একদম হালকা ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার চুড় ও কঙ্কনের ১০টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: বিগত বেশকিছু সময় ধরেই যেভাবে হলুদ ধাতুর দামের উত্থান পতন ঘটছে তাতে এটা অনেকটাই সাধারণ মানুষের ধরাছোঁয়ার বাইরে চলে গিয়েছে। যদিও বিয়ের সিজন থেকে শুরু করে অন্যান্য ছোটখাটো অনুষ্ঠান উপলক্ষে মহিলারা কমবেশি সোনা ব্যবহার তো করেই থাকেন।

আজকের এই বিশেষ প্রতিবেদনে একদম হালকা ওজনের মধ্যে গিফট পারপাস এবং রেগুলার ইউজের জন্য সোনার চুড় আর কঙ্কন আপনাদের দেখাতে চলেছি। প্রত্যেকটাই কিন্তু অসম্ভব সুন্দর ডিজাইনের উপর তৈরি করা রয়েছে। যদি কালেকশনগুলো আপনাদের ভাল লাগে সেক্ষেত্রে অবশ্যই কিন্তু কমেন্ট করে জানাতে ভুলবেন না।

১) প্রতিবেদনের শুরুতেই যে কালেকশনটা আপনারা দেখতে চলেছেন তাতে কিছুটা পাতের কাজ আর কিছুটা নকশা করা ফুলের ডাঁটির কাজ রয়েছে। এই চুড়টির বাজেট চলে আসছে ৫৪,৯০১ টাকা।

২) এবার যে চুড়ের কালেকশনটা আপনারা দেখছেন সেটাতে মাঝখানের ফ্লাওয়ার ডিজাইনের সাথে বলের মতন ছোট ছোট ডিজাইন করা হয়েছে। এর মধ্যে কিন্তু খিলান দেওয়া রয়েছে। ৮৫,০৭০ টাকার মধ্যেই ডিজাইন টা আপনারা পেয়ে যাবেন

৩) এবার হালকা ওজনের মধ্যে আপনাদের একটা ব্রাইডাল কালেকশন দেখাবো। দুই ধারে ফুলের কাজ করা এবং নকশার ডিজাইন রয়েছে আর ঠিক মাঝ বরাবর তারের কাজ রয়েছে এই চুড়টাতে।৭৫,৩৬০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৪) এবারের ডিজাইন টাতে আপনারা দুই ধরনের কাজ দেখতে পাবেন। যে কোন অকেশনে এই কালেকশনটা পড়তে পারবেন যার দাম পড়বে ৮১,০২২ টাকা।

৫) পাতার ডিজাইনের সাথে ম্যাট আর ঝিলের কম্বিনেশনে এবার একটা চুড়ের ডিজাইন আপনাদের দেখাবো।৫৩,০২৫ টাকা, এটার আনুমানিক মূল্য।

৬) এবার সম্পূর্ণ কাটা ডিজাইনের মধ্যে আপনাদের একটা কঙ্কন দেখাতে চলেছি যা ব্রাইডাল কালেকশন হিসেবে এক্কেবারে মানানসই। খুব সুন্দর ভাবে এটাতে খিলান দিয়ে ডিজাইন করা হয়েছে। ৭৫,৭৭৬ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৭) এবার বরফি কাটিং এর ডিজাইন এ আপনাদের একটা কঙ্কন দেখাবো যেটাও গিফট পারপাস অথবা ব্রাইডাল কালেকশন হিসেবে কাজে লাগানো যেতে পারে। ৭৮ হাজার ১১৩ টাকা এই কালেকশন টার দাম পড়বে ‌

৮) একেবারে ঠাসা ওয়ার্ক বা ভরাট কাজের মধ্যে এবার আপনাদের একটা কঙ্কন দেখাবো। ম্যাট আর ঝিলের কম্বিনেশনে এই কাজটা তৈরি করা হয়েছে।৯০,৭৮০ টাকা এই কালেকশনটার আনুমানিক মূল্য।

৯) একেবারে সরু ডিজাইনের মধ্যে কঙ্কন এবার আপনাদের দেখাবো যেটা রেগুলার ইউজের পাশাপাশি উপহারের কাজে আপনারা ব্যবহার করতে পারেন। এটাতে খিলান দেওয়া নেই অনেকটা চুড়ি স্টাইলে তৈরি করা হয়েছে। ৬৫,১৭৯ টাকার মধ্যে এই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

১০) চলুন দেখে নেওয়া যাক আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনের সর্বশেষ কালেকশন। একটা ভরাট ডিজাইনের মধ্যে দুর্দান্ত কাজের কঙ্কন এবার আপনাদের দেখাবো। পানের ডিজাইন এর উপর ছোট ছোট বলের কাজ করে এটাকে তৈরি করা হয়েছে। ৮৩,০৪৮ টাকার মধ্যে এই ধরনের একটা কালেকশন আপনারা তৈরি করিয়ে নিতে পারবেন।

S.B JEWELLERS.
BRANCH – KADAMTALA
143/1/A,NARASINGHA DUTTA ROAD.
KADAMTALA, HOWRAH 711101
LANDMARK: NEAR KADAMTALA BUS STAND
CONTACT : 6291814118.

Back to top button