খুবই অল্প ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার নেকলেস ও চোকারের ১০টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: বিয়ের সিজনে সব থেকে বেশি চাহিদা থাকে সোনার গয়নার। তখনই কিন্তু এই দিনগুলোতে একটু সোনা পরিধান করার চেষ্টা করেন। নারী-পুরুষ নির্বিশেষে সকলের মধ্যেই কিন্তু এই সোনার চাহিদা রয়েছে। তবে মূল্যবৃদ্ধির বাজারে সাধারণ মানুষের পক্ষে চট করে কিন্তু সোনা কেনা সম্ভব হয় না। আজকাল তাই আর্থিক ভাবে দুর্বল অনেক মানুষেরাই কিন্তু বিকল্প ধাতুর সাহায্যে কাজ চালিয়ে যাচ্ছেন।

তবে বিয়ের দিনগুলোতে একটু যেন সোনা না পড়লেই নয়। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই বিয়ের সিজন স্পেশাল কিছু সোনার চোকার নেকলেসের ডিজাইন আপনাদের সাথে শেয়ার করে নিতে চলেছি। যারা সম্প্রতি গহনা বানানোর কথা ভাবছেন অথচ ডিজাইন বুঝতে পারছেন না তারা অবশ্যই কিন্তু এগুলো ট্রাই করে দেখতে পারেন।

১) আজকের প্রতিবেদনের শুরুতেই আমরা আপনাদের সাথে একটি দুর্দান্ত কাজের পার্ল চোকারের ডিজাইন শেয়ার করে নিতে চলেছি। এটার কণ্ঠনালী বরাবর খুব সুন্দর ফ্লাওয়ার ডিজাইনের কাজ করা রয়েছে এবং দুদিকে রয়েছে ছোট বক্সের মতন ডিজাইন। আনুমানিক দাম পড়বে ১৮১২০ টাকা।

২) দ্বিতীয় যে ডিজাইনটা আমরা আপনাদের সাথে শেয়ার করতে চলেছি সেটাও ফ্লাওয়ার শেপে তৈরি করা হয়েছে। তবে এর ফ্লাওয়ার পেটাল গুলো অনেকটা রাউন্ড ভাবে তৈরি। দাম পড়বে মোটামুটি ১৪৫০০ টাকা।

৩) আরো একটু হালকা ডিজাইনের মধ্যে পার্ল চোকার ট্রাই করতে চাইলে এটা দেখতে পারেন। আইবুড়ো ভাত এর জন্য কিন্তু এটা সুন্দর একটা কালেকশন। ১৩,৫০০ টাকার কাছাকাছি এটার দাম পড়বে।

৪) এবারে যে কালেকশনটি আপনাদের দেখাতে চলেছি সেটাও কিন্তু ফ্লাওয়ার ডিজাইনে তৈরি করা হয়েছে। ভীষণ মিষ্টি একটা কালেকশন।দাম পড়বে মোটামুটি ১৭১৭০ টাকা।

৫) এবার যে কালেকশনটি আপনারা দেখতে চলেছেন সেটা কিন্তু ভীষণ ইউনিক একটা কালেকশন।১৩,৭০০ হাজার টাকার কাছাকাছি এটার দাম পড়বে। এই নেকলেসটির উপর কিন্তু নিখুঁতভাবে ঝিলে কাটা কাজ ফুটিয়ে তোলা হয়েছে।

৬) এবার দুমুখী ময়ূর ডিজাইনের একটা চোকার আপনাদের দেখাতে চলেছি। এই কালেকশনটি কিন্তু গায়ে হলুদের দিন সকালে অথবা বিয়ের সঙ্গে ছোটখাটো অনুষ্ঠানে আপনারা করতে পারেন। ২৭ হাজার টাকার কাছাকাছি এটার দাম পড়বে।

৭) এবার যে নেকলেসের ডিজাইনটি আপনাদের দেখাতে চলেছি সেটাও হালকার মধ্যে তৈরি হলে খুবই ইউনিক একটা কালেকশন। অনেকটা কলকার মতন ডিজাইনের সাথে খাজ কাটা কম্বিনেশনে এটা তৈরি করা হয়েছে। ৩১ হাজার ৬০০ টাকার কাছাকাছি এটার দাম পড়বে।

৮) নেকলেসটি আপনারা দেখতে চলেছেন এবারে তার মধ্যে খাজ কাটা ডিজাইনের সাথে অনেকটা চেনের কম্বিনেশন করা হয়েছে। এটাও কিন্তু গায়ে হলুদের দিন অথবা রিসেপশনের দিন আপনারা সীতাহারের সাথে ট্রাই করে দেখতে পারেন। ২৯ হাজার ১০০ টাকা এটার দাম পড়বে।

৯) এবার যে নেকলেসটি আপনারা দেখতে চলেছেন সেটার মধ্যে একসাথে অনেক ধরনের নকশা করা রয়েছে। দু’ধারে বল এবং চেনের কাজ এবং ঠিক মাঝখানে অর্থাৎ কণ্ঠনালী বরাবর বরফের মতন ডিজাইন এ কাজ করা হয়েছে ‌। ২৮২৪০ টাকা এটার দাম পড়বে।

১০) এবার চলে আসা যাক আজকের প্রতিবেদনের একেবারে সর্বশেষ কালেকশনে ‌। যদি বিয়েতে হালকা গয়না পড়তে চান তাহলে ফ্লাওয়ার ডিজাইনের সাথে অসাধারণ চেনের কাজ করা এই কালেকশনটা অবশ্যই ট্রাই করে দেখতে পারেন।২৮,০৬০ টাকা এটার দাম পড়বে।

আজ আমরা যে সমস্ত কালেকশন শেয়ার করে নিলাম সেগুলো কিন্তু চাইলেই আপনারা রেডিমেড কিনে নিতে পারেন‌। আবার চাইলে খুব সহজেই আপনারা স্ক্রিনশট নিয়ে এগুলো ডিজাইন দেখিয়ে তৈরি করতেও পারেন। রেডিমেড কিনতে চাইলে নিচের দেওয়া ঠিকানায় যোগাযোগ করুন.
Matadi jewellers
1/421, jodhpur park, kolkata-700068
Contact : 8961673974/8961831875.

Back to top button