খুবই অল্প ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার বালার ১০টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: বিয়ের সিজনে সমস্ত ধরনের সোনার গহনার চাহিদাই কিন্তু ব্যাপক রকমের থাকে। আসলে বরাবর থেকেই মানুষের মধ্যে কিন্তু হলুদ ধাতুর প্রতি একপ্রকার আলাদা ভালবাসা রয়েছে। প্রাচীনকালের রাজারাজরাও কিন্তু সোনার গহনা খুবই পছন্দ করতেন। ‌ যদিও এখন মূল্যবৃদ্ধির বাজারে মানুষ আর আগের মতন সোনা কিনতে পারেন না।

সত্যি বলতে গেলে বিয়ের সিজন ছাড়া খুব একটা সোনার গয়না কেনাও হয় না। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই বিয়ের মরসুমের কথা মাথায় রেখেই নিয়ে চলে এসেছি কিছু গোল্ড বালা এবং নোয়ার কালেকশন। আধুনিক ডিজাইনের সাথে সমস্ত কিছু বজায় রেখেই এই বাধাগুলো তৈরি করা হয়েছে। চলুন ডিজাইন গুলো দেখে নেওয়া যাক।

১) প্রতিবেদনের শুরুতেই একটা নোয়ার কালেকশন আপনাদের দেখাবো যেটা ফ্লাওয়ার মোটিভের উপর তৈরি করা হয়েছে।১৯,৫৫০ টাকা এই সিম্পল ডিজাইনটার দাম পড়বে।

২) ফ্লাওয়ার মোটিভের সাথে ম্যাট পলিশ এবং পাতার কাজ করা এই ধরনের একটা নোয়া বাঁধানো আপনারা ট্রাই করে দেখতে পারেন। আনুমানিক মূল্য দাঁড়াবে ২১,৩৫০ টাকা।

৩) ফিস মোটিভের মধ্যেও আপনারা নোয়া বাঁধানো ট্রাই করে দেখতে পারেন। এটার উপরে সলিড পলিশ আর বালি fosting এর কাজ রয়েছে। দুর্দান্ত ডিজাইনের এই নোয়া বাঁধানো টির দাম পড়বে ২৪,২০০ টাকা।

৪) আমাদের প্রতিবেদনের চার নম্বরে একটা ফ্ল্যাট ডিজাইনের মধ্যে চুড়ির কালেকশন আপনাদের দেখাতে চলেছি। ২৩২০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৫) আরো একটা ম্যাট ফিনিশিং এর উপর ঝিলে কাটা কাজ করা চুড়ির ডিজাইন আপনাদের দেখাবো যেটার দাম পড়বে ২৯, ৩০০ টাকা‌। রেগুলার ইউজের জন্য এই ধরনের ডিজাইন ব্যবহার করতে পারেন।

৬) হাই পলিশের পাশাপাশি ছোট ছোট ফ্লাওয়ার মোটিভ এর কাজ করা এই চুড়ি জোড়ার ডিজাইনও দেখে নিতে পারেন।২৯,৩৫০ টাকার মধ্যে এই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

৭) এবার আপনাদের বালার কালেকশন দেখাতে চলেছি যেগুলো সম্পূর্ণ হলমার্ক করা রয়েছে। হাতিমুখ বালার এই ডিজাইনটার উপরে খুব সুন্দর ভাবে প্যাচের কাজ করা হয়েছে।৩৪,৬০০ টাকার মধ্যে এই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

৮) আরো একটা হাতিমুখ বালার ডিজাইন আপনাদের দেখাবো যেটার উপরে ফ্লাওয়ার এর কাজ করা হয়েছে। বিয়ের দিনের জন্য আপনারা এই ধরনের কালেকশন ট্রাই করে দেখতে পারেন। আনুমানিক মূল্য ৩৬,০৫০ টাকা।

৯) এবার যে ডিজাইনটা আপনাদের দেখাতে চলেছি সেটার একদিকে বল মুখ আর একদিকে ফ্লাওয়ার মুখের কাজ করা হয়েছে। অল ওভার বডিতেই রয়েছে প্যাচানো নকশার কাজ যার দাম পড়বে ৩৩,৭৫০ টাকা।

১০) আমাদের এই প্রতিবেদনের একেবারে শেষ কালেকশন হিসেবে যে ডিজাইন টা দেখাবো সেটাও কিন্তু একটা খুব সুন্দর কাজের উপর তৈরি গোল্ড বালার কালেকশন। দুই দিকে দুটো আলাদা ধরনের মুখ আর ফ্লাওয়ার ডিজাইনের উপরে এই বালাটাকে তৈরি করা হয়েছে। ৩৭২০০ টাকার মধ্যে এই ধরনের একটা কালেকশন আপনারা সংগ্রহ করে নিতে পারবেন।

NAG JEWELLERY
212,gariahat KMC market
Shop no : D-10 & E-10
RashBehari Avenue
Kolkata -700019

Back to top button