একদম হালকা ওজনের মধ্যে লেটেস্ট ডিজাইনের সোনার কানের দুলের ১১টি অসাধারণ কালেকশন দেখে নিন

নিজস্ব প্রতিবেদন: সোনার গহনা এমন একটি জিনিস যা কমবেশি সকল মহিলারই কিন্তু অত্যন্ত পছন্দের। তবে মূল্য বৃদ্ধির বাজারে আজকাল সাধারণ মানুষের চট করে সোনা কেনা সম্ভব হয়ে ওঠে না। যদিও বিয়ের সিজনে বা উৎসব অনুষ্ঠানের দিনগুলোতে টুকটাক গয়না না কিনলেই নয়। বিশেষ করে উপহার দেয়ার জন্য টুকটাক গহনা কেনার প্রয়োজন হয়। আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা তাই একদম হালকা ওজনের মধ্যে রেগুলার ইউজ এবং উপহার দেওয়ার জন্য কিছু সোনার কানের ডিজাইন আপনাদেরকে দেখাতে চলেছি। আশা করছি এই কালেকশনগুলো ক্রেতাদের পছন্দ হবে।

উপহার দেওয়ার জন্য কিছু লেটেস্ট ডিজাইনের সোনার কানেরের কালেকশন:

১) প্রতিবেদনের শুরুতেই অনেকটা পাতার শেপে তৈরি করা এই সোনার কানের টি আপনাদের দেখাতে চলেছি। এটার নিচের দিকে সরু লটকনের মত কাজ করা হয়েছে। এটির আনুমানিক দাম ৮৫০০ টাকা।

২) এবার যে কালেকশনটি আপনারা দেখছেন সেটার মধ্যে একটু চওড়া ডিজাইনে তারের কাজ করার পাশাপাশি নিচের অংশে দুটো সরু লটকনের কাজ রয়েছে। গিফট পারপাস এটাও কিন্তু ভীষণ আদর্শ একটি কালেকশন। এই কালেকশনটির দাম রাখা হয়েছে ৯৮০০ টাকা।

৩) অনেকটা কলকার মতন ডিজাইনে এই ছোট্ট কানের দুলটি তৈরি করা হয়েছে। রেগুলার ইউজের জন্য এটা কিন্তু একদম আদর্শ একটা কালেকশন। মাত্র ৫৫০০ টাকায় আপনারা এটা পেয়ে যাবেন।

৪) পাতার ডিজাইনে ঝিলে কাটা কাজ করে এই কানের দুলটি তৈরি করা হয়েছে। রেগুলার ইউজ হোক বা ছোটখাটো উপহার একদম আদর্শ কালেকশন। আনুমানিক দাম হবে ৭৮০০ টাকা।

৫) এবার যে কালেকশনটি আপনাদের দেখাচ্ছি সেটা ওভালশেপে চারদিকে কল্কার কাজের পাশাপাশি নিচে ড্রপের ডিজাইন তৈরি করা হয়েছে। এই ধরনের কালেকশন ছোটখাট অকেশনে পড়ার জন্য অথবা উপহার দেওয়ার জন্য কাজে লাগানো যেতে পারে। ৮৫০০ টাকার কাছাকাছি এই ডিজাইনটির দাম পড়বে।

৬) আর একটা পাতার মতো শেপে কল্কার কাজ করে এই ড্রপের ডিজাইন টাও তৈরি করা হয়েছে। দাম পড়বে ৬,৫০০ টাকা।

৭) এবার যে ডিজাইনটি আপনারা দেখছেন সেটাই বরফি শেপে লটকনের কাজ তৈরি করে কানের দুলটি বানানো হয়েছে। রেগুলার ইউজের জন্য আপনারা কিনতে পারেন। ৫৯০০ টাকা এটার আনুমানিক দাম পড়বে।

৮) পান পাতার শেপে চেনের কাজ করে এই কালেকশনটি তৈরি করা হয়েছে। দুর্দান্ত এই কালেকশনটি কিন্তু উপহার দেওয়ার জন্য এক কথায় সেরা। ১৪, ৪০০ টাকার মধ্যে এই কালেকশনটা আপনারা পেয়ে যাবেন।

৯) কলকার ডিজাইনের ড্রপের কাজ করা এই কালেকশনটিও হয়তো আপনাদের ভালো লাগতে পারে।৬,৯০০ টাকা এটার আনুমানিক দাম পড়বে।

১০) কলকার নকশার সাথে ড্রপের কাজ করা এই ডিজাইনটা আশা করছি আপনাদের পছন্দ হবে। ৮,১০০ টাকা এই কালেকশন টার দাম পড়বে।

১১) চলে আসা যাক আমাদের প্রতিবেদনের একদম শেষ কালেকশনে। এখানেও পাতার ডিজাইনের চেইন আর তারের কাজ করা একটা ডিজাইন তৈরি করা হয়েছে। রেগুলার ইউজের জন্য অথবা উপহারের জন্য আপনারা নিতে পারেন।৯,২০০ টাকা দাম পড়বে।

Back to top button