মাত্র ৪ আনা ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার বালার ১১টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার তৈরি বিভিন্ন গহনার চাহিদা নারী পুরুষ নির্বিশেষে সকলের মধ্যেই রয়েছে। তবে এমন কিছু গহনা রয়েছে যা আমরা পড়তে খুবই পছন্দ করি। যেমন ধরুন বিভিন্ন ডিজাইনার নেকলেস থেকে শুরু করে বালা। বিয়ের সিজনে এই সমস্ত জিনিসের চাহিদা থাকে ব্যাপক রকম ভাবে। আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনের তাই এই সিজনের কথা মাথায় রেখেই কিছু লেটেস্ট গোল্ড বালার কালেকশন আপনাদের দেখাবো। খুবই হালকা ওজনের মধ্যে এই কালেকশনগুলো তৈরি করা হয়েছে। চলুন এই দুর্দান্ত ডিজাইনগুলো দেখে নেওয়া যাক।

হালকা ওজনের মধ্যে কিছু লেটেস্ট ডিজাইনের গোল্ড বালার কালেকশন:

১) প্রতিবেদনের শুরুতেই একটা অসাধারণ খাঁজ কাটা ডিজাইনে যে বালাটি আপনাদের দেখাতে চলেছি সেটা কিন্তু ব্রাইডাল কালেকশন হিসেবে একেবারে আদর্শ। এটার উপরে কাটিংয়ের কাজ করা রয়েছে। দাম পড়বে ২৩৮০০ টাকা।

২) এবার একটা মুখ বালার কালেকশন আপনাদের দেখাতে চলেছি। এর অল ওভার বডিতেও কিন্তু কাটিং এর কাজ সহ আরো নানান ধরনের অল্টারনেটিভ কাজ করা রয়েছে। ৩০,৮০০ টাকার মধ্যে এই কালেকশন টা তৈরি করা যাবে।

৩) একটু সরু ডিজাইনের মধ্যে রেগুলার ইউজের সলিড পলিশ করা বালা নিতে চাইলে এটা আপনাদের জন্য আদর্শ হতে পারে। কালো হওয়ার কোন সম্ভাবনা এতে নেই‌।২৩,৮০০ টাকার মধ্যে এটাও আপনারা তৈরি করে ফেলতে পারেন।

৪) সিম্পল ডিজাইন এর মধ্যে গ্লসি ফিনিশিং করা মুখবালা নিতে চাইলে এরকম একটা ডিজাইন ট্রাই করে দেখুন। খুবই হালকা ওজনের মধ্যে এটা তৈরি করা হয়েছে। ২৩ হাজার টাকার আশেপাশের দামে এটাও পেয়ে যাবেন।

৫) যারা চিকন বালা পছন্দ করেন এই কালেকশনটা শুধুমাত্র তাদের জন্য। এটার ভেতরে অনেক সুন্দর করে ডিজাইন করা হয়েছে। ২৩৭০০ টাকার আশেপাশের দামে এটা পেয়ে যাবেন।

৬) একটু পেঁচানো ডিজাইন এর মধ্যে অল্টারনেটিভ কাজ করা বালা নিতে চাইলে এরকম একটা ডিজাইন ট্রাই করে দেখতে পারেন। ২৪ হাজার টাকার কাছাকাছি এটার দাম পড়বে।

৭) অল্টারনেটিভ নকশার কাজের মধ্যে এই বালাজোড়াও আপনাদের ভালো লাগবে। উপহার হিসেবে এইরকম একটা ডিজাইন নিতে পারেন। আনুমানিক মূল্য ২৩৮০০ টাকা।

৮) একটু বয়স্কদের জন্য রেগুলার ইউজ এর চুড়ি এরকম ডিজাইনে আপনারা নিয়ে নিতে পারেন।২৩,৮০০ টাকার মধ্যে এটাও আপনারা সহজেই সংগ্রহ করে নিতে পারবেন।

৯) সরু ডিজাইনের মধ্যে দুমুখী বলের বালা আপনারা দেখতে পারেন। কম বয়সী মেয়েদের রেগুলার ইউজ এর জন্য ভালো। শাঁখা বা পলার সাথেও এরকম বালা পরতে পারেন। ২৪ হাজার টাকা দাম পড়বে।

১০)একটু হেভি লুকের মধ্যে এই ধরনের কাজের বালা আপনারা নিয়ে নিতে পারেন। বিয়ের দিনের জন্য এরকম কালেকশন ভালো লাগবে। সুন্দর করে এটার উপর ফিনিশিং করা হয়েছে। এটাও ২৩৮০০ টাকাই দাম পড়বে।

১১) ম্যাট পলিশের উপর প্রতিবেদনের শেষ ডিজাইন হিসেবেও আমরা একটা মুখ বালার কালেকশন দেখাবো। খুব সুন্দর ভাবে এটার উপরেও ফিনিশিং দিয়ে ফুটিয়ে তোলা হয়েছে। আনুমানিক মূল্য ২৪ হাজার টাকা।

Back to top button