মাত্র ১ গ্রাম ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার পলা লকেটের ১০টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার তৈরি বিভিন্ন জিনিসেরই বাজারে ব্যাপক চাহিদা রয়েছে। বিশেষ করে সেটা যদি আবার হাল ফ্যাশনের সাথে কোনোভাবে সংযুক্ত হয়ে থাকে। আজ যেমন আমরা আপনাদের দেখাতে চলেছি কিছু লেটেস্ট ডিজাইনের পলা পেন্ডেন্টের কালেকশন। প্রত্যেকটা কালেকশনে কিন্তু অত্যন্ত নিখুঁত কারুকার্যের উপর তৈরি করা হয়েছে। আশা করছি ডিজাইনগুলো আপনাদের ভালো লাগবে।।

১) প্রতিবেদনের শুরুতেই একটা হার্ট সেপের পলা পেন্ডেন্ট আপনাদের দেখাতে চলেছি যেটার সাথে রেড কালারের টারসেলের চেন রয়েছে ।৪,৪০০ টাকার মধ্যে এই ডিজাইনটা আপনারা পেয়ে যাবেন।

২) এবার যে দ্বিতীয় ডিজাইন টা আপনারা দেখতে চলেছেন সেটা অনেকটা বেল পাতার মতন শেপে পলার উপরে ডিজাইন করা রয়েছে। মাত্র ৪ হাজার ৭০০ টাকায় এই কালেকশন টা পেয়ে যাবেন।

৩) এবার যে তৃতীয় ডিজাইনটা আপনারা দেখতে চলেছেন সেটা কুলোর মতন করে ডিজাইন করা হয়েছে। রেড টারসেল এর মধ্যে এটা বসানো রয়েছে যার দাম পড়বে ৫,১০০ টাকা।

৪) ভরাট কাজের মধ্যে আবারো একটা বেলপাতা শেপের পলা পেন্ডেন্ট আপনাদের দেখাতে চলেছি। এটাও ৪৭০০ টাকা দাম পড়বে।

৫) আমাদের প্রতিবেদনের ৫ নম্বরে যে পলা পেন্ডেন্টটি আপনারা দেখতে চলেছেন সেটা হাঁসের উপরে ডিজাইন করা হয়েছে। এটাও রেড কালারের টাসেল এর সাথে বসানো রয়েছে যার দাম পড়বে ৫,২০০ টাকা।

৬) এবার একটা মিউজিক ইন্সট্রুমেন্ট এর মতন পলা পেন্ডেন্ট আপনাদের দেখাতে চলেছি যেটা লাল টারসেলের সাথে বসানো রয়েছে। মাত্র ৫ হাজার ৫০০ টাকায় এরকম একটা কালেকশন আপনারা পেয়ে যাবেন।

৭) কুলো ডিজাইনে আরো একটা পলা পেন্ডেন্ট আপনাদের দেখাতে চলেছি। এটার উপরে খুব সুন্দর করে সোনার কারুকার্য করা হয়েছে।৫,৫০০ টাকা, এটার আনুমানিক মূল্য।

৮) এবার একটা বাটারফ্লাই শেপের মধ্যে আপনাদের পলা পেন্ডেন্ট দেখাতে চলেছি। অষ্টমঙ্গলার দিন অথবা গায়ে হলুদের দিন এই ধরনের একটা মিষ্টি কালেকশন আপনারা ট্রাই করতে পারেন যার দাম পড়বে ৫,৫০০ টাকা।

৯) জোড়া মাছের ডিজাইনে এবার আপনাদের একটা পলা পেন্ডেন্টের কালেকশন দেখাবো যেটা রেড কালারের টারসেলের উপর খুব সুন্দর ভাবে ফুটে উঠেছে।৫,৮০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

১০) মিউজিকাল ইন্সট্রুমেন্ট এর মধ্যে ভরাট কাজ করা আরও একটা পলা পেন্ডেন্ট দেখাবো। যারা একটু হেভি কভারেজের মধ্যে ডিজাইন পছন্দ করে থাকেন এটা শুধুমাত্র তাদের জন্য।১০,২০০ টাকা এই সুন্দর কালেকশন টার দাম পড়বে।

B.C jewellers.
118, Bepin bihari Ganguly Street, Bowbazar.
Landmark : Near bank of india.
Kolkata, West Bengal 700012.
Contact – 7439311270.

Back to top button