মাত্র ১ গ্রাম ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার লকেটের ১০টি আকর্ষণীয় কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার গয়না মানেই মানুষের এক প্রকার আলাদা আবেগ যা কখনোই শেষ হওয়ার মতো নয়। বহু মানুষ রয়েছেন যারা গহনা করতে ভালোবাসেন এবং নিয়মিত সোনার তৈরি নানান ধরনের জিনিস কেনেন। পাঠকদের উদ্দেশ্যে আজ আমরা latest কিছু ডিজাইনের চেইন আর লকেটের কালেকশন আপনাদের সাথে শেয়ার করে নেব। আশা করছি এই কালেকশনগুলো আপনাদের ভালো লাগবে। চলুন আর সময় নষ্ট না করে ডিজাইনগুলো দেখে নেওয়া যাক।

১) শুরুতেই ম্যাট ফিনিশিং আর হাইপলিশের উপর একটা চেন লকেটের ডিজাইন আপনাদের দেখাবো। সুন্দর ভাবে ড্রপের কাজ করে এটাকে ফুটিয়ে তোলা হয়েছে। ২৬,২৬০ চেনটির দাম এবং ১১,৩৬০ টাকা লকেটের দাম পড়বে।

২) ফ্লাওয়ার ডিজাইনের উপরে নিখুঁতভাবে ঝিলে কাটা কাজ করা আরো একটা কম্বিনেশন আপনাদের দেখাতে চলেছি। ১৫৬০০ টাকা এখানে চেনটির দাম রাখা হয়েছে এবং অন্যদিকে লকেটের দাম থাকবে ৮৩২০ টাকা।

৩) কলকার ডিজাইনে একটা নিখুঁতভাবে লকেটের ফিনিশিং এবার আপনাদের দেখাবো। রেগুলার ইউজের জন্য খুব ভালো ডিজাইন। চেনটির দাম পড়বে ৩০,৫০০ টাকা এবং লকেটের দাম পড়বে ৮৫৪০ টাকা।

৪) ফ্লাওয়ার ডিজাইনের উপরে হাই পলিস আর বালি ফস্টিং এর কাজ করা এই লকেটটাও আপনাদের ভালো লাগতে পারে। যে কোন অকেশন পারপাস পরিধান করতে পারবেন।

৫) এবার ভগবান শ্রীকৃষ্ণের বিগ্ৰহের ডিজাইনের একটা স্টোন স্টার্টেড লকেট আপনাদের দেখাতে চলেছি। এটা কিন্তু একটা এক্সক্লুসিভ লেটেস্ট কালেকশন।

৬) ফ্লাওয়ার মোটিভ এর মধ্যে আরো একটা লকেটের ডিজাইন দেখে নিন যেখানে চেনের দাম পড়বে ২৫,২৬০ টাকা। অন্যদিকে লকেটের দাম পড়বে ১৪,৯৭০ টাকা।

৭) একটু ঠাসা ওয়ার্কের মধ্যে ফ্লাওয়ার মোটিভ বা এরকম পাতার কাজ করা ঝিলে কাটা কাজের লকেট আপনারা নিতে পারেন। সম্পূর্ণ ভরাট ডিজাইনে এটাকে তৈরি করা হয়েছে। বিবাহিতা মহিলাদের জন্য এই ধরনের লকেট খুব ভালো মানাবে।

৮) ময়ূর ডিজাইন এর সাথে মিনাকারি কাজ করা এরকম একটা চেইন আর লকেটের কম্বিনেশনও আপনারা নিতে পারেন। এটার সাথে মানানসই কানের দুলও পেয়ে যাবেন।চেইনটির দাম পড়বে ১৯৩৮০ টাকা। লকেট এবং কানের দুল দুটির দাম পড়বে ২৮৮৩০ টাকা।

৯) ফ্লাওয়ার মোটিভ এর মধ্যে হাই পলিশ আর ড্রপের কাজ করা এরকম একটা নিখুত ডিজাইনের লকেটও আপনারা ট্রাই করে দেখতে পারেন নিজেদের বিশেষ দিনের জন্য। ৩৩,৭৯০ টাকা চেনটির দাম পড়বে। ৯৭৫০ টাকা লকেটের দাম পড়বে।

১০) একটু ইউনিক ডিজাইন এর মধ্যে মিনাকারি আর ড্রপের কাজ করা এরকম একটা এক্সক্লুসিভ কালেকশনও কিন্তু আপনারা ট্রাই করে দেখতে পারেন। চেনের দাম পড়বে ৩৭৫২০ টাকা। অন্যদিকে কানের দুলের দাম পড়বে ৪২,২৪০ টাকা।

Back to top button