একদম হালকা ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার আংটির ১০টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: বিয়ের সিজনে কিন্তু বিভিন্ন সোনার গয়নার চাহিদা থাকে ব্যাপক রকমের। বহু মানুষ রয়েছেন যারা এই সময়ে গহনার শোরুম গুলোতে ভিড় জমিয়ে থাকেন। এই সময়ে সবথেকে বেশি মানুষ কিন্তু আংটি কেনাকাটা করে থাকেন। আজকের এই প্রতিবেদনে আমরা তাই বিভিন্ন লেটেস্ট ডিজাইনের গোল্ড রিং অর্থাৎ সোনার আংটির কালেকশন আপনাদের সাথে শেয়ার করে নেব। চলুন তাহলে সময় নষ্ট না করে এই ডিজাইনগুলো দেখে নেওয়া যাক।

১) প্রতিবেদনের শুরুতেই যে গোল্ড রিং টা আপনারা দেখছেন সেটার উপরে হোয়াইট স্টোন দিয়ে কাজ করা হয়েছে। এর ঠিক মাঝ বরাবর আপনারা পিংক কালারের স্টোনের একটা লাইনিং এর কাজ পেয়ে যাবেন। ১৬,০০৯ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

২) ফ্লাওয়ার মোটিভের উপরে হার্ট শেপের কাজ করা এই প্যাঁচানো রিংটাও আপনাদের ভালো লাগতে পারে। উপহার হিসেবে এই ধরনের কালেকশন দিতে পারেন। ১০,০৮৪ টাকা এই কালেকশনটার দাম পড়বে।

৩) হার্ট সেপের উপরে হোয়াইট স্টোন দিয়ে কাজ করা এই কালেকশনটাও কিন্তু নিজেদের প্রিয় মানুষকে উপহার হিসেবে আপনারা সহজেই দিতে পারেন। আবার চাইলে এংগেজমেন্ট এর জন্যও আপনারা ব্যবহার করতে পারেন।১৩,২০২ টাকা এই ডিজাইনটার আনুমানিক মূল্য।

৪) এবার যে গোল্ড রিংটি আপনারা দেখছেন সেটা গ্রিন কালার আর পিঙ্ক কালারের স্টোন এর উপরে কাজ করে তৈরি করা হয়েছে। ১৪,৩৭৯ টাকা এই অসাধারণ কালেকশন টার দাম পড়বে।

৫) ফ্লাওয়ার মোটিভের উপর কাজ করা এই কালেকশনটাও আপনাদের ভালো লাগতে পারে। এই গোল্ড রিংটির দাম পড়বে ১৩১৫০ টাকা।

৬) কলকার নকশাই তৈরি হোয়াইট কালারের স্টোনের লাইনে কাজ করা হয়েছে এই গোল্ড রিং এর মধ্যে। মাঝবরাবর একটা রয়াল ব্লু কালারের স্টোন খুব সুন্দর ভাবে ফুটিয়ে তোলা হয়েছে।১৩,৭২৫ টাকা এই কালেকশনটার মূল্য।

৭) একেবারে সিম্পল ডিজাইনের মধ্যে স্টোনের কাজ করে এই আংটিটা তৈরি করা হয়েছে। ৯,১৬৯ টাকা এই অসাধারন ডিজাইনটার দাম পড়বে।

৮) মিনাকারি কাজ করা এবং স্টোনের ডিজাইনে তৈরি এই আংটিটাও কিন্তু আপনাদের ভাল লাগতে পারে। একটু হেভি লুক ক্যারি করার জন্য আপনারা এই ধরনের ডিজাইন নিতে পারেন। ১৬,৩৭৩ টাকা এটার দাম।

৯) ফ্লাওয়ার মোটিভের উপরে হোয়াইট কালারের স্টোনের পাশাপাশি ব্লু আর গ্রিন কালারের কম্বিনেশন তৈরি এই রিংটাও আপনাদের ভালো লাগবে।৯,৭৫২ টাকার মধ্যে এই ডিজাইন টা আপনারা পেয়ে যাবেন।

১০) চলে আসা যাক আমাদের প্রতিবেদনের সর্বশেষ ডিজাইনে যেটা গিফট পারপাস এর জন্য একেবারে আদর্শ। গ্ৰিন কালারের স্টোনের পাশাপাশি এটাতে মাঝবরাবর একটা ফ্লাওয়ার মোটিভ এর ডিজাইন করা রয়েছে ভায়োলেট কালারের স্টোনের কম্বিনেশনে। ১২৩২৬ টাকা এই গোল্ড রিংটির দাম পড়বে।

Back to top button