একদম হালকা ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার নেকলেসের ১০টি চোখ ধাঁধানো কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার গয়নার সাথে মহিলাদের বরাবর থেকেই কিন্তু একটা ভালোবাসার সম্পর্ক রয়েছে। যেকোনো অকেশানে অথবা বিভিন্ন স্পেশাল দিনের জন্য মহিলারা সবার প্রথমেই গহনার দোকানে পৌঁছে যান। আজকের এই বিশেষ প্রতিবেদনে, তাই এই বিয়ের সিজনের মধ্যেই আমরা কিছু লেটেস্ট ডিজাইনের হালকা আর হেভি দুই ধরনের সোনার গয়নার কালেকশন দেখাতে চলেছি। চলুন তাহলে সময় নষ্ট না করে আজকের এই বিশেষ ডিজাইনগুলো দেখে নেওয়া যাক।

১) প্রতিবেদনের শুরুতেই পাতার ডিজাইনে তৈরি একটা নেকলেস আপনাদের দেখাবো। খুবই হালকা ওজনের মধ্যে এটাকে তৈরি করা হয়েছে যা রিসেপশন সহ যেকোনো ছোটখাট অকেশানে পরিধান করতে পারবেন।
Weight :6.760 gm

২) এবার যে দ্বিতীয় ডিজাইন টা দেখতে চলেছেন সেটা সম্পূর্ণ কাঠি ডিজাইনে ম্যাট ফিনিশিং এর উপরে তৈরি করা হয়েছে। এটা কিন্তু একটা exclusive লেটেস্ট ডিজাইন।
Weight :3.120 gm

৩) এবার কলকার নকশায় তৈরি যে তৃতীয় ডিজাইন টা আপনাদের দেখাতে চলেছি সেটাও কিন্তু একটা এক্সক্লুসিভ লেটেস্ট কালেকশন।যারা একটু ইউনিক ডিজাইন পরিধান করতে চান এটা ট্রাই করে দেখতে পারেন।
Weight :8.790gm

৪)হার্ট শেপের সাথে রেড কালারের টারসেল এ তৈরি এরকম একটা নেকলেস আপনারা পছন্দ করতে পারেন। খুবই হালকা ওজনের মধ্যে এটা পেয়ে যাবেন।
Weight :2.120 gm

৫) এবার যে ডিজাইনটা আপনাদের দেখাতে চলেছি সেটা চেন আর লকেটের মতন একটা কম্বিনেশন এর তৈরি করা হয়েছে। রেগুলার ইউজের জন্য অথবা ছোটখাটো কোন বিশেষ অকেশন এর জন্য আপনারা এরকম পড়তে পারেন।
Weight :5.130 gm

৬) এবার পাতা ডিজাইনের মধ্যে একটা ভরাট নেকলেস আপনাদের দেখাতে চলেছি যেটা বিশেষ কোনো অকেশনে আপনারা খুব সহজেই পরিধান করতে পারবেন। এক কথায় লেটেস্ট কালেকশন বলা চলে এই ডিজাইন টা কে।
Weight :7,690 gm

৭) এবার আরো একটা পাতা ডিজাইনের নেকলেস আপনারা দেখাতে চলেছি তবে এটাতে যেভাবে নকশা করা রয়েছে সেটা কিন্তু কমবেশি সকল ক্রেতাদেরই অবাক করবে। এটাও এক কথায় একটা দুর্দান্ত কালেকশন।
Weight :3.910 gm

৮) এবার একটা ফ্লাওয়ার মোটিভের চোকার আপনাদের দেখাতে চলেছি যেটা চেনের পাশাপাশি কলকার কাজে তৈরি করা হয়েছে। লেটেস্ট কালেকশন হিসেবে আপনারা এটা বিয়ের দিন ট্রাই করে দেখতে পারেন।
Weight :5.120 gm

৯)একটু ঠাসা ওয়ার্কের মধ্যে চোকার নিতে চাইলে এরকম একটা সিঙ্গেল ফ্লাওয়ার এর ডিজাইন আপনারা ট্রাই করে দেখতে পারেন। ম্যাট ফিনিশিং এর উপরে এটাতেও দুর্দান্ত কাজ করা রয়েছে।
Weight :6.260 gm

১০) প্রতিবেদনের সবশেষে আমরা একটা ব্রাইডাল প্যাকেজ আপনাদের দেখাবো যেখানে নেকলেসের সাথে দুর্দান্ত ডিজাইনের দুটো কানের দুলও আপনারা পেয়ে যাবেন। নেকলেস টির গোটা গায়ে হাই পলিসের কাজ রয়েছে এবং একটা সাইডে ফ্লাওয়ার এর সাথে চেনের কাজ করা হয়েছে। কানের দুলটাও ঠিক একই রকম ভাবে ম্যাচিং করে তৈরি করা হয়েছে। বিয়ের দিন নববধূরা যদি এরকম একটা ডিজাইন পড়েন তাহলে আর অন্য কিছু পড়ার প্রয়োজন হবে না।
Weight :12.690 gm

Back to top button