খুবই অল্প ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার পলা রিংয়ের ১০টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: রেগুলার ইউজের জন্য অথবা হালকা ওজনের মধ্যে উপহার দেওয়ার জন্য সবথেকে আদর্শ হলো বিভিন্ন আংটি। তবে বর্তমান যুগে বিভিন্ন ট্রেন্ড আর হাল ফ্যাশনকে মাথায় রেখে মানুষ কিন্তু একবারে সোনার আংটি পরিধান করেন না। তার জায়গায় বাজারে উঠে এসেছে বিভিন্ন ডিজাইনার পলা রিং এর কালেকশন। আজ তেমন কিছু রিং এর ডিজাইন আপনার সাথে শেয়ার করে নিতে চলেছি। আপনারা যারা রেগুলার ইউজ বা উপহারের জন্য কিনতে চান খুব সহজেই কিন্তু এই ধরনের রিং বেছে নিতে পারেন।

১) প্রতিবেদনের শুরুতেই যে পলা রিং টা দেখাচ্ছি তার উপরে একেবারে ছোট ছোট ওভাল শেপে ডিজাইন করা হয়েছে। ১১৫০ টাকা এটার দাম পড়বে।

২) এবার যে দ্বিতীয় ডিজাইনটা আপনারা দেখছেন সেটাতে বরফি প্যাটার্নের ডিজাইন ফুটিয়ে তোলা হয়েছে। মাত্র ৩০০ মিলি এটার ওজন রয়েছে এবং দাম পড়বে ১৭৫০ টাকা।

৩) একটু চওড়া ডিজাইনের মধ্যে ফ্লাওয়ার আর বরফি কাটিংয়ে পলা রিং নিতে চাইলে আপনারা এই ধরনের ডিজাইন ট্রাই করে দেখতে পারেন। ৩০০ মিলিগ্রামের মধ্যে আপনারা এটা পেয়ে যাবেন যার দাম পড়বে ১৭৫০ টাকা।

৪) অল্টারনেটিভ কাজ করা এই ধরনের পলা রিং আপনাদের ভাল লাগতে পারে। এটাতে মাঝখানে একটা প্লাস সাইজের মতন কাজ করা রয়েছে এবং বাকি অংশে রয়েছে বক্সের ডিজাইন। ১৭৫০ টাকা এটারও দাম পড়বে।

৫) গ্রীন কালারের শেড এর মধ্যে এই পলা রিংটা তৈরি করা হয়েছে। বরফি থেকে শুরু করে ফ্লাওয়ার সবকিছুই আপনারা এর মধ্যে ডিজাইন পেয়ে যাবেন। ২,১০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৬)যারা মেরুন কালারের পলা পছন্দ করেন এই ধরনের ঘন ডিজাইন ট্রাই করে দেখতে পারেন। flower থেকে শুরু করে বক্সের মতন ডিজাইন এই আংটির উপর ফুটিয়ে তোলা হয়েছে। আনুমানিক মূল্য দাঁড়াবে ২২০০ টাকা।

৭) একটু ভরাট ডিজাইনের মধ্যে আংটি নিতে চাইলে এই পলারিংটা দেখতে পারেন যার মধ্যে ফ্লাওয়ার থেকে শুরু করে বিভিন্ন ধরনের কলকার নকশা করা রয়েছে। ২৩০০ টাকা এটার আনুমানিক মূল্য।

৮) একটু কালচে ধরনের মধ্যে ফুল আর কলকার নকশা করা এই ডিজাইনটাও আপনাদের ভালো লাগতে পারে।৪৬০ মিলি এটার ওজন আর দাম পড়বে ২৬৫০ টাকা।

৯) এই ডিজাইনটাও সম্পূর্ণ কালো রংয়ের উপর বরফি থেকে শুরু করে বিভিন্ন ধরনের নকশায় ফুটিয়ে তোলা হয়েছে।২,৭০০ টাকা, এটার আনুমানিক মূল্য রয়েছে।

১০) প্রতিবেদনের শেষে যে পলা রিংটি দেখাচ্ছি সেটার কালার কিন্তু দুর্দান্ত ভাইব্রেন্ট শেপে তৈরি করা হয়েছে। সম্পূর্ণ তুঁতে রঙের উপর বক্সের ডিজাইন করে এটা ফুটিয়ে তোলা হয়েছে। ৫০০ মিলি এটার ওজন রয়েছে যার দাম পড়বে ২৯০০ টাকা।

B.C jewellers.
118, Bepin bihari Ganguly Street, Bowbazar.
Landmark : Near bank of india.
Kolkata, West Bengal 700012.
Contact – 7439311270.

Back to top button