একদম হালকা ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার নেকলেসের ১০টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: ব্রাইডাল কালেকশন হিসেবে সোনার গয়না বরাবর থেকেই কিন্তু মানুষের মধ্যে জনপ্রিয়। প্রাচীনকাল থেকেই মানুষের এই চিন্তায় কোন রকমের কোন পরিবর্তন আসেনি। এই চূড়ান্তমূল্য বৃদ্ধির বাজারের মধ্যেও বিয়ে বা যে কোন বড় অনুষ্ঠান থাকলেই মানুষ কিন্তু সোনার গহনার শোরুমে গিয়ে ভিড় জমিয়ে থাকেন।

আজকের এই বিশেষ প্রতিবেদনে মানুষের এই পছন্দের কথা মাথায় রেখেই কিছু লেটেস্ট ডিজাইনের ব্রাইডাল নেকলেস আপনাদেরকে দেখাবো। প্রতিবেদনে শেয়ার করা নেকলেসগুলো গ্রাহকদের পছন্দ‌ অনুযায়ী ধারণা নিয়ে তৈরি করা হয়েছে।

১) প্রতিবেদনের শুরুতেই আপনাদের একটি জড়োয়া হার কালেকশন দেখাতে চলেছি যেটা দুর্দান্ত ডিজাইনে তৈরি করা হয়েছে। খাজকাটা ডিজাইন এর মধ্যে ছোট ছোট ড্রপের কাজ করে এটিকে ফুটিয়ে তোলা হয়েছে। বিয়ের দিন পড়ার জন্য এটা হল একটা পারফেক্ট কালেকশন। এই কালেকশনটির আনুমানিক মূল্য হবে ১ লক্ষ ৫৩ হাজার ৭০০ টাকা।

২) যারা বিয়েতে একটু হালকা ডিজাইনের গহনা পড়তে চান এই ড্রপ আর ছোট ছোট বক্সের শেপে কাজ করা ডিজাইনটা ট্রাই করে দেখতে পারেন। খুবই নিখুঁতভাবে এই নেকলেসটির উপরেও কারুকার্য করা রয়েছে।৭০,৯৫০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৩) এবার যে নেকলেসের ডিজাইন টা আপনারা দেখছেন সেটা কিন্তু রিসেপশন অথবা বৌভাতের দিন ট্রাই করে দেখতে পারেন। বেশ চওড়া ডিজাইনের মধ্যে গলা ভরা এই নেকলেসটা তৈরি করা হয়েছে।৬৫,৯০০ টাকা এটির আনুমানিক মূল্য।

৪)ম্যাট ফিনিশিং এর সাথে ঝিলকাটার ডিজাইন এবং তার মধ্যে দুর্দান্ত ভাবে ফ্লাওয়ারের ডিজাইন এই নেকলেস টিতে ফুটিয়ে তোলা হয়েছে।এই কালেকশনটারও দাম পড়বে ৬৫,৯০০ টাকা।

৫) রাজকীয় ছোঁয়ার মধ্যে আমাদের প্রতিবেদনের এই পাঁচ নম্বর কালেকশনটা তৈরি করা হয়েছে। সম্পূর্ণ নেকলেস টির মধ্যে বক্স ডিজাইন এবং ঠিক কণ্ঠনালী বরাবর একটা ফ্লাওয়ার এর ডিজাইন ছড়িয়ে তৈরি করা হয়েছে।৯২,৪০০ টাকা এই কালেকশনটার আনুমানিক মূল্য হবে।

৬) কলকা ডিজাইনের সাথে ফ্লাওয়ার আর ড্রপের কাজ করা এই ডিজাইন টা আশা করছি আপনাদের পছন্দ হবে। এতটা নিখুঁত কারুকার্য কিন্তু কোন গয়নার মধ্যে দেখা যায় না। বিয়ের দিন গলায় পড়লে আর অন্য কোন কিছু পড়ার প্রয়োজন হবে না। ৮৩,৬৯০ টাকার মধ্যে খুব সহজেই এই কালেকশনটা সংগ্রহ করে নিতে পারবেন।

৭) হালকা ওজনের মধ্যে চমৎকার কাজ করা এই সীতাহার আপনাদের ভাল লাগতে পারে। যে কোন ডিজাইনার নেকলেসের সাথে এই সীতাহার কিন্তু আপনাকে বিয়েতে একটা অনবদ্য লুক এনে দেবে। ১,৪০,৯৬৫ টাকা এই ডিজাইনটার দাম পড়বে।

৮) ইউ সেপের মধ্যে বিভিন্ন ধরনের ড্রপের কাজ করা এবং বেশ চওড়া ডিজাইনের এই সীতাহার টাও চাইলে আপনারা নিয়ে নিতে পারেন।২ লক্ষ ৩০ হাজার ৭০০ টাকা এই অসম্ভব সুন্দর ডিজাইন টার দাম পড়বে।

৯) যে সীতাহারটি দেখছেন সেটা কিন্তু আরো চওড়া ডিজাইনে এবারে তৈরি করা হয়েছে। ঠিক দুই দিকে রয়েছে দুটো রাউন্ড শেপের ডিজাইন এবং সেখান থেকে কলকার ডিজাইন স্টেপ বাই স্টেপ নিচে নেমে এসেছে এবং একটা ‌ ড্রপের ডিজাইন এ গিয়ে শেষ হয়েছে।১ লক্ষ ৮৮ হাজার ৬০০ টাকা এই ডিজাইনটার আনুমানিক মূল্য হবে।

১০) আজকের প্রতিবেদনের একদম শেষে জড়োয়া ডিজাইনের মধ্যেই একটি ঝালর নেকলেস আপনাদেরকে দেখাতে চলেছি। খুবই লাইট ওয়েটের মধ্যে এই নেকলেসটি তৈরি করা হয়েছে। দাম পড়বে ২৯ হাজার ৫০০ টাকা।

Shop address – Hasi jewellers.
152,Mazar co-operative market,Mirpur-1,dhaka-1216.
Call – 01712291155

Back to top button