একদম হালকা ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার নেকলেসের ১০টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: বিয়ের সিজনে সবথেকে বেশি চাহিদা যদি কোন কিছুর থেকে থাকে সেটা হল সোনার গয়না। সকল বয়সের মহিলারাই কিন্তু যে কোন অকেশন পারপাস সোনার তৈরি গহনা পড়তে খুব পছন্দ করে থাকেন।। একটা সময়ে এই গহনা তৈরি করা বিশাল কোন বড় ব্যাপার ছিল না। তবে বিগত কয়েক বছর ধরে যেভাবে আমাদের দেশের সোনার দাম বৃদ্ধি পেয়েছে তাতে সাধারণ মানুষের কাছে হলুদ ধাতু একপ্রকার ধরাছোঁয়ার বাইরে চলে গিয়েছে।

তবে বিয়ের সিজন বা বিশেষ কোন দিনে একেবারে সোনা না কিনলেই নয়! আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই নিয়ে চলে এসেছি লেটেস্ট কিছু ব্রাইডাল কালেকশনের নেকলেস। ব্রাইডাল কালেকশন অর্থাৎ বিয়ের দিন আপনারা খুব সহজেই এই গহনাগুলো পরিধান করতে পারবেন। চলুন তাহলে আর সময় নষ্ট না করে আজকের এই প্রতিবেদনটা শুরু করা যাক।

লেটেস্ট ডিজাইনের কিছু ব্রাইডাল নেকলেসের কালেকশন:

১) প্রতিবেদনের শুরুতেই একটা হাঁসুলি ডিজাইনের ভরাট নেকলেস আপনাদের দেখাতে চলেছি। যেটার প্রথম ধাপে চেনের মতন দ্বিতীয় ধাপে ফ্লাওয়ার এর মতন এবং সর্বশেষ ধাপে হার্ট সেপে কাজ করা হয়েছে। বিয়ের দিনের জন্য এটা একেবারে আদর্শ কালেকশন যার দাম পড়বে ১,১৯,০০০ টাকা।

২) একেবারে সাউথ ইন্ডিয়ান স্টাইলে তৈরি একটা নেকলেস এবার আমরা আপনাদের দেখাতে চলেছি যেটা সম্পূর্ণ খাঁজ কাটার ডিজাইন এ তৈরি করা হয়েছে। একটু আলাদা ধরনের গয়না পড়তে চাইলে বিয়ের দিন এরকম ডিজাইন ট্রাই করতে পারেন যার দাম পড়বে ৭৯,০৪০ টাকা।

৩) এবার পাতা ডিজাইনের উপর একটা ঝিলে কাটা কাজের নকশা করা ভরাট নেকলেস আপনাদের দেখাতে চলেছি। বিয়ের দিনের জন্য যদি ইউনিক কালেকশন ট্রাই করতে চান এটা আপনাদের জন্য একটা পারফেক্ট ডিজাইন। আনুমানিক দাম ১,২২,০০০ টাকা।

৪) এবার সম্পূর্ণ কাঠি ডিজাইনে একটা নেকলেস আপনাদের দেখাতে চলেছি যার একদিকে ফ্লাওয়ার মোটিভের সাথে ড্রপের কাজ করা রয়েছে। এই কালেকশনটার আনুমানিক মূল্য ৭৭,১১৬ টাকা।

৫) কলকার ডিজাইনে এই নেকলেসটা তৈরি করা হয়েছে তবে এটার ওজন কিন্তু বেশ হালকা। দুর্দান্ত ডিজাইনের এই নেকলেসটার দাম পড়বে ৪৭,৩৭২ টাকা।

৬) এবার ফ্লাওয়ার মোটিভের সাথে চেইনের কাজ করা একটা চোকার নেকলেস আপনাদের দেখাতে চলেছি। বিয়ের দিন সিতাহার এর সাথে এরকম একটা কালেকশন আপনারা গলায় পড়তে পারেন। এই কালেকশন টার দাম পড়বে
৪১,১৩২ টাকা।

৭) ফ্লাওয়ার ডিজাইন এর সাথে ড্রপ আর পাতার নকশা তৈরি করা এরকম একটা ম্যাট ফিনিশিংয়ের নেকলেস কিন্তু নববধূরা বিয়ের সময় পরিধান করতে পারেন। দুর্দান্ত ভরাট ডিজাইনে এটাকে কাজ করা হয়েছে। ৯০ হাজার টাকা কালেকশন টার দাম পড়বে।

৮) হাঁসুলি ডিজাইনের সাথে ছোট ছোট বিটের কাজ করা এরকম একটা নেকলেস যে কোনো অকেশনের জন্য আপনারা নিতে পারেন। আবার বৌভাত অথবা রিসেপশনে একটু ট্র্যাডিশনাল রূপ ক্যারি করতে চাইলে এটা আপনাদের জন্য আদর্শ। আনুমানিক মূল্য দাঁড়াবে ৭১,৩৪৪ টাকা।

৯) এবার ফ্লাওয়ার ডিজাইনের সাথে চেন থেকে শুরু করে ড্রপ সহ বিভিন্ন ধরনের নকশায় কাজ করা একটা দুর্দান্ত চোকার আপনাদের দেখাতে চলেছি যেটা বিয়ের দিন পড়তে পারেন। অনেকেই আছেন যারা বিয়ের দিন একটু ভরাট ডিজাইন করতে পছন্দ করেন এটা তাদের জন্য। ৪৭,১১২ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

১০) ফ্লাওয়ার ডিজাইন এর সাথে পাতা এবং খাজ কাটা চেনের নকশায় কাজ করা এরকম একটা কালেকশনও আপনারা ট্রাই করে দেখতে পারেন। মোটামুটি ৫৮ হাজার টাকা আমাদের এই কালেকশন টার দাম পড়বে।

Back to top button