খুবই অল্প ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার কানের দুল ও লকেটের ১০টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: বহু যুগ ধরেই কিন্তু গয়নার প্রতি মহিলাদের এক প্রকার আলাদা আকর্ষণ রয়েছে। সোনা থেকে শুরু করে বিভিন্ন ধাতুর গহনা পছন্দ করেন না এমন মা-বোনেরা হয়তো আমাদের চারপাশে খুব একটা নেই।। যেকোনো উৎসব অনুষ্ঠান হোক বা বিয়ে বাড়ি একবার উপস্থিত হলেই কিন্তু চারদিকে রকমারি ডিজাইন এর বিভিন্ন সাজের গয়না আপনারা দেখতে পাবেন তাদের গলায়।

আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা খুব অল্প খরচে কানের দুল আর লকেটের ডিজাইন আপনাদের সাথে শেয়ার করে নেব। অনেকেই আছেন যারা খুব একটা ভারী গয়না বা নেকলেস জাতীয় কিছু পড়তে পছন্দ করেন না। এই বিয়ের সিজনে তারা ব্যক্তিগত ব্যবহারের জন্য অথবা উপহার দেওয়ার জন্য কিন্তু এই ধরনের পেন্ডেন্ট আর ইয়ার রিং এর সেট কিনে নিতে পারেন। তবে যারা ডিজাইন নিয়ে চিন্তায় রয়েছেন তারা অবশ্যই আমাদের এই প্রতিবেদনটি শেষ পর্যন্ত পড়ুন।

লেটেস্ট কিছু কানের দুল আর লকেটের কালেকশন:

১) আজকের প্রতিবেদনের শুরুতেই একটি সম্পূর্ণ পাতার ডিজাইন করা পেন্ডেন্ট আর কানের দুল আপনাদের দেখাতে চলেছি। ছোটখাটো অনুষ্ঠানে আপনারা এটা পড়তে পারবেন। পেন্ডেন্ট এর দাম ৫০০০ এবং কানের দুলের দাম পড়বে ১০,০০০ টাকা।

২) এবার যে কম্বিনেশনটি আপনারা দেখছেন সেটা সম্পূর্ণ ছোট্ট ফ্লাওয়ারের শেপে তৈরি করা হয়েছে। উপহার হিসেবে কিন্তু ভীষণ সুন্দর ডিজাইন এটা। এই কানের দুলটি আপনারা পেয়ে যাবেন ৫,৮০০ টাকায়, অন্যদিকে লকেটের দাম পড়বে ৩,৭০০ টাকা।

৩) এবার তৃতীয় যে কালেকশনটি দেখছেন সেটাও কিন্তু একেবারে ছোট্ট ফ্লাওয়ার এর ডিজাইনে তৈরি করা হয়েছে। কানের দুলটির দাম পড়বে ৪৬০০ টাকা। অন্যদিকে লকেটটি আপনারা পেয়ে যাবেন মাত্র ৩০০০ টাকায়। কম খরচে উপহার দেওয়ার জন্য কিন্তু এটাও একটা খুব সুন্দর কালেকশন।।

৪) এবার একটু ভারী ডিজাইন আপনাদের দেখাতে চলেছি। ফ্লাওয়ার শেপের মধ্যে রাউন্ড করে হার্টের কাজ করা এবং চেনের কম্বিনেশনে তৈরি এই ডিজাইনটা আশা করছি আপনাদের সকলের পছন্দ হবে। এই কানের দুলটির দাম পড়বে ১৬ হাজার টাকা এবং লকেটের দাম পড়বে ৭৫০০ টাকা।

৫) এবার যে ডিজাইনটি দেখছেন সেটাও লিফের নকশায় তৈরি করা হয়েছে। এই কানের দুলটির দাম পড়বে ৩৭০০ টাকা এবং লকেটের দাম পড়বে ২৬০০ টাকা। অর্থাৎ কত কম দামের মধ্যে আপনারা এই ডিজাইনটি পাচ্ছেন ধারণা করতে পারবেন না।

৬) লতানো ডিজাইনের তৈরি করা একটি কালেকশন আপনাদের সাথে শেয়ার করে নিতে চলেছি। রেগুলার ইউজের জন্য কিন্তু ভীষণ সুন্দর একটা কালেকশন। এই কানের দুল জোড়ার দাম পড়বে ৬২০০ টাকা। অন্যদিকে লকেটের দাম পড়বে ৩৬০০ টাকা।

৭) অনেকটা ভরাট ডিজাইন এর মধ্যে একটা ফ্লাওয়ার কম্বিনেশন তৈরি কানের দুল আর রকেট আপনারা নিয়ে নিতে পারেন। কানের দুলটির দাম পড়বে ৫ হাজার টাকা এবং লকেটের দাম পড়বে ৩ হাজার টাকা।

৮) এবার আপনাদের সাথে একটা পার্লের কালেকশন শেয়ার করে নিতে চলেছি। বিয়েতে অথবা কোন অনুষ্ঠানে উপহার দেওয়ার জন্য আপনারা অবশ্যই এই লকেট আর কানের দুলটা ট্রাই করতে পারেন। কানের দুলটির দাম পড়বে ১১৫০০ টাকা এবং লকেটের দাম ৭০০০ টাকা।

৯) অনেকটা জালের মতন কাজ করা একটা কানের দুল আমাদের প্রতিবেদনের আট নাম্বারে আপনারা দেখতে চলেছেন। সঙ্গে থাকা মানানসই লকেটটিও বেশ সুন্দর। কানেরের দাম পড়বে আনুমানিক ৫০০০ টাকা এবং লকেটের দাম ৩ হাজার টাকা।

১০) লাল সবুজ এবং মিনাকারি কাজের মধ্যে আমাদের প্রতিবেদনের একটি সর্বশেষ পেনডেন্ট আর কানের দুলের কালেকশন আপনাদের দেখাতে চলেছি। কানের দুলটির দাম পড়বে ১১৯০০ টাকা এবং লকেটের দাম পড়বে ৮০০০ টাকা। দুর্দান্ত এই কালেকশনটি অবশ্যই আপনারা যে কোন বড় অনুষ্ঠানেও কিন্তু করতে পারবেন।।

আজকে আমরা যে সমস্ত কালেকশন গুলি শেয়ার করে নিলাম সেগুলো খুব সহজেই যেকোনো নিকটবর্তী দোকানে আপনারা তৈরি করতে পারেন। তবে অবশ্যই সোনার গয়না তৈরি করার আগে আপনারা হলমার্ক যাচাই করে নিতে ভুলবেন না। কারণ গহনা তৈরি করার আগে এই হলমার্ক যাচাই করে নেওয়াটা কিন্তু ভীষণভাবে প্রয়োজন। আমাদের এই প্রতিবেদনে যে দামগুলি উল্লেখ করে দিলাম সেগুলো কিন্তু দৈনন্দিন দরের থেকে অনেকটাই আলাদা হতে পারে।

Back to top button