খুবই কম ওজনের মধ্যে আধুনিক ডিজাইনের সোনার পলা বাঁধানোর ১০ টি আকর্ষণীয় কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সনাতন ধর্মাবলম্বী বিবাহিত মহিলারা অনেকেই কিন্তু আজকাল বিভিন্ন ডিজাইনার পলা পড়তে ভীষণ পছন্দ করে থাকেন। আজকের এই বিশেষ প্রতিবেদনে বিয়ের সিজন স্পেশাল কিছু পলা বাধানোর কালেকশন আমরা আপনাদের সাথে শেয়ার করে নেব। চলুন তাহলে আর দেরি না করে আজকের ডিজাইন গুলো দেখে নেওয়া যাক। মূল প্রতিবেদনে যাওয়ার আগে জানিয়ে রাখি আজ আমরা যে কালেকশনগুলো দেখাবো সেগুলোর দাম মোটামুটি ১৭ হাজার থেকে ৪৮ হাজার টাকার মধ্যে রয়েছে।

১) আজকের এই প্রতিবেদনের শুরুতেই যে পলা বাঁধানো ডিজাইন টা আপনাদের দেখাবো সেটা একেবারে ব্রাইডাল কালেকশন বলা যায়। চওড়া পলার উপর এখানে কলকা দিয়ে নকশা করা হয়েছে।

২) এবার পেস্টিংয়ের কাজের উপরে বরফি আর কলকার নকশায় তৈরি পলা বাঁধানো দেখাবো। এটাও বিয়ের জন্য আপনারা পরিধান করতে পারেন।

৩) এবার সরু ডিজাইনের মধ্যে মাছের কাজ করা একটা পড়া আপনাদের দেখাবো যেটার উপরে ম্যাট ফিনিশিং আর ঝিলেকাটা কাজ করা রয়েছে।

৪) এবার একটা চওড়া ডিজাইনের পলা বাঁধানো আপনাদের দেখাবো যেটার উপরে খুব সুন্দর ভাবে ময়ূরের কাজ করা হয়েছে। আশা করছি আপনাদের কালেকশনটা ভালো লাগবে।

৫) এবার বেশ সরু ডিজাইনের মধ্যে একটা প্রদীপ আর পাতের কাজ করা পলা বাঁধানো দেখাবো যেটা রেগুলার ইউজের জন্য ভালো। এটাকে লেটেস্ট ডিজাইনও বলা যেতে পারে।

৬) এবার কলকার নকশার পাশাপাশি খুব সুন্দর ভাবে ফ্লাওয়ার মোটিভে তৈরি একটা পেস্টিংয়ের পলা আপনাদের দেখাতে চলেছি যেটার উপরে নিখুঁতভাবে কাজ করা হয়েছে।

৭) এবার একটা সরু পাতের ডিজাইন এর পলা দেখাবো যেটার উপরে খুব সুন্দর ভাবে মিনাকারি কাজ আর সলিড পলিশের কাজ ফুটিয়ে তোলা হয়েছে। এটাও রেগুলার ইউজের জন্য ব্যবহার করতে পারেন।

৮) ব্রাইট রেড কালারের উপরে এবার যে পলাবধান ওটা আপনাদের দেখাবো সেটার উপরে নিখুঁত কলকার নকশা ফুটিয়ে তোলা হয়েছে যা এক কথায় অসাধারণ। এটাও বিয়ের দিন ট্রাই করতে পারেন।

৯) ময়ূরের ডিজাইনে তৈরি এবার একটা পলা বাঁধানো আপনাদের দেখাতে চলেছি যেটাকে এক্সক্লুসিভ কালেকশন বলে উল্লেখ করা যায়।

১০) কলকার নকশার সাথে খুব সুন্দর ঝিলেখাটা ডিজাইনে তৈরি এই পলা বাঁধানো টাও আপনারা ট্রাই করে দেখতে পারেন। কেমন লাগলো অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবেন না।

Back to top button