খুবই অল্প ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার নেকলেসের ১০টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার গয়নার সাথে মানুষের বহুদিনের আবেগ জড়িত রয়েছে। বিশেষ করে বিয়ে বাড়ির সিজনে এই গহনার চাহিদা যেন কয়েকগুণ বেড়ে যায়। আজকের এই বিশেষ প্রতিবেদনে বিয়ের মরসুম স্পেশাল কিছু দুর্দান্ত নেকলেস আর হারের কালেকশন আপনাদের দেখাতে চলেছি। যারা সম্প্রতি বিয়ের জন্য গয়না কিনতে চলেছেন এই ডিজাইনগুলো দেখে নিতে পারেন। আশা করছি এই ডিজাইনগুলো আপনাদের অনেকটাই পছন্দ হবে।

১) প্রতিবেদনের শুরুতেই একটা ব্রাইডাল চোকার আপনাদের দেখাতে চলেছি যেটা সম্পূর্ণ গলা জুড়ে থাকবে। ৩ লক্ষ ১৬ হাজার ১২৫ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

২) উপরের চোকারটির সাথে পড়ার মতন এবার একটা নেকলেসের ডিজাইন আপনারা দেখতে চলেছেন। অত্যন্ত রাজকীয় ছোঁয়ায় এই নেকলেসটিতে বিভিন্ন ধরনের নকশা ফুটিয়ে তোলা হয়েছে। ৩ লক্ষ ৮০ হাজার ৫৬০ টাকা এই কালেকশন টার আনুমানিক দাম পড়বে। এই নেকলেসের সাথে মানানসই কানের দুলও আপনারা এখানে পেয়ে যাবেন। ৬২৭৪৪ টাকা কানের দুলটির দাম পড়বে।

৩) এবার এক্সক্লুসিভ একটা চোকার আর সিতাহারের কালেকশন আপনাদের দেখাতে চলেছি।চোকারটির মধ্যে বিভিন্ন ধরনের নকশার পাশাপাশি রয়েছে হালকা মিনাকারি কাজ।৪ লক্ষ ৭৯ হাজার ৫৮০ টাকা কালেকশনটার দাম পড়বে। এর সাথে মানানসই যে সীতাহারটি রয়েছে সেটা কিন্তু ভীষণ চওড়া আর সম্পূর্ণ বডির দুই পাশ খাজ কাটা ডিজাইনে‌ তৈরি করা হয়েছে। অনেকটা সাউথ ইন্ডিয়ান স্টাইলে এই সীতাহারটি তৈরি হয়েছে।৩ লক্ষ ২৯ হাজার ৭২৫ টাকা এই কালেকশন টার আনুমানিক মূল্য। এর সাথে মানানসই ঝুমকোর কানের দুল আপনারা নিতে পারেন।

৪) এবার অত্যন্ত ভরাট ডিজাইনের মধ্যে আরও একটা বিভিন্ন নকশাযুক্ত চোকার আপনাদের দেখাতে চলেছি। কন্ঠনালী বরাবর ড্রপের কাজের পাশাপাশি একটা নিখুঁত ফ্লাওয়ার ডিজাইন করা রয়েছে। এই ধরনের গহনা পড়লে কিন্তু আর অতিরিক্ত কোন সেট পড়ার প্রয়োজন পড়বে না। দাম পড়বে ৬ লক্ষ ৬৭ হাজার ৫৮০ টাকা। যারা একটু চওড়া ডিজাইনের মধ্যে কানের দুল নিতে চান এর সাথে থাকা ডিজাইন টা অবশ্যই ট্রাই করে দেখতে পারেন যার দাম পড়বে ১ লক্ষ ৪০ হাজার ৫২৩ টাকা।

৫) এবার যে চোকারটি আপনারা দেখছেন সেটার একদিকে পাতার ডিজাইন এবং আরেক দিকে ছোট বলের মত কাজ করা রয়েছে। কণ্ঠনালী বরাবর একটা নিখুঁত ড্রপের ডিজাইন রয়েছে।৩ লক্ষ ৭ হাজার ৫৩২ টাকা এই ডিজাইনটার আনুমানিক দাম পড়বে।চোকারের সাথে পড়ার মতন মানানসই একটা হালকার মধ্যে নেকলেস দেখে নিন।২ লক্ষ ৪৭ হাজার ১৬৯ টাকা এই নেকলেসটার দাম পড়বে।

৬) এবার সম্পূর্ণ চেন আর ফ্লাওয়ার এর ডিজাইনের সাথে ড্রপের কাজ করা একটা এক্সক্লুসিভ চোকার আপনাদের কে দেখাতে চলেছি।৪ লক্ষ ০৬ হাজার ২৮৬ টাকা এই কালেকশন টার দাম পড়বে। রিসেপশনের দিনের জন্য এই ধরনের গহনা ট্রাই করে দেখতে পারেন।

৭) অনেকটা ঝালরের মতন কাজ করা এবং তার জালির ডিজাইনে তৈরি এই চোকার কাম নেকলেস টা আপনাদের হয়তো ভালো লাগতে পারে। ৩ লক্ষ ৭১ হাজার ৭৫২ টাকার মধ্যে এই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

৮) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটা অদ্ভুত একটা সুন্দর ট্র্যাডিশনাল ডিজাইনে তৈরি করা হয়েছে।৩ লক্ষ ২২ হাজার ৪৬২ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৯) একটু রাজকীয় টাচে কাজ করা এই নেকলেসের ডিজাইন টাও আপনারা দেখতে পারেন যার দুদিকে রয়েছে খাজ কাটা ইউ আকৃতির ডিজাইন। কন্ঠনালী বরাবর রয়েছে একটা সার্কুলার ডিজাইনের সাথে ঝুমকো।৩ লক্ষ ০৪ হাজার ২৯ টাকা এই নেকলেসটির আনুমানিক মূল্য।

১০) যে নেকলেসের ডিজাইন টি আপনারা দেখছেন সেটা দুই দিকে কলকার ডিজাইন এবং মাঝখানে হার্ট শেপের সাথে বিভিন্ন নকশায় তৈরি করা হয়েছে।২ লক্ষ্য ৬১ হাজার ৬২৮ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

Senco Gold & diamonds
Store address : premises no.DD-30,sector -1, saltlake city, opposite of city centre 1,kol-64.
Contact – 03329862244/9874027517.

Back to top button