খুবই অল্প ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার নেকলেসের ১০টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার গয়না আর মানুষের আবেগ যেন একে অপরের সাথে অবিচ্ছেদ্যভাবে জড়িত। যেকোনো ছোটখাটো অনুষ্ঠান থেকে শুরু করে বিয়ে বাড়ি সবকিছুতেই কিন্তু তাই মানুষ সোনার গয়না কিনতে অত্যন্ত পছন্দ করে থাকেন। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই লেটেস্ট ডিজাইনের কিছু ব্রাইডাল সোনার নেকলেসের কালেকশন আপনাদের দেখাবো। যদি আপনাদের ডিজাইন গুলি পছন্দ হয়ে থাকে তাহলে অবশ্যই শেয়ার করে নিতে ভুলবেন না। এই ধরনের আরো ডিজাইন সম্পর্কে জানতে আমাদের পোর্টালের পাতায় নজর রাখতে থাকুন।

১) আজকের এই প্রতিবেদনের শুরুতেই যে নেকলেসের ডিজাইনটি আপনাদের দেখাবো সেটা সম্পূর্ণ শাখা প্রশাখার মধ্যে ফ্লাওয়ার ডিজাইনের লটকনের কাজ করে তৈরি করা হয়েছে। রিসেপশনের দিন আপনারা এই ধরনের নেকলেস করতে পারেন যার দাম পড়বে ৯৮ হাজার টাকা।

২) যে দ্বিতীয় ডিজাইনটা আপনারা দেখছেন সেটা ফুল আর পাতার ডিজাইনের সাথে খাঁজকাটা ডিজাইনে লটকনের কাজ করে তৈরি করা হয়েছে।

৩) এবার যে ডিজাইনটি দেখছেন সেটা দুদিকে দুই ধরনের কাজ করা রয়েছে। একদিকে ফ্লাওয়ার ডিজাইন এবং অন্যদিকে ছোট ছোট বক্সের ডিজাইন এই নেকলেসটিকে যেন আলাদাই মাত্রা দিচ্ছে। দাম পড়বে ৬২,০০০ টাকা।

৪) এবার যে ডিজাইনটি আপনারা দেখছেন সেটা কলকার ডিজাইনের মধ্যে লটকনের কাজ তৈরি করা হয়েছে। বিয়েতে হালকা গয়না করতে চাইলে অবশ্যই এটা ট্রাই করে দেখতে পারেন। ৩৯,৪০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৫) যারা একটু ইউনিক ডিজাইনের নেকলেস পছন্দ করে থাকেন এটা শুধুমাত্র তাদের জন্য। এটার মধ্যে ফ্লাওয়ার ডিজাইন এর সাথে চেনের কাজ করা রয়েছে। ৬৫ হাজার টাকা দাম পড়বে।

৬) ফ্লাওয়ার ডিজাইনের সাথে তারজালির কাজ করা নেকলেস যদি নিতে চান সেক্ষেত্রে অবশ্যই এটা ট্রাই করে দেখতে পারেন। দাম পড়বে ৬২ হাজার টাকা।

৭) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটার মধ্যে বিভিন্ন ধরনের নকশা করা হয়েছে এবং সাথে রয়েছে নিখুঁতভাবে ড্রপের কাজ। অনেক দাম পড়বে ৭৯ হাজার ৪০০ টাকা।

৮) রেগুলার যে কোন অনুষ্ঠানে পড়ার জন্য যদি আপনি নেকলেস নিতে চান সেই ক্ষেত্রে অবশ্যই এই ডিজাইনটা ট্রাই করে দেখতে পারেন। খাজকাটা ডিজাইনের ঠিক কণ্ঠনালী বরাবর একটা বাটারফ্লাই এর মতন নকশা করে তৈরি করা হয়েছে।৩৮ হাজার টাকা এই কালেকশন টার দাম পড়বে।

৯) আমাদের প্রতিবেদনের ৯ নম্বরে একটি চোকার নেকলেস আপনাদেরকে দেখাবো যেটা তিনটে ফ্লাওয়ার এর ডিজাইনের তৈরি করা হয়েছে। ২৬, ৫০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

১০) হুবহু আগের ডিজাইনটার মতোই এই কালেকশনটাও তৈরি করা হয়েছে তবে এখানে তিনটে লটকনের ডিজাইন রয়েছে। মাত্র ২৬ হাজার টাকায় এই কালেকশনটা পেয়ে যাবেন।

Back to top button