খুবই অল্প ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার কানের দুলের ১০টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার গয়না মানেই মানুষের কাছে এক প্রকার আলাদা ধরনের আবেগ। প্রাচীনকাল থেকেই এই গয়নার প্রতি মানুষের ভালোবাসা। যদিও যুগের পরিবর্তনের সাথে সাথে মূল্য বৃদ্ধির কারণে আজকাল আর সরাসরি মানুষ সোনার সঙ্গে সংযোগ বজায় রাখতে পারেন না। শুধুমাত্র ওই উৎসব অনুষ্ঠান বা বিশেষ করে বিয়ের দিনগুলোতে হয়তো সোনার গয়নার চাহিদা প্রচুর বেড়ে যায়।

তবে এমন বহু মানুষ রয়েছেন যারা এই মূল্যবৃদ্ধির বাজারেও কিন্তু টুকটাক সোনা কিনছেন। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের সাথে সোনার কানেরের কয়েকটি ডিজাইন শেয়ার করে নিতে চলেছি। বিয়ের সিজন উপলক্ষে এই ডিজাইন গুলি নিঃসন্দেহে আপনাদের অনেকটাই সাহায্য করবে। অনেক ক্রেতা রয়েছেন যারা গয়না কিনতে গেলেও ঠিক কি ধরনের ডিজাইন নেবেন সেটা বুঝতে পারেন না। ফলস্বরূপ অনেকটাই সময় নষ্ট হয়ে যায়।

সোনার কানের দুলের কিছু লেটেস্ট ডিজাইন:

১) আজকের এই প্রতিবেদনের শুরুতেই যে কানের দুলটি আপনাদের দেখাতে চলেছি সেটা রেগুলার ইউজের পাশাপাশি উপহার হিসেবেও বেশ মানানসই। এটার মধ্যে খাঁজকাটা ডিজাইনের সাথে দুর্দান্ত চেনের কাজ করা রয়েছে। এই কানের দুলটির দাম পড়বে ১৩,৯০৪ টাকা।

২) দ্বিতীয় যে ডিজাইনটা আপনাদের দেখাতে চলেছি সেটাও হুবহু প্রথম ডিজাইনের মতোই তৈরি করা হয়েছে। এটার মধ্যে বেশ সুন্দর একটা ডিজাইনের ঝিলে কাটা কাজ ফুটিয়ে তোলা হয়েছে। দাম পড়বে ১৮,৫৪৫ টাকা।

৩) এবার যে ডিজাইনটা আপনারা দেখছেন সেটাতেও খুব সুন্দরভাবে বল আর চেইনের কম্বিনেশনে কাজ করা রয়েছে। ম্যাট ফিনিশিংয়ের কাজ এখানে নিখুঁতভাবে তুলে ধরা হয়েছে।। এটারও আনুমানিক দাম পড়বে ১৮,৫৪৫ টাকা।

৪) এবার আপনাদের সাথে শেয়ার করে নিতে চলেছে একটি চাদবালির ডিজাইন। খুব সুন্দরভাবে গোল্ড রিং এর মধ্যে ডিজাইন এটা তৈরি করা হয়েছে। দাম পড়বে ২৩১৮১ টাকা।

৫) এবার যে কানের দুলটি দেখছেন সেটার মধ্যে খাঁজকাটা ডিজাইন এর পাশাপাশি হার্ট শেপে নকশা করা রয়েছে। ঝিলে কাটা কাজ সহ অসাধারণ এই কালেকশনটির দাম পড়বে ১৮,৫৪৫ টাকা।

৬) এবার যে কালেকশনটি আপনারা দেখতে চলেছেন সেটা ফ্লাওয়ার শেপের মধ্যে কলকার ডিজাইন এ তৈরি করা হয়েছে। এটা কিন্তু উপহার থেকে শুরু করে পুজো পার্বন বা বড় কোন অনুষ্ঠানে পড়ার জন্য একটা দুর্দান্ত কালেকশন। দাম পড়বে ২৭,৮১৭ টাকা।

৭) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটা প্যাঁচানো ডিজাইনের মধ্যে খাঁজকাটা নকশা করে তৈরি করা হয়েছে। এটার দাম রাখা হয়েছে ২৩১৮১ টাকা।

৮) এবারের কানের দুলটির মধ্যেও কলকা ডিজাইনের পাশাপাশি ঝিলে কাটা কাজে নানান ধরনের নকশা করে তোলা হয়েছে। এই অসাধারণ ডিজাইন টির জন্য আপনাদের খরচ পড়বে ২৩১৮১ টাকা।

৯) এবারে যে কালেকশনটি আপনারা দেখছেন সেটাও ঠিক আগের ডিজাইনের মতোই তৈরি। দাম পড়বে ২৩১৮১ টাকা।

১০) আমাদের প্রতিবেদনের একেবারে সর্বশেষ যে ডিজাইনটি আপনারা দেখতে চলেছেন সেটা কিন্তু এক কথায় দুর্দান্ত একটা কালেকশন। এটার মধ্যে অনেকটা ভরাট ডিজাইন এ বিভিন্ন ধরনের নকশা করা রয়েছে। আনুমানিক দাম পড়বে ২৭৮১৭ টাকা।

আজকের এই প্রত্যেকটা কালেকশন কিন্তু যে কোন সোনার গহনার দোকানে গিয়ে আপনারা স্ক্রিনশট দেখিয়ে বানিয়ে নিতে পারেন। তবে অবশ্যই হলমার্ক ছাড়া গহনা কিনবেন না। ভুয়ো ব্যবসায়ীরা অনেক সময়েই কম দামে গয়না বিক্রি করে ঠকিয়ে থাকেন। তাই অবশ্যই সমস্ত দিক যাচাই করে হলমার্ক সহকারে আপনারা সোনার কোনো গহনা কিনবেন।

Back to top button