খুবই অল্প ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার ব্রেসলেটের ১০টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার তৈরি যেমন বেশ কিছু হেভি জুয়েলারি রয়েছে ঠিক তেমনভাবেই রয়েছে এমন অনেক হালকা জুয়েলারি যা গিফট পারপাসে ব্যবহার করা যেতে পারে। মূল্যবৃদ্ধির বাজারে যেহেতু আজকাল সকলের ভারী গহনা চট করে কিনতে পারেন না তাই এই সমস্ত লাইট ওয়েটের জুয়েলারি গুলো দিয়েই কিন্তু কাজ চালানো হয়ে থাকে।।

আজ আমরা তাই পাঠকদের উদ্দেশ্যে নিয়ে চলে এসেছি কিছু সুন্দর আর লেটেস্ট ডিজাইনের সোনার ব্রেসলেটের কালেকশন। এই প্রত্যেকটা কালেকশন ই কিন্তু অসম্ভব সুন্দর একটা লুক নিয়ে তৈরি করা হয়েছে। আশা করছি ডিজাইনগুলো আপনাদের ভালো লাগবে।

১) প্রতিবেদনের শুরুতেই আমরা একটা বল ব্রেসলেটের ডিজাইন আপনাদের দেখাবো। এটার উপরে রোডিয়াম পলিসও করা হয়েছে। ৪৩,৮০০ টাকা এই সুন্দর কালেকশন টার দাম পড়বে।

২) একেবারে হুবহু প্রথম ডিজাইনটার মতোই একটি হালকা ওজনের ব্রেসলেট আপনাদের দেখাতে চলেছি। রেগুলার ইউজের জন্য এটা ব্যবহার করতে পারবেন যার দাম পড়বে ৩৪,৩০০ টাকা।

৩) অনেকটা ঘড়ির মতন প্যার্টানে এই ব্রেসলেটটা তৈরি করা হয়েছে। খুব সুন্দর একটা ট্র্যাডিশনাল লুকের মধ্যে দিয়ে যাচ্ছে ডিজাইন টা।৬৩,২০০ টাকার মধ্যে এই কালেকশনটা আপনারা সহজেই সংগ্রহ করে নিতে পারবেন।

৪) ফ্লাওয়ার মোটিভ এর মধ্যে একটা খুব সুন্দর ব্রেসলেটের কালেকশন আপনাদের দেখাতে চলেছি। ৪১,৮০০ টাকা এই কালেকশনটার আনুমানিক মূল্য দাঁড়াবে।

৫) একটু চ্যাপ্টা ডিজাইনের মধ্যে সুন্দর কাজ করা একটা ব্রেসলেট আপনাদের দেখাতে চলেছি। দুর্দান্ত ডিজাইনে এটা তৈরি করা হয়েছে। সরু থেকে মোটা বিভিন্ন ডিজাইনের মধ্যে এরকম কালেকশন আপনারা পেয়ে যাবেন। ২৯,৬০০ টাকা সব থেকে সরু কালেকশন টার দাম পড়বে। মিডিয়াম সাইজটার দাম পড়বে ৩৭ হাজার টাকা এবং সবথেকে চওড়া ডিজাইনটার দাম পড়বে ৪৫ হাজার টাকা।

৬) বল ডিজাইনের উপর স্টোন স্টার্টেড একটা ব্রেসলেট আপনাদের দেখাতে চলেছি। গিফট পারপাসে এই ধরনের কালেকশন আপনারা সহজেই ব্যবহার করতে পারবেন। ৩৭,৬০০ টাকার মধ্যে এই ধরনের একটা কালেকশন আপনারা পেয়ে যাবেন।

৭) একেবারে সিম্পল ডিজাইনের মধ্যে প্যাচের কাজ করা এরকম একটা ব্রেসলেটও আপনারা ট্রাই করে দেখতে পারেন। বিভিন্ন রকম সাইজের মধ্যে এটা পেয়ে যাবেন। একদম সরু ডিজাইনটার দাম পড়বে ৩৫ হাজার টাকা এবং চওড়া ডিজাইনটার দাম পড়বে ৪৭,৬০০ টাকা।

৮) চেনের মধ্যে ড্রপের কাজ করে এই ব্রেসলেট টা তৈরি করা হয়েছে। খুবই হালকা ওজনের মধ্যে এটা তৈরি যার দাম পড়বে ২৬ হাজার টাকা।

৯) সম্পূর্ণ ওভাল সেপের মধ্যে চেনের কাজ করে এই ডিজাইন টা তৈরি করা হয়েছে। ৪১ হাজার টাকা এই অসাধারণ কালেকশন টার দাম পড়বে।

১০)সিম্পল ডিজাইনের মধ্যে স্টোনের কাজ করে এই ব্রেসলেটটা তৈরি করা হয়েছে। এটার মধ্যে রোজ গোল্ড এর কাজও করা হয়েছে যার দাম পড়বে ৩০ হাজার টাকা।

Back to top button