মাত্র ১ গ্রাম ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার শাঁখা জোড়ার ১০টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সনাতন ধর্মাবলম্বী হিন্দু মহিলাদের সাথে শাখা আর পলার বরাবর থেকেই একটা আত্মিক যোগাযোগ রয়েছে। বিভিন্ন অকেশন থেকে শুরু করে অনেক বিশেষ দিনে কিন্তু মহিলারা শাখা বা পলা বাঁধানো তৈরি করতে পছন্দ করে থাকেন। আজ আমরা এই প্রতিবেদনের মাধ্যমে রেগুলার ইউজের পাশাপাশি বিশেষ দিনগুলোর জন্য মোটামুটি শাখা বাধানোর একটা ডিজাইন আলোচনা করে দেব। এই ধরনের ডিজাইন আপনারা কিন্তু খুব সহজেই ট্রাই করে দেখতে পারেন। চলুন তাহলে আর সময় নষ্ট না করে আজকের এই প্রতিবেদনটা শুরু করা যাক।

১) আজকের এই প্রতিবেদনের প্রথমেই একটা পাতের শাখা বাধানো আপনাদের দেখাবো যেটার মধ্যে একেবারে সরু চ্যানেলে কাজ করা হয়েছে। রেগুলার ইউজের জন্য বা অফিস কাছারিতে পড়ার জন্য এই ধরনের শাখা বাধানো আপনারা নিয়ে নিতে পারেন।৭,৪০০ টাকা আপনাদের এই কালেকশন টার জন্য খরচ করতে হবে।

২) আরো একটা স্লিক ডিজাইন আপনাদের দেখাতে চলেছি যেটা পাতের উপরেই তৈরি করা হয়েছে। খুবই হালকা ওজনের মধ্যে এই শাঁখা বাঁধানো টা তৈরি করা হয়েছে। ৮,৪০০ টাকা এই ডিজাইনটার দাম পড়বে।

৩) একটু চওড়া ডিজাইনের মধ্যে ঝিলে কাটা কাজ করে এই পাতের শাঁখা জোড়া তৈরি করা হয়েছে। এটাও রেগুলার ইউজের জন্য ব্যবহার করা যেতে পারে। আনুমানিক মূল্য দাঁড়াবে ৯,৫০০ টাকা।

৪) প্যাঁচানো তারের কাজ করে এই শাখা বাধানো টা তৈরি করা হয়েছে। যারা একটু ইউনিক আর লেটেস্ট ধরনের ডিজাইন পছন্দ করেন এটা খুব সহজেই ট্রাই করে দেখতে পারেন। ১২,২০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৫) ডিজাইনার পাতের উপরে এই শাখা বাধানো টা তৈরি করা হয়েছে। একটু ইউনিক ডিজাইন ট্রাই করতে চাইলে এরকম একটা কালেকশন আপনারা নিতে পারেন। ২১৮০০ টাকা এই কালেকশনটা তৈরি করতে গেলে আপনাদের আনুমানিক খরচ হবে।

৬) এবার যে শাখা বাধানো টা আপনারা দেখতে চলেছেন সেটা চওড়া পাতের উপরে অত্যন্ত গ্লসী ডিজাইনে তৈরি করা হয়েছে। বিয়ের দিনের জন্য এরকম একটা কালেকশন নববধূরা দেখতে পারেন। ২২,৭০০ টাকা এই ডিজাইনটার দাম পড়বে।

৭) এবার একটা এক্সক্লুসিভ কালেকশন আপনাদের দেখাতে চলেছি যেটাতে পাতের পাশাপাশি ত্রিভুজের শেপে খুব সুন্দর করে কাজ করা হয়েছে। এই ধরনের একটা প্যাঁচানো নকশায় তৈরি শাঁখা বাধানো কিনতে গেলে আপনাদের খরচ পড়বে ২২,৯০০ টাকা।

৮) এবার একটা দুর্দান্ত কাটিং এর শাখার উপরে গ্লসি পাতের ডিজাইন আপনাদের দেখাতে চলেছি। এখানে পাতের উপরে একটা ক্রিসক্রস ধরনের কাজ করা হয়েছে যেটা বেশ নজরকারা। পাশাপাশি এটাতে বরফি টাইপের একটা ডিজাইনও রয়েছে। শাখা বাধানোটির দাম পড়বে ২৩,৩০০ টাকা।

৯) এবার যে ডিজাইনার শাখাটি আপনারা দেখতে চলেছেন সেটার অল ওভার বডিতেই একটা কাটিংয়ের কাজ করা রয়েছে। ২৪,৬০০ টাকার মধ্যে এই শাঁখা বাধানোর জোড়া ডিজাইন টা আপনারা পেয়ে যাবেন।

১০) এবার যে শাঁখা বাধানোটা আপনারা দেখছেন সেটাতে পাত থেকে শুরু করে প্রদীপ এবং বিভিন্ন ধরনের নকশায় কম্বিনেশন করে একটা কাজ করা হয়েছে। দুর্দান্ত এই কালেকশন টার দাম পড়বে ২৪,৮০০ টাকা।

B.C jewellers.
118, Bepin bihari Ganguly Street, Bowbazar.
Landmark : Near bank of india.
Kolkata, West Bengal 700012.
Contact – 7439311270..

Back to top button