একদম হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার নেকলেসের ১০ টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: বিয়ের সিজনে মানুষের মধ্যে সবথেকে বেশি যে জিনিসটির চাহিদা থাকে তা হলো সোনার গয়না। তবে মূল্যবৃদ্ধির বাজারে এখন সাধারণ মানুষের পক্ষে আগের মতন গহনা খরিদ করা সম্ভব হচ্ছে না। কিন্তু বিয়ের অনুষ্ঠান থাকলে তো আর উপায় নেই। টুকটাক সোনা না কিনলে একেবারেই নয়। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই আপনাদের জন্য নিয়ে চলে এসেছি একেবারে হালকা ওজনের মধ্যে কিছু নেকলেস চোকারের কালেকশন। আপনারা যারা সম্প্রতি বিয়ের জন্য গয়না কেনার কথা চিন্তাভাবনা করছেন তারা অবশ্যই এই হালকা ডিজাইনের নেকলেস গুলি ট্রাই করে দেখতে পারেন। আশা করছি আমাদের শেয়ার করা এই কালেকশনগুলো আপনাদের পছন্দ হবে।

লেটেস্ট ডিজাইনের কিছু সোনার চোকারের কালেকশন:

১) আমাদের এই প্রতিবেদনের একদম প্রথম ডিজাইনে যে নেকলেস টি দেখছেন সেটার মাঝখানে কুলোর কাজ এবং চেনের মতন ডিজাইন করা রয়েছে। এছাড়াও এটার মধ্যে খুব নিখুঁতভাবে ম্যাট ফিনিশিং আর ঝিলে কাটা কাজ ফুটিয়ে তোলা হয়েছে। এই নেকলেসটির দাম পড়বে ২৭৯৭০ টাকা।

২) এবার যে কালেকশনটি দেখছেন তাতেও চারদিকে খুব সুন্দর ভাবে বল আর চেনের কাজ করা রয়েছে। এছাড়াও বিভিন্ন ধরনের নকশা এটাই করা রয়েছে। মোটামুটি পাঁচ গ্রাম ওজনের এই চোকার নেকলেসটির দাম পড়বে ২৭,৮৫৩ টাকা।

৩) বিয়ের দিন সকালে বা গায়ে হলুদে পড়ার জন্য যদি আপনারা চোকার নেকলেস নিতে চান সে ক্ষেত্রে অবশ্যই এই ডিজাইনটা ট্রাই করে দেখতে পারেন। ছোট ছোট বলের সাথে খুব সুন্দর ভাবে বিভিন্ন নকশার মিশেলে এই কালেকশনটা তৈরি করা হয়েছে। আনুমানিক দাম পড়বে ৩৪,৩০০ টাকা।

৪) এবার যে নেকলেসটি আপনারা দেখতে চলেছেন সেটা কিন্তু সম্পূর্ণ ঝালর ডিজাইনে তৈরি করা হয়েছে। বিয়ের ছোটখাটো অনুষ্ঠানে আপনারা কিন্তু সহজেই এটা পরিধান করতে পারেন। কালেকশনটির আনুমানিক দাম পড়বে ৪৫, ২০৬ টাকা।

৫) এবার একটু ভরাট ডিজাইন এর মধ্যে যারা চোকার পড়তে চান তাদের জন্য একটা কালেকশন। মোটামুটি হালকা ওজনের মধ্যেই এই ডিজাইন টা তৈরি করা হয়েছে। ৪৫ হাজার ২৬২ টাকা এটার দাম পড়বে।

৬) এবার একটু ইউনিক ডিজাইন আপনাদের সাথে শেয়ার করতে চলেছি। দুর্দান্তভাবে কল্কার নকশার সাথে চেনের কম্বিনেশনে এই ডিজাইন টা তৈরি করা হয়েছে। এই কালেকশনটির দাম পড়বে ৫৩ হাজার ৭৭২ টাকা।

৭) এবার আপনাদের সাথে একটু জড়োয়া নেকলেসের কালেকশন শেয়ার করে নিতে চলেছি। এটাতে ঝিলে কাটা কাজ ছাড়াও খুব সুন্দর ভাবে ফুল আর চেনের নকশা করা রয়েছে। এই কালেকশনটির দাম পড়বে ৬৩,৯৫০ টাকা।

৮) আপনাদের এমন একটি ডিজাইন দেখাচ্ছি, এবারে যেটা বিয়ে বাড়ি ছাড়াও কিন্তু বড় কোন অনুষ্ঠানে আপনারা পড়ে যেতে পারবেন অথবা বাজেট থাকলে উপহার দিতে পারবেন। অনেকটা খাজ কাটা কাজের মধ্যে বরফির মতন নকশা করে বিভিন্ন কম্বিনেশন এটাকে তৈরি করা হয়েছে। এটার দাম পড়বে ৬৩ হাজার ১৭১ টাকা।

৯) এবার যে কালেকশনটি আপনাদের দেখাতে চলেছি সেটাও একটা জড়োয়া নেকলেসের মতন ঝালর ডিজাইন এর তৈরি চোকারের কালেকশন। এটা যদি আপনারা ব্রাইডাল কালেকশন হিসেবে বিয়েতে পড়বেন তাহলে আর অন্য কিছু পড়ার প্রয়োজন পড়বে না। সম্পূর্ণ ম্যাট পলিশ দিয়ে এটাই কাজ করা রয়েছে। ৮৬১০০ টাকার কাছাকাছি এটার দাম হবে।

১০) এবার চলে আসা যাক আমাদের এই প্রতিবেদনের একেবারে শেষ কালেকশনে। এটাতে একসাথে অনেকগুলি ফুলের ডিজাইন এর পাশাপাশি ছোট ছোট বল এবং চাঁদের মতন নকশা করা রয়েছে। ঝিলে কাটা ম্যাটপলিশ এবং হাই পলিশ এর কাজ এতে খুব নিখুঁতভাবে ফুটিয়ে তোলা হয়েছে। ৮৮ হাজার টাকার আশেপাশে এই কালেকশন টার দাম পড়বে।

আজকে আমরা যে সমস্ত কালেকশনগুলো শেয়ার করে নিলাম এগুলো যে কোন গহনার দোকানে গেলেই কিন্তু আপনারা ডিজাইন দেখিয়ে তৈরি করে নিতে পারবেন। আবার চাইলে আমাদের দেওয়া ঠিকানায় গিয়ে রেডিমেড কিনেও নিতে পারেন ‌
N P JEWELLERY HOUSE PRIVATE LIMITED.
171/H,Rash Behari Avenue
GARIHAT MARKET
Kolkata- 700019
Contact: 8336037415/9830302515.

Back to top button