডিজাইনের মধ্যে আমরা বিয়ের সিজন স্পেশাল সোনার বালা/কঙ্কন আপনাদের দেখাবো। অনেকেই দোকানে গহনা কিনতে যাওয়ার পরে ডিজাইন বুঝতে গিয়ে বেশ সমস্যায় পড়েন। সেটা যাতে না হয় তার জন্যই আজকের এই বিশেষ প্রতিবেদন।

১) প্রতিবেদনের শুরুতেই আমরা আপনাদের যে বালা দেখাতে চলেছি তাতে একদিকে রয়েছে গ্লাস মুখের ডিজাইন এবং অন্যদিকে রয়েছে বলমুখের ডিজাইন। দুর্দান্ত এই কালেকশনটির দাম পড়বে ১,২৫,০০০ টাকা।

২) এবার যে প্যাচানো আর অত্যন্ত গ্লসি ডিজাইন এর মধ্যে আপনারা বালাটি দেখছেন সেটার দুটো দিকেই রয়েছে গ্লাসমুখ।৯৮,৭০০ টাকার মধ্যে এই বালা গুলো আপনারা নিয়ে নিতে পারবেন।

৩) একটু ইউনিক ডিজাইন এর মধ্যে যদি বালা নিতে চান তাহলে অবশ্যই এই ডিজাইনটা ট্রাই করে দেখতে পারেন। খুব সুন্দর কাজের উপর এই বালাটাকে ফুটিয়ে তোলা হয়েছে। এই কালেকশনটির আনুমানিক মূল্য ১,৪৩,০০০ টাকা।

৪) এবার যে বালা আপনারা দেখছেন সেটার একদিকে বক্সের মতন মুখ এবং অন্যদিকে বলের মতন মুখ করে ডিজাইন করা রয়েছে। মাত্র ১৭ গ্রামের থেকে কিছু সামান্য বেশি ওজন রয়েছে এটার। এটাও হল নকশা করা বালা।১,০২,১০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৫) একটু চওড়া আর ভারী ডিজাইনের মধ্যে যদি বালার খোঁজ করছেন তাহলে এই ডিজাইনটা আপনাদের জন্য আদর্শ হতে পারে।১,৩৩,২০০ টাকার মধ্যে এই ব্রাইডাল কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

৬) এবার যে বালাটি আপনারা দেখছেন সেটা খুবই হালকা ওজনের মধ্যে তৈরি করা হয়েছে। পুরো বডিতে রয়েছে নকশা এবং ঠিক মুখের কাছে রয়েছে গ্লাসের ডিজাইন। প্রসঙ্গত এখানে বালার বডিতে কিন্তু দুই ধরনের আলাদা কাজ করা রয়েছে।দাম পড়বে ৯৪,০০০ টাকার মধ্যে।

৭) হালকা ওজনের মধ্যে এটাও একটা খুবই সুন্দর বালার ডিজাইন। এই ডিজাইনটার মধ্যেও নতুনত্ব রয়েছে আর নকশাটাও অনেকটা আলাদা।৯৮,৫০০ টাকা এই কালেকশনটার আনুমানিক মূল্য।

৮) গ্লাসমুখের সাথে বল মুখের কম্বিনেশনে অল ওভার বডিতে কাজ করা এই বালাটাও আপনাদের ভালো লাগতে পারে। অনেকটা সারদা বালার স্টাইলে এখানে ডিজাইন তৈরি করা হয়েছে।১,২৭,০০০ টাকা এই বালাটির আনুমানিক মূল্য।

৯) হুবহু একই ডিজাইনের আরো একটি বালার কালেকশন আপনারা দেখে নিন যেটা মাত্র ১৫ গ্রামের মধ্যে তৈরি করা হয়েছে।৯৪,৭০০ টাকার মধ্যে এই ডিজাইন টা আপনারা পেয়ে যাবেন।

১০) একটু ভারী ওজনের মধ্যে মনিপুরী ডিজাইনে এই বালা জোড়া তৈরি করা হয়েছে। ব্রাইডাল কালেকশন হিসেবে একেবারে পারফেক্ট এই ডিজাইন টার দাম পড়বে ১,৭০,০০০ টাকা।

Nag jewellery.
Address : GARIHAT MARKET, KOLKATA.
Contact : 9903249360/8240452664.

Back to top button