একদম হালকা ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার চোকারের ১১টি দুর্দান্ত কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: শীতের আমেজ করতে না পড়তেই শুরু হয়ে গিয়েছে বিয়ের সিজন। এই সময় কিন্তু বিভিন্ন ধরনের সোনার গয়না চাহিদা থাকে সর্বাগ্রে। লক্ষ্য করে দেখবেন ভারতীয় বিয়েতে অন্যান্য জিনিসের তুলনায় সোনার প্রতি কিন্তু একটা আলাদাই আকর্ষণ লক্ষ্য করা যায়। তবে মূল্য বৃদ্ধির বাজারে আজকাল আর আগের মতন সহজেই গয়না কিনতে পারেন না মানুষ।

অনেকটাই ভাবনা-চিন্তা করে এ পথে অগ্রসর হতে হয়। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা বিয়ের সিজন উপলক্ষে আপনাদের জন্য নিয়ে চলে এসেছি বিশেষ কিছু সোনার চোকারের ডিজাইন যা হয়ত কম বেশি আপনাদের সকলেরই পছন্দ হবে। চলুন তাহলে আর সময় নষ্ট না করে আমাদের আজকের এই বিশেষ প্রতিবেদনটি শুরু করা যাক।

সোনার তৈরি কিছু লেটেস্ট চোকারের ডিজাইন:

১) আজকের এই প্রতিবেদনের শুরুতেই আপনারা যে কালেকশনটি দেখতে চলেছেন সেটি এক কথায় দুর্দান্ত। সম্পূর্ণ ফ্লাওয়ার ডিজাইনে এই সিম্পল চোকারটি তৈরি করা হয়েছে যার দাম মাত্র ১৭,৫০০ টাকা। এটির ওজন ৩.৫ গ্রাম।

২) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটির কন্ঠ তিনটি ছোট সাইজের ফ্লাওয়ার এবং চারপাশে অনেকটা বিটের কাজ করা রয়েছে। ৩.৮ গ্রাম ওজনের এই চোকার টির দাম পড়বে ১৯ হাজার টাকা।

৩) এবার আপনারা যে চোকার নেকলেস টি দেখছেন সেটার ওজন কিন্তু আগের গুলোর থেকে একটু বেশি। তবে ডিজাইন অনেকটাই necklace এর মত। এটির ওজন হল ৪.৫ গ্রাম এবং দাম থাকছে ২২ হাজার ৫০০ টাকা।

৪) একটু ভরাট ডিজাইন এর মধ্যে চোকার নিতে চাইলে অবশ্যই এই ডিজাইনটা ট্রাই করে দেখতে পারেন। এরমধ্যে একটি বড় সাইজের ফ্লাওয়ার এর ডিজাইন এর পাশাপাশি ত্রিভুজাকৃতির এবং সুঁই ধাগার মতন ডিজাইন করা রয়েছে।৫.২ গ্রাম ওজনের এই কালেকশনটির দাম পড়বে ২৬ হাজার টাকা।

৫) সম্পূর্ণ পাতা ডিজাইনের মধ্যে চোকার নিতে চাইলে আপনারা অবশ্যই এই কালেকশনটা ট্রাই করে দেখতে পারেন।৫ গ্রাম ওজন বিশিষ্ট এই চোকারটির দাম পড়বে মাত্র ২৫ হাজার টাকা। যারা বিয়ের জন্য একটু ইউনিক ডিজাইন খুঁজছেন তারা অবশ্যই এটা ট্রাই করুন।

৬) যে চোকারটি এবারে আপনারা দেখতে চলেছেন সেটা অনেকটা চোখের মতন ডিজাইন করা রয়েছে এ ছাড়াও এতে রয়েছে নানান ধরনের নকশার কাজ। এটির দাম রয়েছে ২৪৫০০ টাকা।

৭) আশা করছি এবার যে কালেকশনটি আমরা আপনাদের সাথে শেয়ার করে নেব সেটি নিঃসন্দেহে আপনাদের সকলের পছন্দ হবে। সম্পূর্ণ ফুলের ডিজাইনের এবং চেনের কাজ করে এই কালেকশনটি তৈরি করা হয়েছে, যার দাম প্রায় ২৯ হাজার টাকার কাছাকাছি।

৮) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটা আগেরগুলোর তুলনায় অনেকটাই ভারী ডিজাইন। এটার কন্ঠনালী বরাবর দুর্দান্ত চক্রের মতন কাজ করা রয়েছে। পাশাপাশি এর দুই দিকে রয়েছে তিনটি পাতার কাজে তৈরি ডিজাইন। ৬.০২ গ্রাম ওজন বিশিষ্ট এই চোকারটির দাম পড়বে ৩০ হাজার ১০০ টাকা।

৯) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটার মধ্যে কিন্তু একসাথে অনেকগুলি ফ্লাওয়ার ডিজাইনে কাজ এবং চেনের মতন করে নকশা করা রয়েছে। যারা রিসেপশন বা ছোটখাট অনুষ্ঠানের জন্য চোকার নিতে চান তারা অবশ্যই এটা ট্রাই করে দেখুন। এই কালেকশনটির দাম পড়বে ২৯ হাজার টাকা।

১০) পার্লের পাশাপাশি স্টার ডিজাইনের যদি আপনি চোকার নিতে চান তাহলে এটা একেবারে হালকার মধ্যে আপনার জন্য পারফেক্ট হতে চলেছে। এই কালেকশনটির দাম পড়বে মাত্র ১৯,৯০০ টাকা।

১১) আমাদের প্রতিবেদনের একদম শেষে আমরা যে কালেকশনটি আপনাদের দেখাতে চলেছি সেটিও চেনের ডিজাইনের এবং ফ্লাওয়ার শেপে তৈরি করা হয়েছে। একেবারে হালকা জুয়েলারি বিয়েতে পড়তে চাইলে অবশ্যই এটা নিতে পারেন। এটির ওজন থাকছে মাত্র ৪.৯ গ্রাম এবং দাম পড়বে ২৫ হাজার ৩০০ টাকা।

Back to top button