খুবই অল্প ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার বালার ১০টি চোখ ধাঁধানো কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার গয়না মানেই মানুষের কাছে এক প্রকার আলাদা ধরনের আবেগ কাজ করে থাকে। বিয়ের সিজনে কমবেশি অনেকেই সোনার গয়না কিনে থাকেন। আজকের এই বিশেষ প্রতিবেদনে লেটেস্ট ডিজাইনের মধ্যে কিছু বালা আপনাদের দেখাবো। এগুলোর মধ্যে আপনারা যেমন গিফট পারপাসে ব্যবহার করতে পারবেন ঠিক তেমনভাবেই কিন্তু রেগুলার ইউজের জন্যও কাজে লাগানো যাবে।

১) প্রতিবেদনের শুরুতেই নারকেল ফুলের ডিজাইন একটা বালা আপনাদের দেখাবো যা ব্রাইডাল কালেকশন হিসেবে একেবারে পারফেক্ট ।১,৯২,০০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

২) এবার একটা হাতিমুখ বালা আপনাদের দেখাবো যেটার অল ওভার বডিতে অসম্ভব সুন্দর ডিজাইন করা হয়েছে। ১,৩০,০০০ টাকা এই দুর্দান্ত কালেকশন টার দাম পড়বে।

৩) যারা মনিপুরি বালা পছন্দ করে থাকেন এই কালেকশনটা শুধুমাত্র তাদের জন্য। এটার উপরে কিন্তু গোল্ডের সাথে মিনাকারি কাজও করা হয়েছে। সিঙ্গেল পিসের দাম পড়বে ৭৬ হাজার টাকা।

৪) মোটামুটি ১৩ গ্রাম ওজনের মধ্যে এবারের একটা বল মুখের বালা আপনাদের দেখাতে চলেছি যেটা যে কোন অকেশনে আপনারা পরিধান করতে পারবেন। ৭৩,৪০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৫) আবারো ফ্লাওয়ার মোটিভের সাথে মিনাকারি কাজ করা একটা মনিপুরী বালার ডিজাইন আপনাদের দেখাবো।১,৬২,০০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৬) বালি ফস্টিং এর কাজের উপর বলের ডিজাইন করা একটা বালা এই বার আপনাদের দেখাতে চলেছি।১,২৯,০০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৭) গ্লাস মুখ ডিজাইনের একটা বালা এবার আপনাদের দেখাবো যেটার অল ওভার বডিতে একটা প্যাঁচানো কাজ করা রয়েছে।৮৬,০০০ টাকায় এই কালেকশনটা পেয়ে যাবেন।

৮) হাতি মুখের মধ্যে এবার একটা ট্র্যাডিশনাল বালার ডিজাইন দেখে নিন যেটা বিয়ের দিন সহজেই নববধূরা পরিধান করতে পারবেন।১,২৯,৯০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৯) এমন একটা বালা আপনাদের দেখাতে চলেছি, এবারে যেটার দুটো দিকেই গদা মতন কাজ করা রয়েছে এবং বাকি গোটা গায়ে রয়েছে একটা গর্তের মতো নকশা।১,১২,৪০০ এই কালেকশনটার আনুমানিক মূল্য।

১০) প্রতিবেদনের সবশেষে আবারও একটা মুখ শেপের বালার ডিজাইন আপনারা দেখতে চলেছেন। ৯১,৮০০ টাকার মধ্যে এই এক্সক্লুসিভ কালেকশন টা আপনারা পেয়ে যাবেন।

New sananda jewellers.
Bansdroni,west bengal.
Contact : 9804990905.

Back to top button