মাত্র ২ গ্রাম ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার নেকলেসের ১০টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার গয়নার সাথে বহু যুগ ধরেই কিন্তু মানুষের আবেগ জড়িয়ে রয়েছে। আসলে এই হলুদ ধাতু মহিলাদের কিন্তু ভীষণ পছন্দের। বিয়ে থেকে শুরু করে যে কোন উৎসব অনুষ্ঠানে কিন্তু তারা সোনার গয়না পরতে খুবই পছন্দ করে থাকেন। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই আপনাদের জন্য শেয়ার করে নিতে চলেছি কিছু লেটেস্ট ডিজাইনের সোনার নেকলেসের কালেকশন। এর মধ্যে কিছু ব্রাইডাল কালেকশনও থাকবে। চলুন তাহলে সময় নষ্ট না করে এই ডিজাইনগুলো দেখে নেওয়া যাক।

১) প্রতিবেদনের শুরুতেই একটা অসম্ভব সুন্দর মর্ডান টাচ আপে তৈরি নেকলেস আপনাদের দেখাতে চলেছি। ৩৬৫০০ টাকার মধ্যে এই ধরনের একটা কালেকশন আপনারা খুব সহজেই সংগ্রহ করে নিতে পারবেন।

২) ফ্লাওয়ার ডিজাইনের সাথে ড্রপের কাজে এই ধরনের একটা নেকলেসও কিন্তু আপনারা ট্রাই করে দেখতে পারেন। বিয়ের দিন হালকা গয়না ট্রাই করতে চাইলে আপনারা এরকম একটা নেকলেস দেখতে পারেন।২৯ হাজার ৯৫০ টাকার মধ্যে এই ধরনের একটা কালেকশন পেয়ে যাবেন।

৩) একটু হেভি লুকের মধ্যে যারা নেকলেস পছন্দ করেন বিয়েতে এরকম একটা ডিজাইন ট্রাই করে দেখবেন। ৩২ হাজার ৪০০ টাকা এই ডিজাইনটার দাম পড়বে।

৪) এবার একটা পেটি নেকলেস এর ডিজাইন দেখাতে চলেছি যার দুই ধারে পাতার মতো কাজ এবং মাঝখানে কলকার একটা নকশা করা রয়েছে। ৩৬ হাজার ২০০ টাকার মধ্যে এই ধরনের একটা নেকলেস আপনারা পেয়ে যাবেন।

৫) সম্পূর্ণ পাতার ডিজাইনে কাজ করা ম্যাট ফিনিশিং এর উপর তৈরি এই ধরনের একটা নেকলেসও কিন্তু আপনারা উপহার হিসেবে দিতে পারেন। আনুমানিক মূল্য দাঁড়াবে ৪০ হাজার ১০০ টাকা।

৬) অনেকটা প্যাঁচানো ডিজাইন এ তৈরি এই নেকলেস তাও আপনাদের ভালো লাগতে পারে। যেকোনো ধরনের পোশাকের সাথে এই ধরনের একটা নেকলেস আপনারা সহজেই পরিধান করতে পারবেন।৪২,২৪০ টাকার মধ্যে এই ডিজাইন টা আপনারা পেয়ে যাবেন।

৭) হার্ট শেপে তৈরি ড্রপের কাজ করা এই ধরনের একটা নেকলেস ও আপনারা বিয়ের দিন পরিধান করতে পারেন। ২৮,৪৮০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৮) যারা অনেকটা ঝালরের মতন ডিজাইন এ নেকলেস পছন্দ করেন এরকম একটা ডিজাইন ট্রাই করে দেখবেন। ৪০,৫৭০ টাকার মধ্যে এরকম একটা নেকলেস আপনারা সহজেই তৈরি করে নিতে পারবেন।

৯) হুবহু আগের ডিজাইনের মতোই আরো একটু ভরাট আর চওড়া ভাবে তৈরি নেকলেসের ডিজাইন এবার আপনাদের দেখাবো।৪৯,৭৯০ টাকা এটার আনুমানিক মূল্য দাঁড়াবে।

১০) প্রতিবেদনের সবশেষে একটা হাঁশুলি ডিজাইনের নেকলেস আপনাদের দেখাতে চলেছি যেটা খুব সুন্দর বিটের নকশাই তৈরি করা হয়েছে। বিয়ের দিন এই ধরনের নেকলেস নববধূর গলায় খুব সুন্দর মানানসই। ৫৯,৯৬০ টাকা এই ধরনের একটা ডিজাইনের দাম পড়বে।

Matadi jewellers.
1/421, Jodhpur park, kolkata-700068.

Back to top button