একদম হালকা ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার চূড়ের ১০টি চোখ ধাঁধানো কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: বিয়ে হল মেয়েদের জন্য এমন একটা বিশেষ দিন যার জন্য বহু সময় ধরে তারা কিন্তু প্রস্তুতি নিয়ে থাকেন। এদিন কি ধরনের ডিজাইনার গহনা পড়া হবে বা কোন ধরনের জিনিস সবথেকে বেশি মানাবে সমস্ত গহনা নিয়েই রয়েছে চিন্তা। আজকের এই বিশেষ প্রতিবেদনে ব্রাইডাল কালেকশন হিসেবে আমরা নিয়ে আসতে চলেছি বেশ কিছু গোল্ড চূড়ের ডিজাইন। আপনাদের হয়তো এই কালেকশনগুলো ভালো লাগতে পারে। তাই অবশ্যই যদি প্রতিবেদনটি যথাযোগ্য মনে হয় শেয়ার করে নিতে ভুলবেন না।

১) প্রতিবেদনের শুরুতেই আমরা আপনাদের একটা ময়ূর চূড় দেখাতে চলেছি যেটার উপরে মিনাকারি কাজ করা রয়েছে। এটা কিন্তু আপনারা সিঙ্গেল পিক অথবা ডাবল পিস দুটোই নিতে পারেন। ৩২ গ্রামের কিছু বেশি এটার ওজন রয়েছে যার দাম পড়বে ১,৯৯,০০০ টাকা।

২) এবার লাল আর সবুজ রঙের মধ্যে একটা এক্সক্লুসিভ কাজ করা চূড় আপনাদের দেখাতে চলেছি। বিয়ের দিনের জন্য এই ধরনের ডিজাইনও ট্রাই করে দেখতে পারেন।১ লক্ষ্য ২৭ হাজার টাকা এটার দাম পড়বে।

৩) হাই পলিশের উপর কাজ করা আরো একটা জোড়া চূড়ের ডিজাইন দেখে নিতে পারেন। ত্রিভুজের ক্ষেত্রে লাল আর নীল রঙের একটা মিনা কারি কাজের মধ্যে করা রয়েছে। ১ লক্ষ ২২ হাজার টাকা এই ডিজাইনটার দাম পড়বে।

৪)অনেকটা তার জালির মত কাজ করা এই ধরনের একটা ডিজাইন আপনারা ট্রাই করে দেখতে পারেনা। ১৩ গ্রামের থেকে কিছু বেশি এটা ওজন রয়েছে যার দাম পড়বে ৮১ হাজার টাকা।

৫) সরু ডিজাইনের এবং হালকা ওজনের মধ্যে লাল আর সবুজ রঙের মিনাকারি কাজ করা এই ধরনের ডিজাইনও আপনারা ট্রাই করে দেখতে পারেন। ১৮ গ্রামের থেকে কিছু বেশি এটার ওজন রয়েছে যার দাম পড়বে ১,১৪,০০০ টাকা।

৬) অনেকটা চওড়া ডিজাইন এর মধ্যে ব্রাইডাল কালেকশন হিসেবে আপনারা এই ধরনের মিনাকারি চূড় ট্রাই করে দেখতে পারেন।১,৪৩,০০০ টাকার মধ্যে এই ধরনের একটা ডিজাইন আপনারা খুব সহজেই পেয়ে যাবেন।

৭) ঢেউ খেলানো ডিজাইন এর মধ্যে লাল সবুজ আর নীল রঙের মিনাকারি কাজ করা চূড় যদি আপনারা দেখতে চান অবশ্যই এই ধরনের ডিজাইন ট্রাই করে দেখতে পারেন। ব্রাইডাল কালেকশন হিসেবে এটাও কিন্তু দারুণ মানাবে।১,৮৯,০০০ টাকার মধ্যে এই ধরনের একটা ডিজাইন আপনারা পেয়ে যাবেন।

৮) অনেকটা ফ্লাওয়ার মোটিভের উপরে তুঁতে কালারের মিনা কারি করে এই চূড়ের ডিজাইন টা তৈরি করা হয়েছে।১ লক্ষ ৮৫ হাজার টাকা এই কালেকশনটার সিঙ্গেল পিসের দাম হবে।

৯) বাজেট ফ্রেন্ডলি চূড় যদি নিতে চান তাহলে এই ধরনের একটা ডিজাইন আপনারা ট্রাই করে দেখতে পারেন।২,৬২,০০০ টাকা এই কালেকশনটার মূল্য।

১০) অনেকটা পাতার ডিজাইনে মিনাকারি করে এই সর্বশেষ চূড় কালেকশনটাকে ডিজাইন করা হয়েছে।১ লক্ষ ৩৫ হাজার টাকা এই কালেকশন টার আনুমানিক মূল্য হতে চলেছে।

PC Chandra jewellers.
Barrackpore showroom,
contact : 033-2594-5000

Back to top button